বুকের কাছ থেকে সরে যাচ্ছে পোশাক, হাত দিয়ে ঢেকে নিজের সম্মান বাঁচালেন দীপিকা

হলিউড থেকে বলিউড, সমস্ত বিনোদন ইন্ডাস্ট্রিতেই অভিনয়ের পাশাপাশি ফ্যাশনকেও আজকাল গুরুত্ব দেওয়া হয়। সাত আট বছর আগেও ফ্যাশন, পোশাক আশাক, সাজগোজ, ব্র্যান্ড নিয়ে তেমন ভাবনা চিন্তা করতেন না অভিনেতা, অভিনেত্রীরা। এদিকে এখন তাঁদের রীতিম আলাদা আলাদা স্টাইলিস্ট রয়েছে। নিত্যদিন, সামান্য স্যালনে স্পা, হেয়ারকাটের জন্যও গেলে কী পোশাক, কী ব্যাগ নিয়ে বেরবেন তা বলে দেয় সেই স্টাইলিস্টরা। ফ্যাশনের পাতায় নিজের নাম তুলতে গিয়েই মাঝে মধ্যে হয়ে যায় সাংঘাতিক ভুল। 

Adrika Das | Published : Jan 31, 2021 5:08 AM IST

18
বুকের কাছ থেকে সরে যাচ্ছে পোশাক, হাত দিয়ে ঢেকে নিজের সম্মান বাঁচালেন দীপিকা

যা একবার হয়েছিল দীপিকা পাডুকোনেরও। ফ্যাশন ডিজাইনার ব়্যাল্ফ লরেনের প্লাঞ্জিং নেকলাইন দিয়ে ডিজাইনে বানানো সোনালি গাউন। 

28

বডিকনের মত এই পোশাকের নেকলাইন গলা থেকে চেড়া হয়েছে প্রায় পেট অবধি। সেই পোশাকেই দীপিকাকে দেখা গিয়েছিল XXX: দ্য রিটার্ন অফ জ্যান্ডার কেজের প্রিমিয়ারে।

38

মেকআপে হালকা স্মোকি ও গোল্ডের ছোঁয়া। গয়নাও নেই কানে, গলায় বা হাতে। খোলা মেসি হেয়ারস্টাইলে নেটদুনিয়া কাঁপিয়েছিলেন দীপিকা। 

48

তবে এই গাউনের নেকলাইনে ভারি সমস্যায় পড়তে হয় তাঁকে। বারে বারে বুকের কাছ থেকে সরে যাচ্ছে পোশাক। টেনে টুনে ফের আনতে হচ্ছে জায়গায়। 

58

এভাবে গোটা অনুষ্ঠানে তাঁকে দেখা গিয়েছিল অস্বস্থিতে। মঞ্চে থাকাকালীনও বুকের কাপড় টানছেন তিনি। 
 

68

সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল হয়। এমন পোশাক পরাই বা কেন, যা পড়ে বিপদে পড়তে হয়। এই প্রশ্নে ভরে গিয়েছিল নেটদুনিয়া। 

78

যদিও দীপিকা পরিস্থিতির সামাল দিয়েছিলেন একাই। এই ধরণের পোশাকে অন্তর্বাস পরার কোনও সুযোগ নেই। ডাক্ট টেপ অথবা স্টিক অন ব্রা পরার প্রয়োজন পড়ে।

88

এর মধ্যে সম্ভবত ডাক্ট টেপই পরেছিলেন দীপিকা। যার কারণে পোশাকটি বারবার তাঁর স্তনযুগলের কাছ থেকে সরে সরে যাচ্ছিল। ওয়ার্ড্রোব ম্যালফাংশনের হাত থেকে বেঁচেছিলেন তিনি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos