'পরকীয়া'য় মজে শাহরুখ, 'Divorce'-এর সিদ্ধান্ত গৌরীর, কীভাবে নিজেকে বাঁচিয়েছিলেন 'বাদশা'

বলিউডের কিং খান শাহরুখের প্রেম থেকে পরিণতি সবকিছুই যেন সিনেমার মতো রঙিন। সেই রঙিন জীবনেই হঠাৎই ছন্দপতন হয়েছিল। বলিউডের বাদশা শাহরুখ খান এবং বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়ার সঙ্গে প্রেম একসময় বি-টাউনের অন্যতম চর্চিত বিষয় ছিল। বলিউড অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়ার সঙ্গে অতিরিক্ত ঘনিষ্ঠতার কারণেই বিবাহবিচ্ছেদের পর্যায়ে চলে এসেছিল শাহরুখ-গৌরীর সম্পর্ক। কী স্বাভাবিক জীবনে ফিরে এসেছিল শাহরুখ এবং গৌরী, জানলে অবাক হবেন।

Riya Das | Published : May 27, 2021 6:24 AM IST

110
'পরকীয়া'য় মজে শাহরুখ, 'Divorce'-এর সিদ্ধান্ত গৌরীর, কীভাবে নিজেকে বাঁচিয়েছিলেন 'বাদশা'

একটি প্রতিবেদন সূত্রে প্রকাশ্যে এসেছে শাহরুখ-গৌরীর ব্যক্তিগত জীবনের কথা প্রকাশ্যে এসেছে। যা হয়তো অনেকেরই অজানা।

210

শাহরুখ খান এবং প্রিয়ঙ্কা চোপড়ার প্রেম, বি-টাউনের চর্চিত বিষয়ের মধ্যে অন্যতম। মিডিয়া থেকে শুরু করে ফিল্ম ইন্ডাস্ট্রিতে তাদের নিয়ে জল্পনা চলেই এসেছে।

310

সালটা ২০০৬। 'ডন' ছবিতেই শাহরুখের বিপরীতে জুটি বেঁধেছিলেন প্রিয়ঙ্কা। ছবিটি বক্স অফিস হিটের তকমাও পেয়েছিল। তারপর থেকেই তাদের নিয়ে গুঞ্জন শুরু হতে থাকে।

410

এই ছবির শুটিং চলাকালীন দুজনের মধ্যে ঘনিষ্ঠতা এতটাই বেড়ে গিয়েছিল যে নেটিজেনদেরও নজরে চলে এসেছিলেন তারা।

510


তাদের সম্পর্কের খবর রাতারাতি মিডিয়ায় ছড়িয়ে পড়তেই গৌরীর কানেও সেই খবর পৌঁছতে খুব বেশি দেরি হয়নি। তারপর থেকেই শাহরুখ-গৌরীর দাম্পত্যে চিড় ধরেছিল।

610

যত দিন যাচ্ছিল সম্পর্কের ক্রমশ অবনতি হচ্ছিল। পরিস্থিতি হাতের বাইরে বেরিয়ে যেতেই শাহরুখকে তালাক দিতেও চেয়েছিলেন গৌরী।

710


এরপরই টনক নড়ে শাহরুখের। গৌরী শাহরুখকে জানিয়েছিলেন, ভবিষ্যতে আর কোনওদিন প্রিয়ঙ্কার সঙ্গে কোনও ছবিতে কাজ করতে পারবেন না তিনি। 

810

অবশেষে দীর্ঘদিনের সম্পর্ক, ভালবাসা, বিবাহ টেকাতে অবশেষে গৌরীকে মানিয়ে নিয়েছিলেন তিনি। গৌরীর এই কথাতে রাজি হয়ে আর কোনওদিনই প্রিয়ঙ্কার সঙ্গে কাজ করেননি শাহরুখ।

910

২০১১ সালে শেষবারের মতো 'ডন টু' -ছবিতে একসঙ্গে কাজ করেছেন প্রিয়ঙ্কা ও শাহরুখ। তারপর থেকে আর কোনও ছবিতে একসঙ্গে কাজ করেননি শাহরুখ-প্রিয়ঙ্কা।

1010

এমনকী প্রিয়ঙ্কা চোপড়ার রিসেপশনেও হাজার তারকার দেখা মিললেও কিং খানকে দেখা যায়নি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos