যুগ যুগ জিও থেকে শেরদিল, অবরোধ, উইকেন্ড কে মজাদার করতে, রইলো একগুচ্ছ সিনেমা ও সিরিজের তালিকা

আপনি যদি এই সপ্তাহান্তকে বিনোদনমূলক করার কথা ভাবছেন, তাহলে আমরা আপনার জন্য নিয়ে এসেছি শুক্রবার মুক্তি পাওয়া সিনেমা এবং ওয়েব সিরিজের সম্পূর্ণ তালিকা। থিয়েটারে রিলিজ থেকে শুরু করে ওটিটি প্ল্যাটফর্মে প্রকাশিত ফিল্ম এবং সিরিজ পর্যন্ত, এই শুক্রবার স্ক্রিনে প্রচুর কন্টেন্ট দেখা যাবে। এই তালিকার সাহায্যে, আপনি উইকেন্ডে বাড়ি বসে দারুন ভাবে উপভোগ করতে পারবেন। সুতরাং, উইকএন্ডে বিনোদনের হাই ডোজের সাথে শুরু করার জন্য প্রস্তুত হোন কারণ শুক্র বার অর্থাৎ ২৪ তারিখের নতুন রিলিজের একটি তালিকা প্রস্তুত রয়েছে, যা আপনি রূপালী পর্দায় বা আপনার বাড়ির আরামদায়ক সোফা কাউচে বসে দেখতে পারেন।কিন্তু দেখতে বসার আগে এক টাব পপকর্ন নিতে ভুলবেন না।
 

Abhinandita Deb | Published : Jun 24, 2022 6:09 AM IST / Updated: Jun 24 2022, 11:40 AM IST

15
যুগ যুগ জিও থেকে শেরদিল, অবরোধ, উইকেন্ড কে মজাদার করতে, রইলো একগুচ্ছ সিনেমা ও সিরিজের তালিকা

বরুণ ধাওয়ান এবং কিয়ারা আদবানি অভিনীত 'জুগ জুগ জিয়ো' শুক্রবার সিনেমাহলে হিট হতে চলেছে। বহুদিন ধরেই এই ছবির জন্য মানুষ অপেক্ষা করছিল। প্রধান জুটি ছাড়াও, জুগ জুগ জিয়ো ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন অভিনেতা অনিল কাপুর, নীতু কাপুর, মনীশ পল এবং প্রাযুক্তা কলি। ধর্ম প্রোডাকশনের ব্যানারে নির্মিত ছবিটি পরিচালনা করেছেন রাজ মেহতা। আপনি যদি একটি পারিবারিক বিনোদন দেখার পরিকল্পনা করেন তবে এটি আপনার জন্য।

25

পঙ্কজ ত্রিপাঠীর শেরদিল,দ্য পিলিভীত সাগাও এই শুক্রবার মুক্তি পেয়েছে। পঙ্কজ ছাড়াও ছবিতে দেখা যাবে সায়ানি গুপ্তা ও নীরজ কবিকে। চলচ্চিত্রটি বনে ঘেরা এবং বাঘের জনসংখ্যা সহ একটি গ্রামের সমস্যাকে ঘিরে বোনা হয়েছে। ছবিটি পরিচালনা করছেন সৃজিত মুখার্জি।

35

সোনি লাইভে মুক্তি, এই ওয়েব সিরিজটি শিব আরুর এবং রাহুল সিং-এর বই ‘ইন্ডিয়াস মোস্ট ফিয়ারলেস’-এর উপর ভিত্তি করে তৈরি এবং ২৪ জুন থেকে স্ট্রিম করা হবে। দ্বিতীয় সিজনে, পরিচালক রাজ আচার্য ভারতীয় সেনাবাহিনীর কিছু বীরত্বপূর্ণ গল্প নিয়ে এসেছেন। নতুন সিজনে অভিনয় করেছেন আবীর চ্যাটার্জি, অহনা কুমরা, অনন্ত মহাদেবন, কৃষ্ণা হেব্বালে, মোহন আগাশে, নীরজ কবি, রাজেশ খট্টর, সঞ্জয় সুরি এবং বিজয় কৃষ্ণান।

45

আপনি যদি সাসপেন্স থ্রিলার পছন্দ করেন, তাহলে এই শুক্রবারটি আপনার জন্য আকর্ষণীয় হতে চলেছে কারণ 'ফরেনসিক' ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভ-এ মুক্তি পেতে চলেছে৷ এটি একটি মালায়লাম ছবির রিমেক। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন বিক্রান্ত ম্যাসি এবং রাধিকা আপ্তে। এছাড়াও ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন প্রাচি দেশাই, বিন্দু দারা সিং এবং রোহিত রায়।

55

অ্যামাজন প্রাইম অজয় ​​দেবগন-অমিতাভ বচ্চন অভিনীত রানওয়ে থার্টিফোর  নিয়ে এসেছে, শুক্রবার ওটিটি-তে আঘাত হেনেছে৷ ছবিটি একটি সত্য ঘটনার উপর ভিত্তি করে নির্মিত এবং পরিচালনা করেছেন অজয় ​​দেবগন। আপনি যদি এই ছবিটি সিনেমা হলে দেখতে  না যান, তাহলে বাড়ি বসেই দেখে ফেলুন!
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos