Bumper Offer, এবার মাত্র ৯ টাকায় মিলবে LPG রান্নার গ্যাস, কীভাবে পাবেন আকর্ষণীয় অফার

বিধানসভা নির্বাচনের মধ্যেই স্বস্তির নিঃশ্বাস মধ্যবিত্তের হেঁশেলে। ১ লা এপ্রিল থেকেই ফের সামান্য দাম কমেছে রান্নার গ্যাসের। বর্তমানে গ্যাস সিলিন্ডারের দাম ৮১৯ টাকা। যা কমে দাঁড়িয়েছে ৮০৯ টাকা।গ্রাহকদের জন্য সুখবর। রান্নার গ্যাস নিয়ে বড় ঘোষণা। এবার থেকে রান্নার গ্যাস কিনতে আর লাগবে না ৮০৯  টাকা, এবার মাত্র ৯ টাকাতেই মিলবে রান্নার গ্যাস।  জানুন কীভাবে পাবেন এই সুবিধা।
 

Riya Das | Published : Apr 4, 2021 6:49 AM IST

19
Bumper Offer, এবার মাত্র ৯ টাকায় মিলবে  LPG রান্নার গ্যাস, কীভাবে পাবেন আকর্ষণীয় অফার

রান্নার গ্যাস নিয়ে বড় ঘোষণা। বর্তমানে গ্যাস সিলিন্ডারের দাম ৮১৯ টাকা। যা কমে দাঁড়িয়েছে ৮০৯ টাকা।

29

গ্রাহকদের জন্য সুখবর।  এবার থেকে রান্নার গ্যাস কিনতে আর লাগবে না ৮০৯  টাকা, এবার মাত্র ৯ টাকাতেই মিলবে রান্নার গ্যাস। 

39

অনলাইন পেমেন্ট সংস্থা পেটিএম এবার গ্রাহকদের জন্য সস্তায় গ্যাস সিলিন্ডার কেনার বাম্পার অফার নিয়ে এসেছে। এই অফারের মধ্যে গ্রাহকদের গ্যাস কিনতে আর লাগবে না ৮০৯  টাকা, এবার মাত্র ৯ টাকাতেই মিলবে রান্নার গ্যাস। 

49

পেটিএম ক্যাশব্যাক অফারের আওতায় কোনও গ্রাহক যদি গ্যাস সিলিন্ডার বুক করেন তবে তিনি ৮০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। 

59

পেটিএম-এর এই অফারটি  ৩০ এপ্রিল ২০২১ পর্যন্ত রয়েছে। অর্থাৎ পুরো এপ্রিল মাসেই গ্যাস বুক করলে  সস্তায় এলপিজি গ্যাস সিলিন্ডার কেনার সুযোগ রয়েছে আপনার হাতে।

69

অবিশ্বাস্য হলেও সত্যিও। সবার প্রথমে ফোনে পেটিএম অ্যাপ না থাকলে  সেটিকে ডাউনলোড করে নিন। এরপর নিজের ফোন থেকে Paytm অ্যাপ খুলুন।

79

এবার Paytm অ্যাপে রিচার্জ অ্যান্ড পে বিল অপশনে যান। বুক এ সিলেন্ডার অপশনে গিয়ে ক্লিক করুন এবং নিজের গ্যাসের কোম্পানি নির্বাচিত করুন।

89

গ্যাসের কানেকশনের সঙ্গে যেই ফোন নম্বর দেওয়া আছে সেটি অথবা এলপিজি আইডি দিন। তারপরেই আপনাকে পেমেন্ট অপশন দেওয়া হবে। পেমেন্ট অপশনে গিয়ে সেখানে অফার সেকশনে FIRSTLPG প্রোমো কোড লিখুন। 

99

বুকিংয়ের ২৪ ঘন্টার মধ্যে আপনি ক্যাশব্যাকের স্ক্র্যাচ কার্ড পাবেন। এবং এই  স্ক্র্যাচ কার্ড  ৭ দিনের মধ্যে আপনাকে ব্যবহার করতে হবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos