একাধিক নারীসঙ্গ, গোপন সঙ্গমে মজে হানি সিং, যৌন হেনস্থা ও মানসিক নির্যাতনের অভিযোগ দায়ের স্ত্রীর

হানি সিং। যার গানের ব়্যাপে মজে আসমুদ্র হিমাচল। তার নামে ওঠা একাধিক  অভিযোগে শিরোনামে থেকেছেন হানি সিং। এবার সমস্ত অভিযোগকে ছাপিয়ে গেছে তার স্ত্রীয়ের করা অভিযোগ। সম্প্রতি  ব়্যাপার গায়ক হানি সিংয়ের স্ত্রী শালিনী তলওয়ার  যৌন হেনস্থা থেকে মানসিক নির্যাতন, এবং আর্থিক ভাবে নিগ্রহের অভিযোগ দায়ের করেছে। একাধিক নারীর সঙ্গে শারীরিক সম্পর্ক রয়েছে হানি সিংয়ের। গত ৩ আগস্ট চিফ মেট্রোপলিট্যান ম্যাজিস্ট্রেট তানিয়া সিংয়ের এজলাসে মামলাটি উঠেছে। যা প্রকাশ্যে আসতেই হানি সিংকে নিয়ে জলঘোলা শুরু হয়েছে।

Riya Das | Published : Aug 4, 2021 3:20 AM IST / Updated: Aug 04 2021, 08:55 AM IST

110
একাধিক নারীসঙ্গ, গোপন সঙ্গমে মজে হানি সিং, যৌন হেনস্থা ও মানসিক নির্যাতনের অভিযোগ দায়ের স্ত্রীর
ফের শিরোনামে উঠে এলেন ব়্যাপার গায়ক হানি সিং। তবে এবার কোনও নতুন গানের জন্য নয়। একাধিক অভিযোগে তার নাম জড়াল। স্ত্রী শালিনী তলওয়ার হানি সিংয়ের বিরুদ্ধে দিল্লির তিস হাজারি কোর্টে মামলা দায়ের করেছেন।
210
সম্প্রতি ব়্যাপার গায়ক হানি সিংয়ের স্ত্রী শালিনী তলওয়ার যৌন হেনস্থা থেকে মানসিক নির্যাতন, এবং আর্থিক ভাবে নিগ্রহের অভিযোগ দায়ের করেছে। একাধিক নারীর সঙ্গে শারীরিক সম্পর্ক রয়েছে হানি সিংয়ের। তেমনটাই দাবি করেছেন শালিনী।
310
গত ৩ আগস্ট চিফ মেট্রোপলিট্যান ম্যাজিস্ট্রেট তানিয়া সিংয়ের এজলাসে মামলাটি উঠেছে। যা প্রকাশ্যে আসতেই হানি সিংকে নিয়ে জলঘোলা শুরু হয়েছে। আর কী কী অভিযোগ আনা হয়েছে হানি সিংয়ের উপর তা জানতেই মুখিয়ে রয়েছেন হানি ভক্তরা।
410
হানি সিং এবং শালিনীর সম্পর্ক দীর্ঘ ২০ বছরের। ২০১১ সালে শিখ রীতি মেনে দিল্লির ফার্ম হাউজে তারা বিয়ে করেন। এবং সেই বিয়ের বছরেই আংরেজি বিট গানে জনপ্রিয়তা পান হানি সিং।
510

HOney singh

610
২০১৪ সালে রিয়্যালিটি শো রকস্টার-এর একটি পর্বে স্ত্রী শালিনীর সঙ্গে প্রথম পরিচয় করান হানি সিং। তার আগে পর্যন্ত কেউই জানত না যে বিবাহিত ছিলেন।
710
হঠাৎ কী হল দীর্ঘদিনের সম্পর্কে এই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে নেটিজেনদের। যৌন হেনস্থা থেকে মানসিক নির্যাতন, এবং আর্থিক ভাবে নিগ্রহের অভিযোগ দায়ের করেছে ব়্যাপার গায়ক হানি সিংয়ের স্ত্রী শালিনী তলওয়ার ।
810
হঠাৎ কী হল দীর্ঘদিনেক সম্পর্কে এই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে নেটিজেনদের। যৌন হেনস্থা থেকে মানসিক নির্যাতন, এবং আর্থিক ভাবে নিগ্রহের অভিযোগ দায়ের করেছে ব়্যাপার গায়ক হানি সিংয়ের স্ত্রী শালিনী তলওয়ার ।
910

yo yo honey singh

1010

yo yo honey singh

Share this Photo Gallery
click me!
Recommended Photos