অবিশ্বাস্য, মাত্র ১৬০ টাকা ইনভেস্ট করলেই ফেরত পাবেন ২৩ লক্ষ টাকা, জেনে নিন কীভাবে


ফের গ্রাহকদের জন্য ধামাকাদার প্ল্যান নিয়ে হাজির এলআইসি।  গ্রাহকদের জন্য সুখবর নিয়ে হাজির এলআইসি। সেভিংস ও সুরক্ষার কথা মাথাই রেখে জনসাধারণের জন্য নতুন স্কিম নিয়ে এসেছে এলআইসি। যেখানে সেভিংসও থাকবে  এর পাশাপাশিই সুরক্ষাও। ইনস্যুরেন্স সংস্থা ভারতীয় জীবন বিমা নিগম দারুণ অফার  নিয়ে  হাজির। প্রতিদিন ১৬০ টাকা করে জমালেই ফেরত পাবেন ২৩ লক্ষ টাকা, জেনে নিন কীভাবে।

Riya Das | Published : Sep 20, 2021 6:30 AM IST

18
অবিশ্বাস্য, মাত্র ১৬০ টাকা ইনভেস্ট করলেই ফেরত পাবেন ২৩ লক্ষ টাকা, জেনে নিন কীভাবে

 এই সময়ে  যদি বিনিয়োগের পরিকল্পনা করে থাকেন তবে আপনার জন্য সেরা সুযোগ দিচ্ছে এলআইসি। করোনার সময়কালে  সরকারি প্রকল্পে সুদের হার নীচের দিকে নেমে গেছে। এই  সময়ে এলআইসি একটা ভালো অপশন হতে পারে।
 

28


দীর্ঘদিন ধরে  দেশের সবথেকে বড় ইনস্যুরেন্স সংস্থা ভারতীয় জীবন বিমা নিগম সকলের সুরক্ষার কথা মাথায় রেখে একাধিক পলিসি নিয়ে এসেছে। প্রতিটি পলিসির মধ্যে রয়েছে হাজার হাজার মানুষ। প্রত্যেকেই নিজেদের প্রয়োজন মতো ভবিষ্যতের সুরক্ষায় এই পলিসি করিয়ে রেখেছেন।   
 

38

গ্রাহকদের জন্য বড় ঘোষণা এলআইসি-র। যারা এলআইসি-জীবন বিমা পলিসি কেনার কথা ভাবছেন তাদের জন্য এটা খুবই গুরুত্বপূর্ণ একটি খবর। ইনস্যুরেন্স সংস্থা ভারতীয় জীবন বিমা নিগম দারুণ সুবিধা নিয়ে এসেছে সাধারণ মানুষদের জন্য। 

48

এলআইসির এমন অনেক পরিকল্পনা রয়েছে, যেখানে  বিনিয়োগ করলে ভালো লাভ করতে পারবেন এর পাশাপাশি টাকাও সুরক্ষিত থাকবে এবং রিটার্নও মিলবে অনেক বেশি।

58

এলআইসি-র নিউ মানি ব্যাক প্ল্যানে দুই ধরনের ম্যাচিউরিটি অপশন রয়েছে।  এই প্ল্যানে কোনও ব্যক্তি চাইলে ২০ বছরে ম্যাচিউরিটি করে নিতে পারেন, আবার কোনও ব্যক্তি ২৫ বছরেও করতে পারেন।

68

 ২৫ বছরের পলিসিতে কোনও ব্যক্তি যদি প্রতিদিন ১৬০ টাকা করে জমান, তবে বছরের শেষে তিনি পেয়ে যাবেন ২৩ লক্ষ টাকা। এলআইসি-র  এই পলিসিতে বিনিয়োগকারী প্রতি ৫ বছরে ১৫ থেকে ২০ শতাংশ টাকা ফেরত পান।  আয়করের হিসেবে এটি সম্পূর্ণ করমুক্ত। 

78

এলআইসি-র  নিউ চিলড্রেনস মানি ব্যাক প্ল্যানে ন্যূনতম বয়স হল ০ বছর। অর্থাৎ শিশুর বয়স ১ বছর না হলেও চলবে। বিমা গ্রহণের সর্বোচ্চ বয়স ১২ বছর। 
 

88

 

এই পলিসিতে মানিব্যাক আকারে টাকা ফেরত দেওয়া হয়। পলিসি ধারক ১৮, ২০, ২২ বছর বয়স পূর্ণ করার পরে টাকা দেওয়া হয়। এরপর ম্যাচিউরিটি হয়ে গেলে বাকি ৪০ শতাংশ টাকা বোনাসের সঙ্গে মেলে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos