আরবাজের হটনেস দেখে সটান কাধে উঠেই চরম রোম্যান্স, পরস্ত্রী-র সঙ্গে ঘনিষ্ঠতায় রেগে আগুন মালাইকা

বিয়ে-সন্তান-বিবাহবিচ্ছেদ-লিভইন এইসব কিছুই যেন জলভাত মালাইকা আরোরার কাছে। বলি অভিনেতা আরবাজ খানের সঙ্গে ১৮ বছর ধরে সংসার করেছেন মালাইকা। বলিউডের অন্যতম চর্চিত জুটির বিজ্ঞাপনের শুটিংয়ে প্রথম দেখা, সেখান থেকে প্রেম, তারপর বিয়ে এবং বর্তমানে এক সন্তানের মা মালাইকা। যদিও সেই সম্পর্কেও চিড় ধরে বছর চারেক আগে।  ২০১৭ সালে বিবাহবিচ্ছেদ হয় মালাইকা-আরবাজের। বিয়ে ভাঙলেও ছেলের কারণেই বন্ধুত্বটা রয়েছে তাদের।  সম্প্রতি প্রতিবেদন সূত্রে জানা গিয়েছে, এখনও প্রাক্তন স্বামীর সঙ্গে অন্য মহিলার সঙ্গে ঘনিষ্ঠতা মেনে নিতে পারেন না মালাইকা, কারণ জানলে চমকে যাবেন।

Riya Das | Published : Aug 4, 2021 3:52 AM IST / Updated: Aug 04 2021, 11:22 AM IST

19
আরবাজের হটনেস দেখে সটান কাধে উঠেই চরম রোম্যান্স, পরস্ত্রী-র সঙ্গে ঘনিষ্ঠতায় রেগে আগুন মালাইকা
বলি অভিনেতা আরবাজ খানের সঙ্গে বিজ্ঞাপনের শুটিংয়ে প্রথম দেখা, সেখান থেকে প্রেম, তারপর বিয়ে এবং বর্তমানে এক সন্তানের মা মালাইকা। যদিও সেই সম্পর্কেও চিড় ধরে বছর চারেক আগে।
29
বলিউডের একসময়কার জনপ্রিয় জুটি মালাইকা-আরবাজ ১৮ বছর ধরে একসঙ্গে সংসার করলেও আজ তারা আলাদা। ২০১৭ সালে বিবাহবিচ্ছেদ হয় মালাইকা-আরবাজের।
39
বিয়ে-সন্তান-বিবাহবিচ্ছেদ-লিভইন এইসব কিছুই যেন জলভাত মালাইকা আরোরার কাছে। বলি অভিনেতা আরবাজ খানের সঙ্গে ১৮ বছর ধরে সংসার করেছেন মালাইকা।
49
বিয়ে ভাঙলেও ছেলের কারণেই বন্ধুত্বটা রয়েছে তাদের। বর্তমানে ছেলে আরহানকে নিয়েই থাকেন মালাইকা। কিন্তু ছেলে আরহানের সব দায়িত্ব একসঙ্গেই পালন করে থাকেন তারা।
59
সম্প্রতি প্রতিবেদন সূত্রে জানা গিয়েছে, প্রাক্তন স্বামীকে অন্য মহিলার কাছাকাছি দেখলে এখনও ঈর্ষা করেন মালাইকা। সুপারমডেল উজ্জ্বলা রাউতের সঙ্গে আরবাজের ঘনিষ্ঠতা নাকি মেনে নিতে পারেননি বলি ফ্যাশনিস্তা।
69
প্রাক্তন স্বামীর সঙ্গে পরস্ত্রী-র ঘনিষ্ঠতা ছাড়াও আরবাজকে নিয়ে কেউ বেশি কিছু বললেই অস্বস্তি বোধ করেন মালাইকা। সুপারমডেল উজ্জ্বলা রাউতের সঙ্গে আরবাজের গা ঘেষা সেলফি দেখেও নাকি রেগে আগুন হয়েছিলেন মালাইকা।
79
ইনস্টাগ্রামে একে অপরকে উষ্ণ বার্তাও চোখ এড়ায়নি মালাইকার। তবে কি প্রাক্তনের প্রতি এখনও নিজের অধিকার বজায় রাখতে চান মালাইকা। একাধিক প্রশ্ন তুলেছেন নেটিজেনরা।
89
বিবাহবিচ্ছেদ হয়েছে অনেকদিনই। দুজনেই নিজেদের ব্যক্তিগত জীবনে অনেকটা এগিয়ে গেছেন। বর্তমানে অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইকা। কবে সাতপাকে বাঁধা এই খবরে টিনসেল টাউন সরগরম থাকলে তারা সেভাবে এখনও মুখ খোলেন নি।
99
বঅন্যদিকে আরবাজ খানও ইতালিয় মডেল জর্জিয়ার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন। সোশ্যাল মিডিয়ায় উঁকিঝুঁকি মারলেই তাদের সম্পর্কের গভীর রসায়ন টের পাওয়া যায়।
Share this Photo Gallery
click me!
Recommended Photos