কামের নেশা নাকি বিচ্ছেদের যন্ত্রণা, অমিতাভের ঠোঁটঠাসা চুম্বনের রহস্য ফাঁস নেটদুনিয়ায়

খুল্লামখুল্লা প্রেম কখনওই পছন্দ করতেন না লিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন। বরং গোপন সম্পর্ককেই বেশি প্রাধান্য দিয়েছেন অমিতাভ । বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের  সম্পর্কের কথা সকলেই জানেন। প্রায় পাঁচ দশক ধরে সুখী দাম্পত্যে রয়েছেন। তাদের সম্পর্কের রসায়ন আর পাঁচটা সম্পর্কের মতোন নয়। দীর্ঘবছর ধরে একে অপরকে আগলে রেখেছেন এই তারকা জুটি। সম্প্রতি তারকা জুটির পুরোনো কিছু রোম্যান্টিক ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা গেছে স্ক্রিন অ্যাওয়ার্ডে প্রকাশ্যেই জয়াকে ঘনিষ্ঠ চুম্বন করেছিলেন অমিতাভ। বিগ বি এই ছবি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। তবে আদৌ কি জয়াকে চুম্বন করেছিলেন অমিতাভ নাকি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে, ফাঁস হল আসল সত্য। 

Riya Das | Published : Sep 6, 2022 3:53 AM IST

110
 কামের নেশা নাকি বিচ্ছেদের যন্ত্রণা, অমিতাভের ঠোঁটঠাসা চুম্বনের রহস্য ফাঁস নেটদুনিয়ায়

বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন প্রায় পাঁচ দশক ধরে সুখী দাম্পত্যে রয়েছেন। তাদের সম্পর্কের রসায়ন আর পাঁচটা সম্পর্কের মতোন নয়।অমিতাভ বচ্চনের কোটি কোটি টাকার ঋণের বোঝা থেকে দেউলিয়া হয়ে যাওয়া আবার সমস্ত কিছু সামলে সাফল্যে সর্বদাই একসঙ্গে থেকেছেন বলিউডের এই তারকা দম্পত্তি।

210

খুল্লামখুল্লা প্রেম কখনওই পছন্দ করতেন না লিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন। বরং গোপন সম্পর্ককেই বেশি প্রাধান্য দিয়েছেন অমিতাভ । বলিউডের অমর প্রেমের জুটি বলতে গেলেই প্রথমেই উঠে আসে রেখা এবং অমিতাভের নাম।  সত্তরের দশক থেকে আজও তাদের রোম্যান্টিক জুঁটি দশর্কমনে  হিট। কিন্তু কখনই নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্য স্বীকার করেননি বলিউডের শাহেনশা অমিতাভ। 

310

সম্প্রতি কিছু বছর আগের স্ক্রিন অ্যাওয়ার্ড অনুষ্ঠানের বেশ কিছু পিডিএ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যা দেখেই চক্ষু চড়কগাছ হয়েছে নেটিজেনদের।এমনিতে খুল্লামখুল্লা প্রেম কখনওই পছন্দ করতেন না অমিতাভ কিন্তু স্ক্রিন অ্যাওয়ার্ডে একবার প্রকাশ্যেই জয়াকে ঘনিষ্ঠ চুম্বন করেছিলেন তাও আবার ছেলে অভিষেকের সামনে। 
 

410

অন্তরঙ্গ অবস্থায় বাবা মাকে দেখে রীতিমতো হতবাক হয়েছিলেন রেখা। কারণ অমিতাভ এবং রেখাকে এর আগে কোনওদিনও এতটা ঘনিষ্ঠ অবস্থায় দেখা যায়নি। সালটা ২০১৪, ১৪ জানুয়ারি। মুম্বইতে অনুষ্ঠিত স্ক্রিন অ্যাওয়ার্ডে মিঃ এবং মিসেস বচ্চনকে চুম্বন করতে দেখা গেছিল, যা দেখামাত্রই সকলে চমকে গেছিলেন।

510


অমিতাভ-জয়ার ঘনিষ্ঠ চুম্বনের ছবি ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। মুম্বইতে অনুষ্ঠিত স্ক্রিন অ্যাওয়ার্ডে অমিতাভের নাম ঘোষণা হতেই চুম্বনে লিপ্ত হয়েছিলেন তারকা দম্পতি। যদিও এটি উদ্দেশ্যমূলক ছিল কিনা তা  স্পষ্ট নয়। তবে সবচাইতে যেটা নজর কেড়েছিল, সেটি হল সেই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অমিতাভের ছেলে অভিষেক বচ্চনও। অনুষ্ঠানে জয়া বচ্চনের সঙ্গে জড়াজড়ি করতে এবং হাত মেলাতেও দেখা গেছে রেখাকে।

610

সালটা ১৯৭৬। 'দো আনজানে' ছবির শুটিং চলাকালীন তাদের প্রেমের গুঞ্জন শুরু হয়। তারপর সম্পর্ক নিয়ে কথা উঠলেই কখনও স্বীকার করেননি অমিতাভ। এমনকী ১৯৮৪ সালে ফিল্মফেয়ারে তাদের ডেটিং নিয়ে প্রশ্ন উঠেছিল। সেই সময়েও অমিতাভ রেখার সঙ্গে সম্পর্কে অস্বীকার করেছিল। অমিতাভ যখন বারেবারে নিজেদের সম্পর্ক অস্বীকার করছিলেন তখন রেখা জানিয়েছিলেন, নিজের ইমেজ রক্ষার করা জন্যই তিনি এটা অস্বীকার করছেন। এমনকী অমিতাভের প্রতি তার ভালবাসা, অনুভূতি  সম্পর্কে লোকে কী ভাবেন, তাতে তিনি কিছু মাথা ঘামান না।

710

রেখা আরও বলেছেন, নিজের ইমেজ ধরে রাখতে, নিজের পরিবার বাঁচাতে, নিজের বাচ্চাদের কথা ভেবেই তিনি কোনদিন সম্পর্কের কথা স্বীকার করেননি। সুতরাং আমাদের সম্পর্ক নিয়ে পাবলিক কে কী ভাবছে তাতে আমার কিছু জানার নেই। আমি ওকে ভালবাসি, সেও আমাকে, এটাই যথেষ্ঠ। কারোর কোন ভাবনার গুরুত্ব নেই আমার কাছে।

810

দিনকয়েক আগেই দ্বিতীয়বার করোনাকে হারিয়ে সুস্থ হয়ে উঠেছেন অমিতাভ বচ্চন। অবশেষে ন'দিনের নিভৃতবাস কাটিয়ে কাজে ফিরেছেন বলিউডের শাহেনশাহ।  প্রিয় অভিনেতার এই সুস্থতার খবরে সকলেই স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন। অমিতাভ বচ্চন সোশ্যাল মিডিয়ায় নিজের করোনামুক্ত হাওয়ার কথা জানিয়েছেন। শুধু তাই নয় করোনাকে কাটিয়ে ভক্তদের আশ্বস্তও করলেন অমিতাভ বচ্চন। 

910

বিগ বি কতটা সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ তা সকলেরই জানা। সুস্থ হয়েই নিজের ব্লগে ৭৯ বছর বয়সি অভিনেতা লেখেন, গতকাল রাতেই করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। অবশেষে একা থাকার ন'দিনের সমাপ্তি। যদিও আরও সাতদিন বাধ্যতামূলক নিভৃতবাস। আমি এই নয়দিন পুরোপুরি আলাদা ছিলাম। আপনাদের ভালবাসা ও শুভেচ্ছায় আমি ধন্য। সকলকে প্রণামও ভালবাসা জানাই। অমিতাভের এই পোস্ট ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

1010

এই নিয়ে  দ্বিতীয়বার করোনাকে হারিয়ে সুস্থ হয়ে উঠলেন অমিতাভ বচ্চন। শরীরের উপর বিশেষ যত্নও করেন অভিনেতা। যেমন নিয়ম মতো শারীরিক কসরতও করেন বিগ বি। এই মুহূর্তে জনপ্রিয় রিয়্যালিটি শো কৌন বনেগা ক্রোড়পতি সঞ্চালনা করছেন অমিতাভ বচ্চন। তবে করোনায় আক্রান্ত হওয়ার পর তা বন্ধ ছিল।  ফের করোনাকে হারিয়ে ফুলদমে কাজে ফিরেছেন

Share this Photo Gallery
click me!
Recommended Photos