সুশান্তের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে নাকোচ রানির, এবার বঙ্গতনয়াকে তোপে দাগল সাইবারবাসী

সুশান্ত সিং রাজপুতের বিরুদ্ধে কতখানি অরাজকতা হয়েছে। সেই নিয়ে নানা তথ্য খুঁজে বের করার চেষ্টায় নেটিজেনরা। যে বা যাঁরা তাঁর সঙ্গে কাজ করতে নাকোচ করেছিলেন এবং তাঁকে ছবি থেকে বিতারিত করেছিলেন তাঁদের প্রতি ফুঁসছে গোটা দেশ। করণ জোহার, সলমন খান, সঞ্জয় লীলা বনশালী, একতা কাপুর সহ একাধিক বলিউড ব্যক্তিত্বের বিরুদ্ধে সরব হয়েছে নেটিজেন। এবার সেই তালিকায় জুড়ল বঙ্গতনয়া রানি মুখোপাধ্যায়। তিনিও নাকি সুশান্তের সঙ্গে কাজ করতে নাকোচ করেছিলেন। 

Adrika Das | Published : Jul 22, 2020 8:25 AM IST

18
সুশান্তের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে নাকোচ রানির, এবার বঙ্গতনয়াকে তোপে দাগল সাইবারবাসী

২০১৫ সালের ডিটিক্টিভ ব্যোমকেশ বক্সী ছবিতে সুশান্তের সিং রাজপুতের সঙ্গে স্বস্তিকা মুখোপাধ্যায়ের একটি ঘনিষ্ঠ দৃশ্য ছিল। যা স্বস্তিকা এবং সুশান্ত যথেষ্ট সাবলিলভাবেই করেছেন। 

28

সূত্রের খবর এই চরিত্রটি প্রথমে গিয়েছিল রানি মুখোপাধ্যায়ের কাছে। তাঁরই অভিনয় করার কথা ছিল অঙ্গুরীর চরিত্রে। বোল্ড এই চরিত্রে রানির অভিনয় করতে কোনও সমস্যা ছিল না। 

38

সমস্যা ছিল সুশান্তের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে। তিনি বলিউডে পদার্পণ করা মাত্রই বেশ কয়েকটি ছবিতেই সাহসি চরিত্রে অভিনয় করেছেন। তবে সুশান্তের সঙ্গে ঘনিষ্ঠ হতে ছিল তাঁর সমস্যা। 

48

এই নিয়েই এখন রানিকে তোপে দাগছে নেটিজেনরা। তাদের দাবি, বলিউডে যথেষ্ট বোল্ড দৃশ্যে অভিনয় করে এসেছেন রানি, তাহলে সুশান্তের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে কিসের সমস্যা। 

58

তারা আরও বলেন, "সাওয়ারিয়া ছবিতে রণবীর কাপুরের সঙ্গে ঘনিষ্ঠ সংলাপ বলতে আপনার অসুবিধা হয়নি। কোনও স্টারকিড হলে কি আপনি নাকোচ করতেন।"

68

যদিও কিছু মানুষ রানির সমর্থনে কথা বলেছেন। একজন অভিনেত্রী কার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্য করবেন বা করবেন না, তা একান্ত তাঁর ব্যক্তিগত ব্যাপার। 

78

সুশান্তের সঙ্গে তিনি স্বাচ্ছন্দ্যবোধ করেননি তাই সেই দৃশ্যে অভিনয় করেননি। চরিত্রটিই নাকোট করে দিয়েছেন। তিনি চাইলে নিজের হোম প্রোডাকশনের ছবির চিত্রনাট্যও বদলে ফেলতে পারতেন। 

88

তবে তিনি তেমন কিছুই করেননি। সরাসরি নাকোচ করেছেন। নেটিজেনের তর্ক-বিতর্কে এখন রানির নাম নয়া সংযোজন। অঙ্গুরী চরিত্রটি রানির নাকোচের পর গিয়ে পড়ে স্বস্তিকা মুখোপাধ্যায়ের ঝুলিতে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos