কে এই কৃশা শাহ, রইল অনিল অম্বানির পূত্রবধূর আসল পরিচয়

রিলায়েন্স গ্রুপের চেয়ারম্যান অনিল আম্বানিকে নিয়ে এখনও পেজ থ্রির পাতা সবসময়েই সরগরম। বলিউডের সঙ্গে তার যে গভীর সম্পর্ক ছিল সেকথা প্রায় সকলেরই জানা। প্রাক্তন বিশ্বসুন্দরীরাও তার কোটি কোটি সম্পত্তির লোভে সম্পর্কে জড়িয়েছিলেন। এমনকী বলি নায়িকা টিনা মুনিমকেও পরিবারের আপত্তি থাকা সত্ত্বেও শেষমেষ বিয়ে করেছিলেন অনিল আম্বানি ( Anil Ambani)। বিবাহবন্ধনে আবদ্ধ হলেন অনিল আম্বানি এবং টিনা আম্বানির বড় ছেলে আনমোল আম্বানি ।   অনিল আম্বানির ছেলে আনমোল আম্বানির মেহেন্দি থেকে বিয়ের ছবি পুরোটাই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। রিলায়েন্স গ্রুপের  শিল্পপতির ছেলের পূত্রবধূটি কে হলেন তা সকলেই জানেন। কৃশা শাহের সঙ্গেই সাতপাকে বাঁধা পড়লেন আনমোল আম্বানি ( Anmol Ambani and khrisha Shah Wedding)। তবে অনিল আম্বানির পূত্রবধূর ছবি ভাইরাল হতেই তার পরিচয় জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা, কে এই কৃশা শাহ, যিনি আম্বানি পরিবারের পূত্রবধু হয়েছেন। বিয়ের ছবিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছেন। অনিল ও টিনা আম্বানির পুত্রবধূর আসল পরিচয় জেনে নিন।

Riya Das | Published : Feb 21, 2022 10:36 AM IST

19
কে এই কৃশা শাহ, রইল অনিল অম্বানির পূত্রবধূর আসল পরিচয়

বিবাহবন্ধনে আবদ্ধ হলেন অনিল আম্বানি এবং টিনা আম্বানির বড় ছেলে আনমোল আম্বানি। রিলায়েন্স গ্রুপের চেয়ারম্যান অনিল আম্বানির পুত্রবধূ( Anmol Ambani and khrisha Shah Wedding)  কে হলেন , তা জানার জন্যই মুখিয়ে রয়েছেন ভক্তরা।
 

29

অনিল আম্বানির ছেলে আনমোল আম্বানির মেহেন্দি থেকে বিয়ের ছবি পুরোটাই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। রিলায়েন্স গ্রুপের  শিল্পপতির ছেলের পূত্রবধূটি কে হলেন তা সকলেই জানেন। কৃশা শাহের সঙ্গেই সাতপাকে বাঁধা পড়লেন আনমোল আম্বানি ( Anmol Ambani and khrisha Shah Wedding) ।

39

অনিল আম্বানির পূত্রবধূর ছবি ভাইরাল হতেই তার পরিচয় জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। বিয়ের ছবিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছেন। অনিল ও টিনা আম্বানির পুত্রবধূ কৃশা শাহ ( Anmol Ambani and khrisha Shah Wedding) হলেন মুম্বইয়ের  সমাজকর্মী ও উদ্যোক্তা।
 

49

সূত্র থেকে জানা গেছে, অনিল আম্বানি এবং টিনা আম্বানির বড় ছেলে আনমোল আম্বানির স্ত্রী কৃশা শাহ ( Anmol Ambani and khrisha Shah Wedding) হলেন ডিস্কো-র প্রতিষ্ঠাতা, এটি একটি সোশ্যাল নেটওয়ার্কিং কোম্পানি, যেটি  আন্তর্জাতিক নেটওয়ার্কিং, এবং কমিউনিটি বিল্ডিংয়ে বিশেষজ্ঞ।

59

সূত্র থেকে জানা গেছে এর আগে যুক্তরাজ্যে অ্যাকসেঞ্চারে কাজ করতেন অনিল আম্বানি এবং টিনা আম্বানির পুত্রবধূ কৃশা শাহ ( Anmol Ambani and khrisha Shah Wedding) । তারপরই তিনি দেশে ফিরে আসেন। এছাড়াও কোভিড ১৯ মহামারির সমস্যা নিয়ে কথা বলার জন্য মানসিক স্বাস্থ্যপ্রচারও শুরু করেছিলেন।

69

অনিল আম্বানি এবং টিনা আম্বানির বড় ছেলে আনমোল আম্বানির স্ত্রী কৃশা শাহ ( Anmol Ambani and khrisha Shah Wedding) ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ের রাজনৈতিক অর্থনীতিতে স্নাতক। তিনি লন্ডন স্কুল অফ ইকোনমিক্সে পড়াশোনা করেছেন। সামাজিক নীতি ও উন্নয়নেও ডিগ্রি রয়েছেন কৃশার।

79


অনিল আম্বানি এবং টিনা আম্বানির বড় ছেলে আনমোল আম্বানির স্ত্রী কৃশা শাহর ( Anmol Ambani and khrisha Shah Wedding) এই পরিচয় জানার জন্য মুখিয়ে ছিলেন দর্শকরা। ইতিমধ্যেই আনমোল ও কৃশার বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

89

লাল রঙের ভারী কাজ করা লেহেঙ্গা, সঙ্গে হিরের গয়নায় নজর কেড়েছেন কৃশা শাহ( Anmol Ambani and khrisha Shah Wedding)।   অনিল আম্বানির ছেলে আনমোল আম্বানি ও কৃশা শাহকে নতুন জীবনের শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

99

অনিল আম্বানি এবং টিনা আম্বানির বড় ছেলে আনমোল আম্বানির বিয়েতে চাঁদের হাট বসেছিল। বচ্চন পরিবারও উপস্থিত ছিলেন আনমোলের বিয়েতে। বিয়ের প্রতিটা ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ( Anmol Ambani and khrisha Shah Wedding) ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos