Janhvi Kapoor- শারীরিক ও মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন জাহ্নবী, হঠাৎ কী হল শ্রী-কন্যার

বলিউডের স্টারকিডদের মধ্যে প্রথম সারিতেই রয়েছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। একের পর এক বোল্ড ফোটোশ্যুটে পুরুষদের রাতের ঘুম কাড়তে সিদ্ধহস্ত  জাহ্নবী ।  মারকাটারি চাবুক ফিগার, মেদহীন কটিদেশ, শ্রী-কন্যা জাহ্নবী যেন নেটদুনিয়ার হট সেনসেশন। চরিত্রের জন্য এক্সপেরিমেন্ট করতে বেশ সিদ্ধহস্ত শ্রীদেবী। সম্প্রতি মালয়ালম ছবি হেলেন-এর শুটিং করছেন অভিনেত্রী, যার কারণেই নাকি শারীরিক ও মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন জাহ্নবী কাপুর।

Riya Das | Published : Oct 27, 2021 6:11 AM IST

110
Janhvi Kapoor- শারীরিক ও মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন জাহ্নবী, হঠাৎ কী হল শ্রী-কন্যার

শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর (janhvi kapoor) সর্বদাই যেন  সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে চলে আসছেন। নেটিজেনরা বলছেন মায়ের দেখানো পথকেই যেন অনুসরণ করে হেঁটে চলেছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী। 

210

তবে মায়ের দৌলতে নয়, শ্রীদেবী কন্যা হিসেবে বি-টাউনে পরিচিত হলেও সম্পূর্ণ নিজের দক্ষতায় তিনি  আজ প্রতিষ্ঠিত। সোশ্যাল মিডিয়া লাইমলাইটে থাকতে বলি অভিনেত্রীরা  কিছু না কিছু করেই থাকে।  সেই তালিকায় রয়েছেন জাহ্নবী কাপুর।

 

310

তবে মায়ের দৌলতে নয়, শ্রীদেবী (Sridevi) কন্যা হিসেবে বি-টাউনে পরিচিত হলেও সম্পূর্ণ নিজের দক্ষতায় তিনি  আজ প্রতিষ্ঠিত। সোশ্যাল মিডিয়া লাইমলাইটে থাকতে বলি অভিনেত্রীরা  কিছু না কিছু করেই থাকে।  সেই তালিকায় রয়েছেন জাহ্নবী কাপুর (janhvi kapoor)।

410

বলিউডের স্টারকিডদের মধ্যে প্রথম সারিতেই রয়েছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর (janhvi kapoor)। একের পর এক বোল্ড ফোটোশ্যুটে পুরুষদের রাতের ঘুম কাড়তে সিদ্ধহস্ত  জাহ্নবী ।  মারকাটারি চাবুক ফিগার, মেদহীন কটিদেশ, শ্রী-কন্যা জাহ্নবী যেন নেটদুনিয়ার হট সেনসেশন।

510

 চরিত্রের জন্য এক্সপেরিমেন্ট করতে বেশ সিদ্ধহস্ত জাহ্নবী (janhvi kapoor)। বেশ কয়েকটি ছবিতে তার প্রমাণও মিলেছে। সম্প্রতি মালয়ালম ছবি 'হেলেন'-এর শুটিং করছেন অভিনেত্রী।

 

610


জাহ্নবী জানিয়েছেন, পরিচালক মথুকুট্টি জেভিয়ার পরিচালিত 'হেলেন' (Helen)ছবির একটি শিডিউলের শুটিং করতে গিয়ে নাকি শারীরিক ও মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন জাহ্নবী কাপুর।

710


অভিনয়ে এখনও অতটা সাবলীল নন জাহ্নবী, সেকথা নিজেও জানেন শ্রীদেবী কন্যা। তবে পরিশ্রমে তার ফাঁক থাকে না। 

810


জাহ্নবী জানিয়েছেন, কাজের বিষয়ে আমি ভীষণ সিরিয়াল। শুটিং করার সময় চরিত্রটা যদি শারীরিক ও মানসিক ভাবে আমাকে নিংড়ে না নেয়, তখনই মনে হয় কোনও খামতি থেকে যাচ্ছে।

910


উল্লেখ্য, পরিচালক মথুকুট্টি জেভিয়ার পরিচালিত হেলেন-এর শুটিং তেমনই অভিজ্ঞতা হয়েছে জাহ্নবীর। আর এই কারণেই তিনি শারীরিক ও মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন।
 

1010

হরর কমেডি 'রুহি'-তে শেষবারের মতোন দেখা গেছে জাহ্নবীকে। এছাড়াও রাজকুমার রাও ও বরুণ শর্মা ছবিতে অভিনয় করেছেন। আপকামিং 'দোস্তানা ২', 'তখত'-এ  দেখা যাবে জাহ্নবী কাপুর।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos