খাবার নয়, রোজ ১০০ টি সিগারেট চাই তার, বিশ্ব ধূমপান বিরোধী দিবসে চিনে নিন নেশায় আসক্ত বলি তারকাদের

কোকেন থেকে ড্রাগস, এই নাম গুলি যেন খুবই পরিচিত বলিউডে। তবে শুধু এগুলোই নয়, যে কোনও নেশারই যেন আঁতুড়ঘর বলিউড।  বলি অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এই মাদক কেসে নাম জড়িয়েছিল তাবড় তাবড় অভিনেতা-অভিনেত্রীদের। সকলেই গোপনে মাদক নিতেন। তবে ছেলেরাই শুধু নন, মেয়েরাও রীতিমতো পাল্লা দিয়ে গভীর নেশায় আসক্ত। ধূমপান ছাড়া যাদের এক মুহূর্ত চলে না। আবার অনেকে হয়তো ধূমপান ছেড়েছেন কোনও কারণবশত। বলি সেলেবদের কারা রয়েছেন সেই  তালিকায়। বিশ্ব ধূমপান বিরোধী দিবসে চিনে নিন বলিউডের চেন্স স্মোকারদের।

Riya Das | Published : May 31, 2021 5:26 AM IST

117
খাবার নয়, রোজ ১০০ টি সিগারেট চাই তার, বিশ্ব ধূমপান বিরোধী দিবসে চিনে নিন নেশায় আসক্ত বলি তারকাদের

বলিউডের প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতা সেন দীর্ঘদিন ধরে ধূমপানের নেশায় আসক্ত। অনেকদিন ধরেই এই নেশা ছাড়ার চেষ্টা করছেন তিনি।

217

বলিউডের কিং শাহরুখ খান ধূমপানে রীতিমতো গভীরভাবে আসক্ত। একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন প্রতিদিন ১০০ টি করে সিগারেট তিনি খান।

317

এমনকী খাবার খেতে ভুলে গেলেও নেশা করতে কখনওই ভোলেন না বলিউডের বাদশা।

417

রণবীর কাপুর মাত্র ১৫ বছর বয়সে ধূমপান শুরু করেছিলেন। এমনকী শুটিং চলাকালীন ধূমপানের জন্য একাধিকবার বিরতিও নেন অভিনেতা। তার এই অভ্যেসের কারণে পরিচালকরাও মাঝেমধ্যে বিরক্ত হয়েছেন।

517

Sushmita Sen: The mother of two, Sen has often been seen smoking in public. The former Miss Universe said she has chosen this lifestyle and would quit if she feels she should.

617

Konkona Sen Sharma: This talented actress was a chain smoker, but now she has called it quits.

717

Kangana Ranaut: The Queen of Bollywood is a chain smoker in real life. The actress even stood up openly against the ban on smoking. Not just that, she also went on record to say smoking is an individual choice and should never be banned.

817

We have seen many Bollywood actors smoking in public. From Shah Rukh Khan to Ajay Devgn, we have seen them in pictures and video. Many have quit smoking, but some actors like Ranbir Kapoor, Saif Ali Khan, and Salman Khan have often been spotted smoking in public places. So today we will take a look at some actresses who were clicked smoking in real life.

917

অজয় দেবগণও চেন্স স্মোকার ছিলেন একটা সময়ে। কিন্তু ছেলে ও মেয়ের কারণেই তিনি ধূমপান করা ছেড়ে দিয়েছেন।

1017

সঞ্জয় দত্ত। শুধু ধূমপানই নয় যত রকমের নেশা রয়েছে প্রায় সবকটি নেশাতেই তিনি আসক্ত। এমনকী জেলে থাকাকালীনও তাকে ধূমপান করতে দেওয়া হয়েছিল।

1117


রানি মুখার্জিও ধূমপানে আসক্ত। আর তা তিনি প্রকাশ্যেই স্বীকার করেছিলেন। ধূমপান ত্যাগ করা তার পক্ষে অসম্ভব, এটা তিনি সাফ জানিয়েছিলেন।

1217

মাত্র ১৯ বছর বয়সেই ধূমপান শুরু করেছিলেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। এবং এতটাই আসক্ত হয়ে পড়েছিলেন যে তিনি দিনে অন্তত ১০-১২ টা করে সিগারেট খেতেন।

1317

হাতে সিগারেট নিয়ে সানি দেওলের সঙ্গে খোশমেজাজে ডিম্পল কাপাডিয়া।

1417

প্রিয়ঙ্কা চোপড়া একসময়ে চেন্স স্মোকার ছিলেন। বহুবার বিতর্কের মুখে পড়েছিলেন বলিউডের দেশি  গার্ল।

1517

বলিউডের হ্যান্ডসাম হাঙ্ক হৃত্বিক রোশন একসময়ে প্রচুর সিগারেট খেতেন।

1617

সিগারেটে সুখটান জনপ্রিয় অভিনেত্রী তথা কাজলের মা তনুজার।

1717

বলি অভিনেত্রী মনীষা কৈরালা শুধু সিগারেট নয় নানা রকমের নেশায় আসক্ত ছিলেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos