'পরস্ত্রী'দের সঙ্গে সঙ্গম, চুমু খেতে খেতে হাঁপিয়ে উঠছেন ইমরান, অন্তরঙ্গ দৃশ্যে কেন আপত্তি অভিনেতার

বলিউডে সিরিয়াল কিসার হওয়ার পাশাপাশি যে কোনও ছবিতেই নিজের বেস্টটা উজার করে দিচ্ছেন বলি অভিনেতা ইমরান হাশমি। ঠোঁটঠাসা চুম্বন থেকে সঙ্গমের দৃশ্যে ইমরান মানেই যেন টানটান উত্তেজনা। 'কিসিং কিং'-তকমাটা যেন জুড়ে গেছে তার সঙ্গে। কিন্তু অন্তরঙ্গ চুম্বন থেকে সঙ্গমের দৃশ্য করতে করতে ক্লান্ত ইমরান, একসময় চুম্বন দৃশ্যে অভিনয় না করার সিদ্ধান্ত বলি কেরিয়ারে খারাপ প্রভাব ফেলেছিল, কীভাবে সিরিয়াল কিসার -এর তকমা ঝেড়ে অভিনেতা ইমরান হয়ে উঠলেন , সাক্ষাৎকারে জানালেন নিজেই।
 

Riya Das | Published : Mar 27, 2021 5:43 AM IST / Updated: Mar 27 2021, 11:17 AM IST

111
'পরস্ত্রী'দের সঙ্গে সঙ্গম, চুমু খেতে খেতে হাঁপিয়ে উঠছেন ইমরান, অন্তরঙ্গ দৃশ্যে কেন আপত্তি অভিনেতার

বলিউডে সিরিয়াল কিসার বলেই সবার আগে একজনের নাম মনে আসে। তিনি হলেন ইমরান হাশমি। পর্দায় ঘনিষ্ঠ চুম্বনে শিহরণ জাগাতে জুড়ি মেলা ভার বলিউডের সেক্সিয়েস্ট অভিনেতার।
 

211

পরস্ত্রীদের সঙ্গে লিপলক থেকে সঙ্গমের দৃশ্য করতে করতে হাঁপিয়ে উঠেছেন ইমরান হাশমি। হঠাৎ কী হল অভিনেতার, কেন নিলেন এমন সিদ্ধান্ত, জানালেন নিজেই।

311

সিরিয়াল কিসার হওয়ার পাশাপাশি যে কোনও ছবিতেই নিজের বেস্টটা উজার করে দিচ্ছেন বলি অভিনেতা ইমরান হাশমি। তারপরেও  'কিসিং কিং'-তকমাটা যেন জুড়ে গেছে তার সঙ্গে। 

411


প্রথমদিকে ছবি যেমন 'মার্ডার', 'জহর', 'গ্যাংস্টার', জন্নত প্রতিটি ছবিতেই ইমরানের চুম্বনের দৃশ্য ঝড় তুলেছিল পর্দায়। কিন্তু অভিনেতা কতটা সাবলীল ছিলেন,জানা গেল এত দিনে।

511

 একসময় চুম্বন দৃশ্যে অভিনয় না করার সিদ্ধান্ত বলি কেরিয়ারে খারাপ প্রভাব ফেলেছিল, কীভাবে সিরিয়াল কিসার -এর তকমা ঝেড়ে অভিনেতা ইমরান হয়ে উঠলেন খোদ জানালেন নিজেই।

611

ইমরান জানিয়েছেন, একসময়ে তার কথা ভেবেই চুম্বনের দৃশ্য তৈরি হতো পর্দায়। এবং শরীরী নেশা জড়ানো সঙ্গম, চুম্বনেই ছিল বক্স অফিসের লক্ষ্মী।

711

কিন্তু একটানা অন্তরঙ্গ দৃশ্যে কিসিং কিং-এর তকমাটা যেন বড্ড একঘেয়ে হয়ে পড়েছিল ইমরানের জীবনে। এমনকী স্বামী ইমরানকে কখনওই অন্য় মহিলার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে মেনে নিতে পারেননি ইমরান পত্নী পারভিন।

811

মার্ডার ছবির প্রিমিয়ারে মল্লিকা শেরওয়াতের সঙ্গে শরীরী মেলামেশা দেখে নিজেকে ঠিক রাখতে পারেননি পারভিন। 

911

তারপরেই অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় না করার সিদ্ধান্ত নিতেই কাজ বন্ধ হল বলিউডে। বেশ  কিছুদিন রূপোলি পর্দায় দেখা যায়নি ইমরানকে। তারপরেই 'আজহার' , 'হামারি আধুরি কাহানি' ছবিতে পুরোনো ইমেজ ভেঙে নিজের অভিনয় যোগ্যতা দিয়ে সবটা প্রমাণ করেছেন ইমরান।

1011

বর্তমানে শুধু ছবিই নয় ওয়েবসিরিজেও ঝড় তুলছেন ইমরান হাশমি।

1111

 নেটফ্লিক্স এর 'বার্ড অফ ব্লাড', 'মুম্বই সাগার'-এ তার অভিনয় যোগ্য অভিনেতা হিসেব প্রমাণ করেছে ইমরান হাশমিকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos