'মিথ্যে অভিযোগ বন্ধ না করলে ফাঁস হবে গোপন সত্য', রবিনাকে হুমকি দিয়েছিলেন অজয়

অজয় দেবগণ এবং কাজল। বলিউডের জনপ্রিয় দম্পতির তালিকায় তাদের নাম সবার শীর্ষে। দীর্ঘ ২১ বছরের বিবাহিত জীবনে অজয় এবং রবিনা টন্ডনকে নিয়ে অনেক জল্পনাও দানা বেঁধেছে। নব্বইয়ের দশকের জনপ্রিয় নায়িকা রবিনা টন্ডন, যার হলুদ শাড়ির বৃষ্টিভেজা নাচ নাড়িয়ে দিয়েছিল গোটা বিশ্বকে।  এই গানটির পর থেকেই ভক্তের সংখ্যাও দ্বিগুণ বেড়ে গিয়েছিল। আবারও পেজ থ্রি-র পাতা সরগরম রবিনা টন্ডন ও অজয় দেবগণকে নিয়ে। শোনা যায়, প্রেম থেকে আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছিলেন রবিনা। সমস্ত অভিযোগকে মিথ্যে প্রমাণ করে  এবার মুখ খুলেছেন অজয়।

Riya Das | Published : Jun 22, 2020 9:34 AM IST

112
'মিথ্যে অভিযোগ বন্ধ না করলে ফাঁস হবে গোপন সত্য',  রবিনাকে হুমকি দিয়েছিলেন অজয়

বলি অভিনেত্রী রবিনা টন্ডন এবং অজয় দেবগণের সম্পর্ক  নিয়ে কম জলঘোলা হয়নি। বলিউডের এই নায়কের প্রেমে এতটাই পাগল ছিলেন রবিনা যে অন্য নায়িকার সঙ্গে তার ঘনিষ্ঠতা মেনে নিতে পারেননি রবিনা। 

212


'দিলওয়ালে'-এর শ্যুটিং চলাকালীন রবিনার সঙ্গে অজয় অভিনয় করেছিলেন। ব্যস তারপর থেকে দুজনকে নিয়ে বি-টাউনে জোর জল্পনা শুরু হয়েছিল।

312

মাত্র দুটো ছবি করে দুজনে অনেক বেশি ঘনিষ্ঠ হয়ে পড়েছিলেন। রেস্তোরাঁ থেকে পার্টি সব জায়গাতেই দেখা গিয়েছিল এই হিট জুঁটিকে। রবিনা নাকি পাগলের মতো অজয়কে ভালবাসতেন তেমনও গুঞ্জন ছড়িয়ে পড়েছিল বি-টাউনে।

412

একই সঙ্গে 'জিগর' ছবিতে অজয়ের বিপরীতে করিশ্মা কাপুর অভিনয় করেছিলেন। তাদের জুটি কোনওভাবেই মেনে নিতে পারেননি রবিনা। তারপর থেকেই রবিনার প্রতি বিরক্ত হয়েছিলেন অজয়। এবং সম্পর্ক তলানিতে এসে ঠেকেছিল। 

512

তারপর থেকেই রবিনার থেকে দূরে সরতে থাকে অজয়। আর অজয়ের দূরে যাওয়া বুঝতে পেরেই  শেষমেষ আত্মহত্যাকেই বেছে নিয়েছিলেন রবিনা। 

612

সেই সময়েই গোটা বি-টাউনে অজয় ও রবিনার এই সম্পর্ক  নিয়েই জোর জলঘোলা হয়েছিল। তখনই অজয় দেবগণ সাক্ষাৎকারে জানিয়েছিলেন, রবিনা কেবল প্রচারে আসার জন্য এইগুলি করছেন। লাইমলাইটে থাকতেই তিনি এইসব করছেন।

712

রবিনাও থেমে থাকেননি। তিনি অজয়ের বিরুদ্ধে অভিযোগ তুলেছিলেন।  যে রবিনাকে প্রতারণা করছে অজয়। তার উত্তরে রবিনাকে পাগলের ডাক্তার দেখানোর সিদ্ধান্ত দিয়েছিল অজয়।

812

অজয় আরও জানিয়েছিলেন, রবিনা কোনওদিনই তার বন্ধু ছিল না। আর কোনওদিনই রবিনাকে ভালবাসে নি।অজয়ের এই মন্তব্য শোনার পরও থামেননি রবিনা। 

912

একটি সাক্ষাৎকারে রবিনাকে হুমকি দিয়েছিলেন অজয়। তিনি বলেছিলেন, যদি রবিনা তার বিরুদ্ধে অভিযোগ করা বন্ধ না করে তাহলে তার সমস্ত গোপনীয়তা তিনি ফাঁস করে দেবেন। 

1012

তারপরই অক্ষয় কুমারের সঙ্গে সম্পর্কে জড়ান রবিনা টন্ডন। এবং অজয়ও কাজলের সঙ্গে সম্পর্কে জড়ান।

1112

তারপরই বেশ কয়েকটি ছবিতে কাজলের সঙ্গে জুটি বেধে কাজ করেন অজয় দেবগণ। তারপর ১৯৯৯ সালে দুজনে গাটছড়া বাঁধেন।

1212

অজয়কে কেন বিয়ে করেছিলেন কাজল তাও একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন অভিনেত্রী। নিজের কেরিয়ারে সফল হলেও অর্থ, খ্যাতি , সাফল্য থাকলেও নিজের জন্য সময় ছিল না, সেই কারণেই অজয়কে বিয়ে করার সিদ্ধান্ত  নিয়েছিল।

Share this Photo Gallery
click me!
Recommended Photos