কৃষি বিলের প্রতিবাদ, বর্ধমানে জাতীয় সড়ক অবরোধ কৃষক সভার

কেন্দ্রীয় কৃষি বিলের বিরোধিতায় দেশ জুড়ে প্রতিবাদ বিক্ষোভ অব্যাহত। মঙ্গল ও বুধবার সিপিএম রাজ্য জুড়ে বিক্ষোভ কর্মসূচি করে। এবার কৃষি বিলের বিরোধিতায় পথে নামল সিপিএম কৃষক সভা। বর্ধমানের পালসিটে দু নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায় কৃষক সভার সদস্যরা। দফায় দফায় বিক্ষোভের জেরে যান চলাচল ব্যাহত হয় জাতীয় সড়কে।

Asianet News Bangla | Published : Sep 25, 2020 10:14 AM IST / Updated: Sep 25 2020, 05:55 PM IST

15
কৃষি বিলের প্রতিবাদ, বর্ধমানে জাতীয় সড়ক অবরোধ কৃষক সভার

এবার কৃষি বিলের বিরোধিতায় পথে নামল সিপিএম কৃষক সভা। শুক্রবার বর্ধমানে দু নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায়। দফায় দফায় বিক্ষোভের জেরে উত্তেজনা ছড়ায় জাতীয় সড়কে।
 

25

কৃষক সভার প্রাদেশিক সম্পাদক অমল হালদারের নেতৃত্বে বর্ধমানের পালসিটে বিক্ষোভ দেখায় কৃষক সভার নেতা কর্মীরা। জাতীয় সড়কের শুয়ে, বসে বিক্ষোভ দেখান তাঁরা। এর জেরে তীব্র যানজট দেখা দেয় জাতীয় সড়কে।

35


অন্যদিকে, পূর্ব বর্ধমানের গলসির খানো মোড়ে ২ নম্বর জাতীয় সড়কের উপর অবরোধ বিক্ষোভ করে বামফ্রন্ট সমর্থিক সংগঠনগুলি। রাস্তার উপর টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান তাঁরা।

45

পালসিটে জাতীয় সড়কের উপর বিক্ষোভের জেরে আটকে পড়ে গাড়ি ও অ্যাম্বুল্য়ান্স। যদিও, অ্যাম্বুল্যান্স আটকে পড়ার খবর পেতেই অবরোধ তুলে নেন কৃষক সভার সমর্থকরা। কৃষি বিল প্রত্যাহার না হলে আগামী দিনে বড়সড় আন্দোলনের হুঁশিয়ারি সংগঠনের।

55

বর্ধমানের জাতীয় সড়কের উপর বিভিন্ন জায়গায় প্রতিবাদ বিক্ষোভ করে বাম সমর্থিত সংগঠন গুলি। সংসদে পাশ হওয়া কেন্দ্রীয় কৃষি বিলের তীব্র বিরোধিতা করে এই বিল প্রত্যাহারের দাবি জানিয়েছেন তাঁরা। প্রায় ৩০ মিনিটের বেশি সময় ধরে অবরোধ চলে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos