১২০ থেকে ১৩৪ কোটি, 'পর্ন' থেকেই কি মোটা ইনকাম রাজ-শিল্পার, দুজনের বার্ষিক আয় জানেন কত


রাজ কুন্দ্রার গ্রেফতারির পর থেকেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে শিল্পা শেট্টি। তবে কি রাজের পর্নোগ্রাফি ব্যবসার সঙ্গে জড়িত শিল্পা শেট্টিও। তদন্ত খতিয়ে দেখছে পুলিশ। পর্ন ছবি তৈরি করে তা বিভিন্ন অ্যাপের মধ্যে ছড়িয়ে দিত রাজ। পর্নোগ্রাফি ছবি তৈরির অভিযোগে গত সোমবার রাতেই গ্রেফতার করা হয়েছে বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী প্রখ্যাত ব্যবসায়ীকে রাজ কুন্দ্রাকে। আগামী ২৩ জুলাই পর্যন্ত পুলিশি হেফাজতে থাকতে হবে রাজকে। এই পর্ন ব্যবসা থেকেই নাকি প্রতিদিন ৬-৮ লক্ষ টাকা উপার্জন করতেন রাজ। তবে কি পর্ন থেকে মোটা ইনকাম হতো রাজের। তবে শিল্পার নাকি বার্ষিক আয় রাজের থেকে বেশি। রাজ ও শিল্পা দুজনের মোট আয় জানলে আঁতকে উঠবেন আপনি।

Riya Das | Published : Jul 23, 2021 4:00 AM IST

111
১২০ থেকে ১৩৪ কোটি, 'পর্ন' থেকেই কি মোটা ইনকাম রাজ-শিল্পার, দুজনের বার্ষিক আয় জানেন কত

পর্নোগ্রাফি ছবি তৈরির অভিযোগে সোমবার রাতেই গ্রেফতার করা হয়েছে বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী প্রখ্যাত ব্যবসায়ীকে রাজ কুন্দ্রাকে। রাজ ছাড়াও এই মামলায় আরও ৯ জন ধরা পড়েছেন। 

211

আদালতেও মিলল না রেহাই। আগামী ২৩ জুলাই পর্যন্ত পুলিশি হেফাজতে থাকতে হবে রাজকে। যা নিয়ে শোরগোল পড়ে  গিয়েছে টলিপাড়ায়।

311

পর্নোগ্রাফির চক্রের মাথা যে রাজ, তার যথেষ্ঠ প্রমাণও রয়েছে অভিনেতার কাছে। এই পর্ন ব্যবসা থেকেই নাকি প্রতিদিন ৬-৮ লক্ষ টাকা উপার্জন করতেন রাজ।
 

411


হাজার হাজার কোটি টাকার লেনদেন এই ব্যবসায় হয়েছে। যার প্রমাণও রয়েছে  মুম্বই পুলিশের হাতে। রাজ কুন্দ্রার বিভিন্ন অ্যাকাউন্ট থেকে ৭.৫ কোটি টাকা বাজেয়াপ্ত  করা হয়েছে।

511

তবে কি পর্ন থেকে মোটা ইনকাম হতো রাজের। তবে শিল্পার নাকি বার্ষিক আয় রাজের থেকে বেশি। রাজ ও শিল্পা দুজনের মোট আয় জানলে আঁতকে উঠবেন আপনি।
 

611

সূত্রের খবর, রাজের মোট অর্থের পরিমাণ ২৬০০ কোটি টাকা। এবং প্রতি বছর ১২০ কোটি টাকা আয় করেন রাজ এবং ১৩৪ কোটি বার্ষিক আয় শিল্পার।

711

সূত্র বলছে,  রাজের থেকেও বেশি আয় শিল্পার। তবে কি রাজের সঙ্গে পর্ন ব্যবসায় জড়িত শিল্পাও,বাড়ছে জল্পনা।
 

811

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এখনও পর্যন্ত এই মামলায় শিল্পার কোনও যোগসূত্র সামনে আসেনি। তবে শিল্পার ভূমিকা না থাকলেও তদন্তের খাতিরে ছাড় দেওয়া হচ্ছে না নায়িকাকে।

911

১৯ জুলাই স্বামী রাজ কুন্দ্রা পর্নোগ্রাফির শুটিংয়ের ঘটনায় গ্রেফতার হওয়ার পর মানসিকভাবে বিধ্বস্ত শিল্পা শেট্টি। 'সুপার ডান্সার ৪'- এর শুটিংয়েও দেখা যায়নি অভিনেত্রীকে।
 

1011

'সুপার ডান্সার ৪'- এর বিচারকের আসনে রয়েছেন শিল্পা। এবং বিভিন্ন ব্র্যান্ড এনডোর্সমেন্টও করেন তিনি। এছাড়াও দীর্ঘদিন বাদে বলিউডেও কামব্যাক করেছেন নায়িকা। সেখান থেকে মোটা টাকা আয় করেন শিল্পা।

1111


ছবিতে অভিনয়ের জন্য সর্বোচ্চ ৩ কোটি টাকা নেন শিল্পা। এবং অ্যাড পিছু ১-২ কোটি টাকা নেন। দেশের বিভিন্ন জায়গায় স্থাবর-সম্পত্তি রয়েছে তার। মুম্বইয়ের জুহুতে আরব সাগরের তীরে বিলাসবহুল ভিলা কিনারা রয়েছে শিল্পার।

Share this Photo Gallery
click me!
Recommended Photos