জনপ্রিয় অনুষ্ঠানে অজয়কে জুতো ছুঁড়ে মারার কথা বলেন কাজল, নিন্দায় গর্জে ওঠে দেশবাসী

মনে যা রয়েছে তাই নিমেষে শব্দের মাধ্যমে বেরিয়ে আসে কাজলের। কোনও ফিল্টার নেই কাজলের চরিত্রে। ক্যামেরার সামনে এবং ক্যামেরার পিছনে তিনি একই রকম। এমনটা তিনি নিজেও মানেন। একবার এক সাক্ষাৎকারে শাহরুখ খান বলেছিলেন, কাজলের মন কাচের মত পরিষ্কার। কাজলের কথায় কোনও দুরকম বার্তা নেই। চিরকালই স্পষ্টবক্তা তিনি। এমনকি নিজের সাক্ষাৎকারেও তিনি কোনও জটিল প্রশ্নের উত্তর অত্যন্ত সহজভাবেই দিয়ে থাকেন। তাঁর এই নো ফিল্টার আচরণেই অবাক হয়েছিল নেটিজেনরা।  

Adrika Das | Published : Aug 5, 2020 1:25 PM IST / Updated: Aug 05 2020, 07:16 PM IST

18
জনপ্রিয় অনুষ্ঠানে অজয়কে জুতো ছুঁড়ে মারার কথা বলেন কাজল, নিন্দায় গর্জে ওঠে দেশবাসী

কফি উইথ করণের একটি পর্বে কাজল এবং অজয় দেবগণ অথিতি হিসাবে এসেছিলেন। এর আগে অজয়ের সঙ্গে করণের তিক্ততার কারণে করণ এবং তাঁদের মধ্যে দূরত্ব তৈরি হয়।

28

এক সময় কাজলের প্রিয় বন্ধু করণের ছবি এ দিল হ্য মুশকিল এবং অজয়ের ছবি শিবায়-র মুক্তি নিয়ে সমস্যার সৃষ্টি হয়। আর সেই সমস্যার জেরেই কাজল এবং করণের মধ্যে দূরত্বে বেড়ে যায়। 

38

পরবর্তীকালে তিক্ততা মিটিয়ে কাজল এবং অজয় করণের সেলেব্রিটি চ্যাট শো কফি উইথ করণে আসেন। করণের প্রশ্ন মানেই বিতর্কিত উত্তর আসা অবধারিত। 

48

করণ ব়্যাপিড ফ্যায়ার রাউন্ডে অজয়কে প্রশ্ন করেন, কোন অভিনেতার সঙ্গে তাঁকে দেখতে ভাল লাগবে। এই প্রশ্নের উত্তরে অজয় পাল্টা প্রশ্ন করেন, "কী হিবসাবে? মা?"

58

এতেই সঙ্গে সঙ্গে কাজল নিজের হাসি চেপে রেগে তাকান অজয়ের দিকে। অজয়ের দিকে তাকিয়ে কোনও বলতে শুরু করেন, "জুতো খুলে মারব।" কথাটি শেষ করার আগেই কাজলকে থামিয়ে দেন করণ। 

68

করণ বলে ওঠেন। উনি কোনও চ্যানেলে এমন মন্তব্য করতে পারেন না। যদিও কাজলের এই নন ফিল্টার আচরণেই মজা পেয়েছিল দর্শকমহল। তবে তাঁকে কটাক্ষ করতেও ছাড়েনি অগণিত নেটিজেনরা। 

78

কেন তিনি নিজের স্বামীকে একটি অনুষ্ঠানে এসে এমন কথা বলবেন। এটাই যদি অজয় বলতেন তাহলে বিষয়টি বিতর্কের জায়গায় চলে যেত। কাজল একজন নারী বলেই কেউ কোনও মন্তব্য করেনি এ বিষয়।

88


যদিও কাজলের ভক্তরা নিন্দুরকদের বিরুদ্ধে রুখে দাঁড়ায়। এভাবে অভিনেত্রীকে কটাক্ষ করা উচিত নয় বলেই মনে করেছিল তারা। কাজল নিজের স্বামী অজয়ের সঙ্গে কীভাবে কথা বলবেন তা একান্ত তাঁর ব্যক্তিগত ব্যাপার।   

Share this Photo Gallery
click me!
Recommended Photos