যৌনমিলনের পরই ব্রেক-আপ, হাউ হাউ করে কাঁদছেন দীপিকা, রণবীরের জন্য নয় কীভাবে বুঝেছিলেন 'মা'

ছোট বয়স থেকেই ডেটিং,লিভ-ইন সবটাই যেন জলভাত দীপিকার। একাধিক প্রেম এসেছে বলি অভিনেত্রী দীপিকার জীবনে। বলি ইন্ডাস্ট্রিতে এসেও কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুরের সঙ্গে তার সম্পর্ক সবসময়েই সরগরম করেছে পেজ থ্রি-র পাতা। ২০০৮ সালে ব্রেক আপ,  লিভ-ইন  থেকে শারীরিক সম্পর্কের পর এত বড় প্রতারণা সহ্য করতে পারেননি দীপিকা। ২০১৪ সালে মানসিক সমস্যায় জড়িয়ে পড়েন দীপিকা, একদিন মায়ের সামনে নিজেকে সামলাতে না পেরে হাউ হাউ করে কেঁদে ফেলেছিলেন দীপিকা, তবে তার কান্নার কারণ যে রণবীর নয়, তা কীভাবে ধরে ফেলেছিলেন দীপিকার মা, জানুন বিশদে।
 

Riya Das | Published : Jul 23, 2021 4:46 AM IST

19
যৌনমিলনের পরই ব্রেক-আপ, হাউ হাউ করে কাঁদছেন দীপিকা, রণবীরের জন্য নয় কীভাবে বুঝেছিলেন 'মা'

বলিউডে ড্রিম গার্ল দীপিকা পাড়ুকোনের ফিগার থেকে শরীরী সৌন্দর্যে মুগ্ধ আট থেকে অষ্টাদশী। সর্বদাই নেটিজেনদের নজরে রয়েছেন বলি ডিভা।

29

একাধিক প্রেম এসেছে বলি অভিনেত্রী দীপিকার জীবনে।  ছোট বয়স থেকেই ডেটিং,লিভ-ইন , ভার্জিনিটি লস এসব যেন জলভাত দীপিকা কাছে। 

39

বলি ইন্ডাস্ট্রিতে এসেও কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুরের সঙ্গে তার সম্পর্ক সবসময়েই সরগরম করেছে পেজ থ্রি-র পাতা। যদিও এসব এখন অতীত। 

49


সম্পর্ক অতীত হলেও তা নিয়ে জলঘোলা চলছেই। দীপিকা পাড়ুকোন এবং রণবীর কাপুর আজও নিজেদের ভাল বন্ধু বলে দাবি করেন।

59

 ২০০৮ সালে ব্রেক আপ,  লিভ-ইন  থেকে শারীরিক সম্পর্কের পর এত বড় প্রতারণা সহ্য করতে পারেননি দীপিকা। ২০১৪ সালে মানসিক সমস্যায় জড়িয়ে পড়েন দীপিকা।

69


 একদিন মায়ের সামনে নিজেকে সামলাতে না পেরে হাউ হাউ করে কেঁদে ফেলেছিলেন দীপিকা, তবে তার কান্নার কারণ যে রণবীর নয়, তা ধরে ফেলেছিলেন দীপিকার মা।

79

মানসিক অবসাদে চলাকালীন বেঙ্গালুরু থেক মুম্বইতে  আসেন উজ্জ্বলা পাড়ুকোন। এবং তাদের  ফিরে যাওয়ার দিন জিনিসপত্র গোছাতে গিয়ে জোরে কেঁদে ফেলেন দীপিকা। আর তখনই মায়ের সন্দেহ হয়।

89

দীপিকা জানিয়েছেন, মা সেদিন বুঝতে পেরেছিলেন, এটা কোনও ছেলের জন্য কান্না নয়,কিংবা কাজের জন্যও নয়। মা জানতে চাওয়ায় কোনও উত্তর দিতে পারিনি। তারপরেই মা বোঝেন, আমার একটা মানসিক সমস্যা হচ্ছে।

99


দীপিকা আরও বলেছেন, এই মানসিক রোগই তার জীবন মুহূর্তে বদলে দিয়েছে। আবার যাতে ওই জায়গায় ফিরে যেতে না নয় , তার জন্য রুটিন মতোই নিজের যত্ন নেন দীপিকা পাড়ুকোন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos