বিশ্বের সর্বাধিক আয়ের তালিকায় ১০০ জনের মধ্যে একমাত্র ভারতীয় অক্ষয় কুমার , জেনে নিন সম্পত্তির পরিমাণ

বলি ইন্ডাস্ট্রির প্রথম সারির তারকাদের মধ্যে অক্ষয় কুমার রয়েছেন সবার প্রথমে। গত বছরে একের পর এক হিট ছবি দিয়ে বক্স অফিস মাতিয়ে রেখেছিলেন অক্ষয়। সম্পত্তির নিরিখে বিশ্বের ধনী তারকাদের একটি তালিকা প্রকাশ করে ফোর্বস। সম্প্রতি প্রকাশিত হওয়া তালিকায় ১০০ জনের মধ্যে ৫২ তম স্থানে একমাত্র ভারতীয় হিসেবে নিজের জায়গা ধরে রেখেছেন বলি অভিনেতা অক্ষয় কুমার। তিনি একমাত্র ভারতীয়, যিনি নিজের জায়গাটা ধরে রেখেছেন। জুন ২০১৯- মে ২০২০ পর্যন্ত তার সম্পত্তির পরিমাণ কত হয়েছে, জেনে নিন বিশদে।

Riya Das | Published : Jun 5, 2020 7:42 AM IST / Updated: Jun 05 2020, 01:21 PM IST

111
বিশ্বের সর্বাধিক আয়ের তালিকায় ১০০ জনের মধ্যে একমাত্র ভারতীয় অক্ষয় কুমার , জেনে নিন সম্পত্তির পরিমাণ

ফোর্বস ২০২০-এর শীর্ষ তালিকায় ১০০ জনের মধ্যে জায়গা করে নিয়েছেন বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার। শুধু তাই নয় একমাত্র ভারতীয় হিসেবে তিনিই নিজের জায়গা ধরে রেখেছেন।

211

১০০ জনের মধ্যে ৫২ তম স্থানে রয়েছেন অক্ষয়।  যদিও আগের বছর ফোর্বসের তালিকায় ৩৩ তম স্থানে ছিলেন অভিনেতা।

311

আগের বছর থেকে নিজের জায়গায় ১৯ স্থান পিছিয়ে গেলেও হলিউডের তাবড় তাবড় তারকা যেমন-অ্যাঞ্জেলিনা জোলি, লেডি গাগা, উইল স্মিথ, রিহান, কেটি পেরি, জেনিফার লোপেজের মতো তারকাদের তিনি পিছনে ফেলে দিয়েছেন।

411

২০১৯ সালের জুন মাস থেকে চলতি বছরের মে মাস পর্যন্ত তার মোট সম্পত্তির পরিমাণ ৩৬৬ কোটি টাকা। আগের বছর অক্ষয়ের আয় ছিল ৪৯০ কোটি টাকা।

511

বলিউড প্রথম সারির অভিনেতাদের রোজগার অনুসারে অনেক বেশিই এগিয়ে রয়েছেন অক্ষয়। এমনকী খান ভাইয়েরাও তার ধারেকাছে নেই।

611

 করোনা মোকাবিলায় ত্রান তহবিলেএগিয়ে এসেছেন বলি ইন্ডাস্ট্রি। প্রত্যেকেই  সাধ্যমতো সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন।  সকলকে ছাপিয়ে করোনা লড়াইয়ে এগিয়ে রয়েছেন বলিউডের আক্কি।

711

লকডাউনে বলি ইন্ডাস্ট্রি বন্ধ থাকায় আয়ের পরিমাণ কিছুটা কমেছে। সম্প্রতি অ্যামাজন প্রাইম-এর সঙ্গে গাঁটছড়া বেধেছেন অক্ষয় কুমার। যার ফলেও তার পারিশ্রমিক কিছুটা হলেও বেড়েছে। যা তাকে ফোর্বসের তালিকায় থাকতে অনেকটাই সাহায্য করেছে।

811

একটি সাক্ষাৎকারে অক্ষয় জানিয়েছে, তিনি অর্থের জন্যই ইন্ডাস্ট্রতে এসেছিলেন। কেরিয়ারের শুরুতে অর্থের জন্য এবং নিজেক প্রতিষ্ঠিত করার জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে গেছেন।

911

 বলিউডের আক্কির আপকামিং ছবি 'লক্ষ্মী বম্ব' ছবিতে সম্পূর্ণ ভিন্ন আঙ্গিকে নজর কেড়েছেন অক্ষয় কুমার।ছবিতে পুরো অন্য লুকে নজর কেড়েছেন অক্ষয়। লাল শাড়ি, কপালে বড়  টিপ, হাতে লাল চুড়ি, গলায় মঙ্গলসূত্র পরে ভয়ঙ্কর লুকে নজর কেড়েছেন অক্ষয়। এই প্রথম এরকম লুকে নজর কাড়লেন আক্কি। এর আগে এমন লুকে কখনও দেখা যায়নি অভিনেতাকে।

1011

সুপারহিট তামিল হরর ছবি মুনি ২:কাঞ্চনার রিমেক এই 'লক্ষ্মী বোমা' ছবিটি।
ছবিতে অক্ষয় কুমারের বিপরীতে কিয়ারা আদবানিকে দেখা যাবে।  এছাড়াও তুষার কাপুর, অশ্বিনী কালসেকর, শারদ কেলকার, সহ আরও অভিনেতাদের দেখা যাবে। সূত্র থেকে জানা গেছএ ছবিটি ওটিটি প্ল্যাটফর্মে ১২৫ কোটি টাকায় বিক্রি হয়েছে।

1111

আপকামিং ছবি 'সূর্যবংশী'-তে দেখা যাবে অভিনেতাকে। ফের দীর্ঘদিন বাদে ক্যাটরিনার সঙ্গে জুঁটি বাঁধতে দেখা যাবে অক্ষয়কে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos