'শরীরে সহ অভিনেতার সুড়সুড়ি', সপাটে থাপ্পড় কষিয়েছিলেন রাধিকা

বলি অভিনেত্রী রাধিকা আপ্তে, ডি-গ্ল্যাম লুকের বাইরেও সাহসী অভিনেত্রী হিসেবেও যথেষ্ঠ নামডাক রয়েছে রাধিকার। নিজের জীবনের উপর কারোর কোনও অধিকার নেই,  নিজের জন্য সময় দেওয়াটা ভীষণ জরুরি, যা শিখিয়ে দিয়েছে এই লকডাউন। কারণ লকডাউনে একা থেকেই এই উপলব্ধি করেছিলেন অভিনেত্রী। লকডাউনের মধ্য অভিনেত্রীদের পুরোনো সাক্ষাৎকার, থ্রো-ব্যাক ছবি, ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। তেমনই রাধিকারও একটি পুরোনো প্রতিবেদন ভাইরাল হয়েছে। যেখানে নেটফ্লিক্সের জনপ্রিয় সাহসী অভিনেত্রী শুটিং সেটেই চড় মেরেছিলেন, জানুন কী ঘটেছিল যে প্রকাশ্যেই সকলের সামনে চড় মারার সিদ্ধান্ত নিয়েছিলেন রাধিকা।
 

Riya Das | Published : Aug 5, 2020 4:22 AM IST

111
'শরীরে সহ অভিনেতার সুড়সুড়ি',  সপাটে থাপ্পড় কষিয়েছিলেন রাধিকা

বি-টাউনের প্রথমসারির অভিনেত্রীর মধ্যে নিঃসন্দেহে বলা যায় রাধিকা আপ্তের নাম। ডি-গ্ল্যাম লুকের বাইরেও সাহসী অভিনেত্রী হিসেবেও যথেষ্ঠ নামডাক রয়েছে রাধিকার। 

211

বরাবরই ভিন্ন ধরনের চরিত্র নিয়ে এক্সপেরিমেন্ট করতে ভালবাসেন। ডি-গ্ল্যাম লুকের বাইরে যে কোনও সাধারণ চরিত্র-সবেতেই সাবলীল এই তন্বী নায়িকা। 

311

একের পর এক ছবিতে অভিনয় করে রীতিমতো দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি। 

411

বলিউডে সীমাবদ্ধ নেই তিনি। বলি গন্ডি পেরিয়ে  আন্তর্জাতিক  ময়দানেও রীতিমতো জনপ্রিয় মুখ তিনি। সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজেও মাতাচ্ছেন তিনি। 

511

গত সপ্তাহেই মুক্তি পেয়েছে রাধিকার  'রাত আকেলি হ্যায়'। বলিউডের জনপ্রিয় অভিনেতা নওয়াজউদ্দিনের সঙ্গে তার অভিনয় নজর কেড়েছে দর্শকদের। নিজের চরিত্রের জন্য সমালোচক মহলেও তিনি প্রশংসিত হয়েছেন।

611

প্রতিবেদন সূত্রে জানা গেছে, এক তামিল অভিনেতা রাধিকার সঙ্গে শ্যুটিং সেটে খারাপ ব্যবহার করেছিল। বিপরীতে তাকে প্রকাশ্যেই চড় মেরেছিলেন রাধিকা।

711

নেহা ধুপিয়ার চ্যাট শো -তে এসেও রাধিকা জানিয়েছিলেন শরীরে সুড়সুড়ি দিয়েছিলেন তার সহ অভিনেতা। আর তখনই তার নিজের জায়গাটা বোঝাতেই কষিয়ে চড় লাগিয়েছিলেন তিনি।

811

একাধিক বোল্ড ছবিতেও ভরে গিয়েছে তার ইনস্টা প্রোফাইল। 

911

একাধিক বোল্ড ছবিতেও ভরে গিয়েছে তার ইনস্টা প্রোফাইল। 

1011

কয়েকদিন আগেই ইন্টারনেটে ফাঁস হয়ে গিয়েছিল 'দ্য ওয়েডিং গেস্ট'-এ তার কিছুর ঘনিষ্ঠ মুহূর্তের ছবি।  নিন্দুকেরা তাকে অনেকরকম তকমা দিলেও সব কিছু ঝেড়ে ফেলে তিনি নিজেতকে নিয়ে ব্যস্ত রয়েছেন।

1111

ইতিমধ্যেই তার অভিনীত 'প্যাডম্যান' এবং 'অন্ধাধুন' ছবিটি জাতীয় পুরস্কার পেয়েছে। আপাতত 'রাত আকেলি হ্যায়' ছবিতে দেখা গেছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos