ছবিতে ক্লিক করতেই দাড়োয়ানের ঘাড় ধাক্কা, তিন দশক পরেও সেই অপমান আজও ভোলেননি অক্ষয়

সুশান্ত সিং রাজপুতের মৃ্ত্যুর জট এখনও কাটেনি। একাধিক বিতর্ক যেন মাথাচাড়া দিয়ে উঠেছে তার মৃত্যুতে। স্বজনপোষনের ইস্যুতে আপাতত কাঠগড়ায় বলিউড। সলমন থেকে, করণ, সোনম , আলিয়া বলিউডের প্রথমসারির একাংশই রয়েছেন নিশানায়।  নেটিজেনদের আক্রমণ সামনে পড়েছেন সকলেই। এহেন জটিল পরিস্থিতির  মধ্যে নিজের জীবনের স্ট্রাগল নিয়ে অভিজ্ঞতা শেয়ার করলেন অক্ষয় কুমার। সামান্য একটা ছবি তুলতে গিয়ে দাড়োয়ানের ঘাড় ধাক্কা খাওয়ার কথা আজও ভোলেননি অক্ষয়।  

Riya Das | Published : Jun 22, 2020 8:42 AM IST

111
ছবিতে ক্লিক করতেই দাড়োয়ানের ঘাড় ধাক্কা, তিন দশক পরেও সেই অপমান আজও ভোলেননি অক্ষয়

গডফাদার না থাকলে বলিউডে নাকি জায়গা পাকানো যায়না।  এমনই অভিযোগ উঠেছে বলিউডের তাবড় পরিচালকদের বিরুদ্ধে।

211

সুশান্ত সিং-এর মৃত্যু যেন গোটা বিশ্বকে নাড়িয়ে দিয়েছে।  প্রতিভাল থাকলেই হল না পরিবারের পরিচিতিও নাকি দরকার নিজেকে প্রতিষ্ঠিত করতে। নেটিজেনরা নিজেদের ক্ষোভ উগরে দিয়েছেন। একের পর এক অভিযোগে বিদ্ধ হয়েছে সলমন খান।

311

বলি অভিনেতা অক্ষয় কুমার নিজের জীবনের স্ট্রাগল সকলের সামনে তুলে ধরলেন অক্ষয় কুমার। সম্প্রতি একটি ভিডিওতে সেই স্ট্রাগলের কথা ই তুলে ধরেছেন অক্ষয়।

411

 অভিনেতা হওয়ার আগেও এক চিত্রগ্রাহকের সহযোগী হিসেবে কাজ করতেন। মাসের পর মাস পারিশ্রমিক নিতেন না অক্ষয়, যদি ফ্রি-তে একটা ফোটোশ্যুট করা যায়।

511

 একবার জয়েশ নামের একজন ফোটোগ্রাফারকে অক্ষয় বলেছিলেন, আমায় পারিশ্রমিক দিতে হবে না, আমার একটা ফোটোশ্যুট করে দাও।

611

অক্ষয়ের প্রস্তাবে সেই ফোটোগ্রাফারও রাজি হয়েছিল। সেই মতো জুহুতে ফোটোশ্যুটের জন্য সেই ফোটোগ্রাফারের সঙ্গে যান অক্ষয়।

711

সদ্যই ৩-৪ টি ছবিতে ক্লিক করতেই ঘাড় ধাক্কা দিয়ে সেই জায়গা থেকে বের করে দিয়েছিল দারোয়ান। আজও সেকথা ভুলতে পারেননি অক্ষয়।

811

অক্ষয় আরও জানিয়েছেন,  আজ ৩২ বছর পরে সেখানেই একটি বিলাসবহুল বাংলো কিনেছেন তিনি।

911

তিনি জানিয়েছেন, এটা আগে থেকে পরিকল্পনা ছিল না। তবে এখন যেটা আমার বাড়ি, যেখানে আমি থাকি, যেখান থেকে সমুদ্রকে দেখি প্রাণভরে সেখানেই ঘটেছিল এই ঘটনাটি।

1011

বলিউডে আক্কিরও যেহেতু কোনও গডফাদার নেই, সেহেতু নিজেকে প্রতিষ্ঠিত করতে অক্ষয়কেও অনেক লড়াই চালাতে হয়েছে। মার্শাল আর্ট থেকে ওয়েটার, শেফ কতকিছুরই কাজ করতে হয়েছে অভিনেতাকে।

1111


তিনি আরও জানান, তিন দশক আগে যেখান থেকে সামান্য ফোটো তোলার জন্য তাকে ঘাড় ধাক্কা খেতে হয়েছিল, বছর পাচেক আগে সেখানেই আবারও ছবি তুলেছিলেন অক্ষয়। আর সেই স্মৃতি আজও অমলিন অক্ষয়ের মনে।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos