বোল্ডনেসের ডাবল ডোজ, অতিরিক্ত খোলামেলা পোশাকে নিন্দার শিকার এই নায়িকারা

বলিউড মানেই গ্ল্যামারের ছটা। বোল্ড চরিত্র কেবল যে সিনেপর্দায় ফুটে ওঠে তাই, ফুটে ওঠে রিয়েল লাইফেও। বলিউড অভিনেত্রীদের এই ব্যক্তিগত জীবনের গ্ল্যামার বেশি ফুটে ওঠে রেড কার্পেট অর্থাৎ কোনও অ্যাওয়ার্ড অনুষ্ঠানে। শাড়ি ও গাউনেই এই ধরণের পোশাকে সাধারণত সেজে ওঠেন তাঁরা। কখনও এথনিক তো কখনও ওয়েস্টার্ন। সবেতেই সাবলিল বলি নায়িকারা। এথনিক পোশাকে কারও কোনও সমস্যা না থাকলে ভক্তদের মাঝে মধ্যে ভারি আপত্তি থাকে অভিনেত্রীদের বোল্ড পোশাকে। এমন পোশাক পরার চেয়ে না পরাই ভাল, এই ধরণের কুমন্তব্যই করে থাকে অসংখ্য নেটিজেন। 

Adrika Das | Published : Sep 7, 2020 8:54 AM IST

18
বোল্ডনেসের ডাবল ডোজ, অতিরিক্ত খোলামেলা পোশাকে নিন্দার শিকার এই নায়িকারা

দীপিকা পাডুকোনঃ বোল্ড ওয়েস্টার্ন পোশাক হোক বা ভারতীয় পোশাক, দীপিকার লম্বা, স্টাউট চেহারায় সবই মানানসই। এমনটা তাঁর ভক্তরা মনে করলেও, নিন্দুকদের মতামত ভিন্ন। ২০১৪ সালের ফিল্মফেয়ারে একটি সোনালি রঙের ট্রান্সপেরেন্ট পোশাকে সেজে সাংঘাতিক সমালোচনার মুখে পড়েছিলেন। 

28

পরবর্তীকালে এই সোনালি রঙই হয়ে ওঠে দীপিকার জীবনে কলঙ্ক। দীপিকার হলিউড ডেবি ট্রিপল এক্স জ্যান্ডার কেজের মুম্বইতে চলছিল প্রচার। সেখানে ডিপ প্লাঞ্জিং সোনালি গাউনে তাঁকে দেখে রে রে করে ওঠে সমাজের একাংশ ব্যক্তি। 

38

প্রিয়ঙ্কা চোপড়াঃ হলিউডে প্রবেশ করার পর থেকেই বিভিন্ন ভাবে সমালোচনার সম্মুখীন হয়েছেন তিনি। বেশিরভাগ কারণই হল তাঁর সাদা পোশাক। গ্র্যামিজে সাদা রঙের অতিরিক্ত প্লাঞ্জড নেকলাইন হজম হয়নি অসংখ্য মানুষের। 

48

জোনাস ব্রাদার্স চেজিং হ্যাপিনেসের প্রচারে গিয়ে সাংঘাতিক হাই থাই স্লিটে বেরিয়ে আসছিল নিতম্বের একাংশ। যা দেখে ছি ছিক্কার শুরু হয় সোশ্যাল মিডিয়ায়। নিন্দুকদের অনুমান হলিউড প্রবেষ করতেই এমন বদল এসেছে প্রিয়ঙ্কার। 

58

দিশা পাটানিঃ বোল্ডনেসের প্রসঙ্গ উঠলে দিশা পাটানির নাম উঠে আসাটাই স্বাভাবিক। প্রায় নিত্যদিন তাঁর অন্তর্বাস বিতর্কে তুঙ্গে ওঠে। দিপাবলীর সময় ব্রা-এর সঙ্গে লেহেঙ্গা পরে সমালোচনার শিকার হন। পরে ছবিটি এডিট করে ঢাকা হয় তাঁর ক্লিভেজের কিছু অংশ, তাতে আরই খেপে ওঠে জনগণ। 

68

এছাড়া ২০১৭ সালের আইফা অনুষ্ঠানে এমন একটি কালো গাউন পরেছিলেন যাতে তাঁর বক্ষযুগল যেন খানিক বেশিই দেখা যাচ্ছিল। আইফাতে সেই বছর নজর ছিল তাঁরই দিকে। ব্ল্যাক গাউনে ডিভাকে দেখে সমালোচনাও কম হয়নি। 

78

কঙ্গনা রনাওয়াতঃ বোল্ডনেস কেবল তাঁর চরিত্র এবং কথা বলায় নয় রয়েছে ফ্যাশনেও। ক্যান চলচ্চিত্র উৎসবে কঙ্গনার প্লাঞ্জড নেকলাইনে হতবাক হয়েছিল নেটবাসী। তাঁকে এমন অবতারে আগে দেখা গেলেও আন্তর্জাতিক মঞ্চে এমন পোশাকে দেখে নিন্দা করে অনেকেই। 
 

88

২০১২ সালের একটি ফ্যাশন শো-এ অফ শোল্ডার সাদা পুশ আপ চেস্টেড ড্রেসে দেখা যায় কঙ্গনাকে। যা প্রায় ওয়ারড্রোব ম্যালফাংশনের আভাস দিচ্ছিল। সেই পোশাকটি সামনে এবং পিছন থেকে সাংঘাতিক রিস্কি, এমনটাই অনুমান করেছিল তাঁর ভক্তরাও।   

Share this Photo Gallery
click me!
Recommended Photos