বাম্পার সস্তার প্ল্যান, সামান্য টাকা রিচার্জ করলেই মিলবে অতিরিক্ত কলিং-এর সুবিধা

জিও, এয়ারটেলকে টেক্কা দিতে একের পর এক নয়া নয়া প্ল্যান নিয়ে হাজির  বিএসএনএল। এবার সস্তার প্ল্যান নিয়ে এসেছে এই সংস্থা। সামান্য টাকা রিচার্জ করলেই পাবেন গ্রাহকেরা পাবেন কলিং এর বিশেষ সুবিধা। টেলিকম সংস্থাগুলির মধ্যে চলছে হাড্ডাহাড্ডি লড়াই। সেই সুযোগকেই কাজে লাগিয়ে রাষ্ট্রায়ত্ত সংস্থা বিএসএনএল গ্রাহকদের জন্য নিয়ে এসেছে একাধিক সুবিধা। 
 

Riya Das | Published : Sep 2, 2020 7:45 AM IST / Updated: Sep 02 2020, 01:17 PM IST

111
বাম্পার সস্তার প্ল্যান, সামান্য টাকা রিচার্জ করলেই মিলবে অতিরিক্ত কলিং-এর  সুবিধা


 করোনার মহাসঙ্কট পরিস্থিতিতে  একের পর এক সুবিধা নিয়ে এসে গ্রাহকদের স্বস্তি দিয়েছে রাষ্ট্রায়ত্ত সংস্থা বিএসএনএল।  

211

বেসরকারি সংস্থাগুলোর সঙ্গে পাল্লা দিয়েই এবার নয়া চমক নিয়ে এসেছে বিএসএনএল। 

311

গ্রাহকদের জন্য আনা হয়েছে এক বিশেষ সুবিধা। এবার  গ্রাহকেরা পাবেন অতিরিক্ত টক টাইমের সুবিধা।

411

তবে বিএসএনএলের পক্ষ থেকে জানানো হয়েছে, এই সুবিধা  কেবল ২২০ টাকার বেশি অঙ্কের রিচার্জ করলেই গ্রাহকেরা পাবেন। 

511

তার থেকে কম অঙ্কের রিচার্জ করলে গ্রাহকেরা এই সুবিধা পাবেন না ।  বিশেষ এই টকটাইমের সুবিধাতে গ্রাহকেরা কিছুটা হলেও স্বস্তি পাবেন।

611

বর্তমানে করোনা পরিস্থিতির জেরে  রীতিমতো উদ্বিগ্ন সাধারণ মানুষ। এর পাশাপাশি একাধিক সংস্থাতেও চলছে ওয়ার্ক ফ্রম হোম পদ্ধতি। আর তার মধ্যে বিশেষ টকটাইমের সুবিধায় সকলেই উপকৃত হবেন।

711

গ্রাহকেরা ৬০০ টাকা পর্যন্ত প্ল্যানের ক্ষেত্রে পাবেন এই স্পেশ্যাল সুবিধা। কিন্তু সবসময়ের জন্য় নয়,  এই সুবিধা আনা হয়েছে নির্দিষ্ট সময়ের জন্য।  গ্রাহকেরা এই সুবিধা পাবেন ৬ অক্টোবর পর্যন্ত। 

811

 বিএসএনএল-এর পক্ষ থেকে আরও জানানো হয়েছে, যে সকল গ্রাহকেরা ১০০,১৫০ এবং ১১০ টাকার রিচার্জ করাবেন তারা পাবেন সম্পূর্ণ  টকটাইম। কিন্তু কোনও অতিরিক্ত টক টাইমের সুবিধা তারা পাবেন না।

911

কিন্তু যারা ২২০ টাকার রিচার্জ করাবেন তারা পাবেন ২৪০ টাকার টক টাইম। অর্থাৎ অতিরিক্ত ২০ শতাংশ টক টাইমের সুবিধা বেশি পাবেন তারা। 

1011

পাশাপাশি যারা ৫০০ টাকার রিচার্জ করাবেন তারা পাবেন ৫৭৫ টাকার টক টাইম। ঠিক একই রকম ভাবে যারা ১০০০ টাকার রিচার্জ করাবেন তারাও পেয়ে যাবেন ১১০০ টাকার টক টাইম।

1111

ইতিমধ্যেই বিএসএনএল নিয়ে এসেছে স্পেশাল ত্যারিফ প্ল্যান। এই নয়া প্ল্যানেও যথেষ্ট সুবিধা দেওয়া হয়েছে গ্রাহকদের। ৪২৯ টাকার এই প্ল্যানে রয়েছে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা এবং ১০০ টি করে মেসেজের সুবিধা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos