করোনা চিকিৎসা হবে মাত্র ১৫৬ টাকায়, এসবিআইয়ের বিশেষ স্কিম সম্পর্কে বিস্তারিত জানুন

করোনার আতঙ্ক এখনও কাটেনি। আসছে তৃতীয় ঢেউ। ফলে করোনা নিয়ে ভয়ে রয়েছেন মানুষ। করোনা চিকিৎসার খরচ আকাশ ছোঁয়া। করোনা নিয়ে হাসপাতালে ভর্তি হওয়া মানেই লক্ষ লক্ষ টাকার বিল। তা মেটানোর খরচ মধ্যবিত্তের নেই। করোনা চিকিৎসার জন্য এসবিআই যে বিশেষ স্কিম নিয়ে এসেছে, তাতে উপকৃত হতে পারেন লক্ষ লক্ষ মানুষ। 

Parna Sengupta | Published : Aug 8, 2021 3:10 PM IST

18
করোনা চিকিৎসা হবে মাত্র ১৫৬ টাকায়, এসবিআইয়ের বিশেষ স্কিম সম্পর্কে বিস্তারিত জানুন
বিশেষজ্ঞরা এখন বাড়িতেও সকলকে মাস্ক পরে থাকতে বলছেন। এছাড়া জরুরি দরকার ছাড়া বাইরে বেরোনোও এখন উচিত না বলেই মনে করছেন সকলে।
28
তবে, করোনা ধরা পড়লেই মূলত আগে যেটা করতে হবে সেটা হল চিকিৎসা। আর সেই জন্য দরকার অর্থের। করোনা চিকিৎসার জন্য এসবিআই যে বিশেষ স্কিম নিয়ে এসেছে, তাতে উপকৃত হতে পারেন লক্ষ লক্ষ মানুষ।
38
স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া এরজন্য একটি বড় পদক্ষেপ নিয়েছে। একটি বিশেষ স্কীমের সুবিধা দিয়েছে। যেখানে মাত্র ১৫৬ টাকার বিনিময়ে আপনি পেয়ে যাবেন চিকিৎসার সুযোগ। এই স্কিমের নাম রাখা হয়েছে ‘করোনা রক্ষক স্কিম’।
48
তবে, এই পলিসির ব্যাপারে আরও বিশদ জানতে হলে 022-27599908 এই নম্বরে মিসড কল দিয়ে জানতে পারেন। এছাড়াও এই স্কিম সম্পর্কে জানতে https://www.sbilife.co.in/en/individual-life-insurance/traditional/corona-rakshak লিঙ্কে গিয়ে জানতে পারেন পুরো বিষয়টি।
58
করোনা রক্ষক স্কিমের সঙ্গে আর কি কি সুবিধা মিলবে, জেনে নিন। করোনা রক্ষক পলিসির সর্বোচ্চ কম প্রিমিয়াম ১৫৬ টাকা ও সর্বোচ্চ বেশি প্রিমিয়াম ২,২৩০ টাকা।
68


 

78
এই পলিসির হোল্ডার হতে গেলে কোনো রকমের মেডিকেল টেস্ট হবে না। এই পলিসি করতে গেলে নূন্যতম বয়স ১৮ বছর হতে হবে।
88
এই পলিসিতে ১০০ শতাংশ কভারেজ পাওয়া যাবে। তাই এই স্কিম মধ্যবিত্তের মুখে যে হাসি ফোটাবে, তা বলাই বাহুল্য।
Share this Photo Gallery
click me!
Recommended Photos