সেক্স ছাড়া একদিনও থাকতে পারেন না সলমন, তবে আজও কেন একা বলিউডের ভাইজান

একাধিক সম্পর্ক থেকে বিচ্ছেদ সবেতেই  শীর্ষে রয়েছেন সলমন খান। বলিউডের ব্যাচেলর-এর তকমা আজও  মোছেনি তার থেকে। বহু নায়িকার সঙ্গে গুঞ্জন শোনা গেলেও ৫০ পেরিয়েও তিনি বলিউডের মোস্ট পপুলার 'চিরকুমার'।  বি-টাউনের মোস্ট পপুলার  লাভারবয়ের প্রেমে হাবুডুবু খেয়েছেন তাবড় তাবড় অভিনেত্রীরাও। যদিও বিয়ে করে সংসারের করার প্রবল ইচ্ছা ছিল সল্লুর, আর তখনই আসে বিপত্তি। অনেকেই তাদের ব্যাচেলর থাকার পিছনে ঐশ্বর্যকে দায়ী মনে করেন। তবে সেক্স ছাড়া নাকি থাকতে পারেন না সলমন খান, তাহলে কেন আজও সিঙ্গল সলমন, জানলে চমকে যাবেন।

Riya Das | Published : May 31, 2022 7:29 AM IST

110
সেক্স ছাড়া একদিনও থাকতে পারেন না সলমন, তবে আজও কেন একা বলিউডের ভাইজান

 বি-টাউনের মোস্ট পপুলার  লাভারবয়ের প্রেমে হাবুডুবু খেয়েছেন বলি অভিনেত্রীদের অনেকে।একাধিক সম্পর্ক থেকে বিচ্ছেদ সবেতেই তিনি শীর্ষে রয়েছেন সলমন খান। যদিও বিয়ে করে সংসারের করার প্রবল ইচ্ছা ছিল সল্লুর,কিন্তু তা আর হয়ে ওঠেনি। কোনও প্রেমই টেকেনি সলমনের।

210

তবে সলমনও থেমে থাকেনি। একের পর এক অভিনেত্রীর সঙ্গে প্রেমের লীলায় মেতে উঠেছিলেন বলিউডের এই লাভার বয়। ঐশ্বর্য থেকে ক্যাটরিনা, সংগীতা বিজলানি, সোমি আলি,  ইউলিয়া, জ্যাকলিন কেউই বাদ যায়নি ভাইজানের তালিকা থেকে। সেক্স ছাড়া নাকি থাকতে পারেন না সলমন খান, তাও কেন আজ  সিঙ্গল বলিউডের ভাইজান।

310

১৯৯২ সালে 'ম্যায়নে প্যায়ার কিয়া'র সাফল্যের পর বলিউড অভিনেত্রী জুহি চাওলার প্রেমে পড়েন সলমন খান। এমনকী তাকে বিয়ের প্রস্তাবও দেয় ভাইজান। কিন্তু জুহি সলমনের প্রস্তাবে রাজি হয়নি।  'আন্দাজ আপনা আপনা'  ছবির শ্যুটিং চলাকালীন ট্যুরে গিয়েই জুহিকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন সলমন।

410

কিন্তু শুরুতেই জুহি না করে দিয়েছিলেন। তবে শুধু জুহিতেই থেমে ছিলেননা সলমন। জুহির বাবাকেও বিয়ের কথা জিজ্ঞাসা করেছিলেন অভিনেতা। এমনকী সেখান থেকেও প্রত্যাখ্যান হয়েছিলেন অভিনেতা। 

510

পুরোনো এক সাক্ষাৎকারে সলমন বলেছিলেন তিনি সংগীতা বিজলানিকে বিয়ে করতে চেয়েছিলেন। সূত্র থেকে তাদের বিয়ের ডেটও প্রকাশ্যে এসেছিস। কিন্তু পরে তা ভেঙে যায়। সলমন নিজেও সংগীতার সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছিলেন। এমনকী বিয়ের কার্ডও ছাপা হয়ে গিয়েছিল। তবে পরে জানা গেছিল অন্য সম্পর্কে হাতেনাতে সলমনকে ধরে ফেলেছিল সংগীতা।
 

610


ডেটিং ,সম্পর্ক, বিচ্ছেদ,সব বিষয়েই পেজ থ্রি-র শিরোনামে সলমন খান। বি টাউনের চর্চিত কাপলদের মধ্যে অন্যতম সলমন। 'ম্যায়নে প্যায়ার কিয়া' ছবি দেখেই সলমনের প্রেমে হাবুডুবু খেতে শুরু করেছিলেন সোমি । তারপরই মাকে জানিয়েই সলমনকে বিয়ে করতেই তিনি ভারতে আসেন । মুম্বইতে বেশ কিছু আত্মীয়স্বজন রয়েছে সোমিদের। তাদের সঙ্গে কথা বলেই পাকিস্তান থেকে মুম্বইতে চলে আসেন সোমি।

710


মুম্বইতে এসেই মডেলিং জগতে নিজেক প্রতিষ্ঠিত করেন সোমি আলি। এবং মডেলিংয়ের পাশাপাশি শুরু হয় অভিনয়ও। তারপরই সলমন খানের সঙ্গে সোমি আলির সম্পর্ক নিয়ে জোর চর্চা শুরু হয় বি-টাউনে। একটানা ৮  বছর সলমন খানের সঙ্গে সম্পর্কে থাকার পর হঠাৎ করে বিচ্ছেদ হয়ে যায় তাদের। সূত্রের খবর, ঐশ্বর্য রাই বচ্চনই নাকি সোমির থেকে সলমনকে ছিনিয়ে নেন। তিনি নিজেই জানান, ঐশ্বর্য, তাদের প্রেমের মাঝখানে চলে আসে।
 

810

কেরিয়ার তখন মধ্যগগণে। সেই সময়েই সোমিকে ভুলে ঐশ্বর্যর প্রেমে মজেন সলমন। 'হাম দিল দে চুকে সনম' সিনেমায় সলমন খান ডেটিং করছিলেন বলি অভিনেত্রী ঐশ্বর্যর সঙ্গে।  ছবির শুটিং চলাকালীন চুটিয়ে প্রেম চলছিল ঐশ্বর্য-সলমনের। ঐশ্বর্য রাই বচ্চন কেরিয়ার শুরুতেই বি-টাউনের মোস্ট পপুলার  লাভারবয়ের প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন। সেই সিনেমার পর থেকে গোটা বি-টাউনে তাদের প্রেম নিয়ে জল্পনা আরও বেড়েছিল। 

910

ঐশ্বর্যর কেরিয়ার থেকে ব্যক্তিগত জীবন, সবেতেই সিদ্ধান্ত নিতে শুরু করেন সলমন। নিজের হাতে বি-টাউনে ঐশ্বর্যাকে প্রতিষ্ঠা করেছিলেন সলমন। আর তখই হরিণ শিকার মামলায় নাম জড়ায় ভাইজানের। তারপর থেকেই ঐশ্বর্য নিজেও আর এই সম্পর্ক রাখতে চাননি। তারপর তাদের ব্রেকআপের খবরে উত্তাল হয় সোশ্যাল মিডিয়া। যদিও সেই গদগদ প্রেম আজ অতীত। যদিও সেই সম্পর্কও বেশিদিন স্থায়ী হয়নি।

1010

বি-টাউনের মোস্ট পপুলার সলমনের সঙ্গে ক্যাটরিনার সম্পর্কের কথা সকলেরই জানা। রিল নয়, বরং রিয়েল লাইফেও দুজনে অনেকটাই ঘনিষ্ঠ ছিলেন। বলিউডে কেরিয়ার গড়তেও অনেকটাই সাহায্য করেছিলেন সলমন। যদিও সেই সম্পর্কও বেশিদিন টেকেনি।  সমস্ত জল্পনায় জল ঢেলে বয়সে পাঁচ বছরের ছোট ভিকিকে বিয়ে করেছেন ভাইজানের প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফ। প্রেমিকার বিয়েতে দেশও ছেড়েছিলেন ভাইজান। তবে প্রেমিকাকে উপহার পাঠাতে ভোলেননি। সূত্রের খবর, সলমন খান ৩ কোটি টাকা মূল্যের গাড়ি উপহার দিয়েছেন  নবদম্পতিকে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos