প্রতিদিনই ঘরে ঢুকে খুঁজতে হত শোওয়ার বিছানা কোথায়, সলমনের বেডরুমের অদ্ভুত রহস্য ফাঁস, ঠিক কী ঘটত

বয়স গিয়েছে থেমে, নিকের পাশে পার্ফেক্ট পোজে নিজেকে ধরে রাখতে মরিয়া প্রিয়ঙ্কা চোপড়া, এক ধাক্কায় বয়কে তুড়ি মেরে উড়িয়ে দিয়ে তিনি সুইট ১৬ লুকে ঝড় তুলছেন নেট দুনিয়ায়। এবার মাঝ সমুদ্র থেকেই দিলেন হট পোজ। 

Jayita Chandra | Published : Oct 7, 2021 5:28 AM IST

19
প্রতিদিনই ঘরে ঢুকে খুঁজতে হত শোওয়ার বিছানা কোথায়, সলমনের বেডরুমের অদ্ভুত রহস্য ফাঁস, ঠিক কী ঘটত

সলমন খানের (Salman Khan)  বিষয় বেশ কিছুটা কনফিডেন্ট ক্যাটরিনা(katrina Kaif), তিনি অনেক কিছুই ভাইজানের বিষয় বলে দিতে পারেন। কপিল শর্মার শো-তে তাই ক্যাটরিনাকে করা হয় বেশ কিছু প্রশ্ন।

29

সব প্রশ্নের উত্তর ঠিক ঠিক দিলেও, এই রহস্যের ব্যপারে কি জানতেন ক্যাটরিনা! সলমন খানকে নাকি বাড়িতে ঢুকেই খুঁজতে হত শোওয়ার বিছানা। 

39

কপিল শর্মার শো-তে এসে এমনটাই জানিয়ে ছিলেন বলিউড ভাইজান, তিনি বাড়িতে ঢুকে দেখতেন তাঁর শোওয়ার বিছানা জায়গায় নেই। 

49

আজ ডান দিকে, পরের দিন বাঁ দিকে, কখনও মাঝখানে, প্রতিদিন পাল্টে যেত জায়গা। সলমন খান নিজেই এই রহস্যের কথা জানিয়ে ছিলেন। 

59

তবে এর পেছনে কারণ ছিল সলমন খানের মা। তাঁর এক বন্ধু বাস্তু মানতেন। তাই তিনি প্রতিদিন সেই অনুযায়ী সলমনের বিছানা পাল্টে দিতেন। 

69

একদিন সলমন খান নিজেই তাঁর মাকে গিয়ে জিজ্ঞেস করে বসেন, যে কারণে করছ, তার কি কোনও ফল পাচ্ছ! উত্তর আসে না। 

79

সেদিন থেকে বন্ধ হয় সলমন খানের ঘরের নিত্য দিনের ইন্টেরিয়র বদলের কাজ। শুধু তাই নয়, ভক্তদের মধ্যে ছড়িয়ে রয়েছে তিনি নাকি সিঙ্গল বিছানাতে শুয়ে থাকেন। 

89

তবে সলমন নিজেই জানান, তাঁর বাড়িতে বডল বেডই রয়েছে, তবে যখন তিনি আরবাজের সঙ্গে শুতেন, তখন তিনি সিঙ্গল বেডই ব্যবহার করতেন। 

99

তবে সব প্রশ্নের উত্তর মিললেও একটি প্রশ্নের উত্তর এখনও হাঁতরে বেড়াচ্ছে ভক্তরা, কবে বিয়ের পিঁড়িতে বসছেন তিনি, ক্যাটের কথায়, তা একমাত্র ভগবানই জানেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos