নিকের 'স্পর্ধা' দেখে অবাক প্রিয়ঙ্কা, কীভাবে পেলেন 'সেরা স্বামী'র খেতাব, আদুরে পোস্ট দেশি গার্লের

বলিউডের 'দেশি গার্ল' প্রিয়ঙ্কা চোপড়া এখন ব্যস্ত রয়েছেন নিজের আত্মজীবনী আনফিনিশড-এর প্রচার নিয়ে। আগামী ৯ ফেব্রুয়ারি থেকেই বইটি কিনতে পারবেন ক্রেতারা।  ছবির কাজ নিয়েও ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। বইয়ের প্রচারের ভার্চুয়াল  ট্যুরেই নিজের জীবনের ব্যক্তিগত মুহূর্ত সকলের সঙ্গে তুলে ধরলেন পিগি চপস। প্রথম ডেটে নিকের স্পর্ধা দেখে রীতিমতো হতবাক হয়ে গেছিলেন প্রিয়ঙ্কা, কী এমন করেছিলেন নিক, জানলে আপনিও চমকে যাবেন।
 

Riya Das | Published : Jan 23, 2021 8:17 AM IST

113
নিকের 'স্পর্ধা' দেখে অবাক প্রিয়ঙ্কা, কীভাবে পেলেন 'সেরা স্বামী'র খেতাব,  আদুরে পোস্ট দেশি গার্লের

২০১৮ সালে নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে বিয়ে করেছেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া। কাজ ছাড়া খুব একটা বেশি ভারতে আসেন না। বর্তমানে লস অ্যাঞ্জেলসে থাকেন অভিনেত্রী।
 

213

 বিয়ের ২ বছর পার করেছেন নিক-প্রিয়ঙ্কা জুটি। দীর্ঘদিন ধরেই শোনা যাচ্ছে খুব শীঘ্রই নাকি নতুন অতিথি আসতে চলেছে নিক-প্রিয়ঙ্কার জীবনে। সত্যিই কি জোনাস পরিবারে ছোট্ট খুদে আসতে চলেছে। এই নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে বি-টাউনে। 
 

313

বলিউডের 'দেশি গার্ল' প্রিয়ঙ্কা চোপড়া এখন ব্যস্ত রয়েছেন নিজের আত্মজীবনী আনফিনিশড-এর প্রচার নিয়ে।বইয়ের প্রচারের ভার্চুয়াল  ট্যুরেই নিজের জীবনের ব্যক্তিগত মুহূর্ত সকলের সঙ্গে তুলে ধরলেন পিগি চপস। 
 

413

প্রথম ডেটে নিকের স্পর্ধা দেখে রীতিমতো হতবাক হয়ে গেছিলেন প্রিয়ঙ্কা। কী এমন করেছিলেন নিক যা এখনও ভুলতে পারেননি প্রিয়ঙ্কা।

513

প্রিয়ঙ্কা জানান, প্রথম ডেটে নিক তার হাত ধরে ঘোরাতে শুরু করে এবং নিকের এই আচরণে প্রিয়ঙ্কা রীতিমতো হতবাক হয়ে যায়।

613

প্রথম দেখাতেই নিককে আত্মবিশ্বাসী,সাহসী ও বিশ্বাসযোগ্যও মনে হয়েছিল প্রিয়ঙ্কার। তবে নিকের এই ব্যবহারে প্রিয়ঙ্কা চমকে গেলেও তিনি বুঝেছিলেন এটাই তার মনের মানুষ।

713

 অন্যদিকে প্রথম ডেটে ২ ঘন্টা একসঙ্গে কাটানোর পরও প্রিয়ঙ্কাকে একটা চুমুও খেতে পারেননি নিক। আর সেই দুঃখ-হতাশা আজও তাড়িয়ে বেড়ায় নিককে।

 

 

813


আজই নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে প্রিয়ঙ্কা চোপড়া ও রাজকুমার রাও অভিনীত দ্য হোয়াইট টাইগার।  ছবির জন্য স্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ নিক।

913

ছবি মুক্তির পর ওয়াইনের বোতল হাতে ইনস্টাগ্রামে শেয়ার করেন প্রিয়ঙ্কা। নিকের থেকে এই উপহার পেয়ে পৃথিবীর সেরা স্বামী বলে আখ্যা দিয়েছেন নিককে।
 

1013

নেটফ্লিক্সের তরফ থেকেও গিফট বাস্কেট উপহার পেয়ে আপ্লুত প্রিয়ঙ্কা। 
 

1113

নিজের ইনস্টা স্টোরিতে হাতে ওয়াইনের গ্লাস নিয়ে ছবি পোস্ট করেছেন প্রিয়ঙ্কা চোপড়া।

1213


ছবির প্রচারের সময় মাতৃত্ব নিয়েও একাধিক প্রশ্নের সম্মুখীন হন প্রিয়ঙ্কা। যদিও উত্তেজিত না হয়ে মাথা ঠান্ডা করে পুরো বিষয়টি সামলেছেন প্রিয়ঙ্কা।

1313

সন্তান নিয়ে প্রশ্ন করায় প্রিয়ঙ্কা সাফ জানিয়েছেন, 'আমার পক্ষে যতগুলি সম্ভব, আমি ততগুলিই সন্তান চাই'। প্রিয়ঙ্কার উত্তরে নেটিজেনরা বলছেন, তবে কি গান্ধারির পথেই হাঁটতে চলেছেন পিগি চপস।

Share this Photo Gallery
click me!
Recommended Photos