Big Bumper, মাত্র ১৫০ টাকা ইনভেস্ট করুন এই পলিসিতে, রিটার্ন মিলবে ১৯ লক্ষ টাকা

গ্রাহকদের জন্য সুখবর নিয়ে হাজির এলআইসি। সেভিংস ও সুরক্ষার কথা মাথাই রেখে জনসাধারণের জন্য নতুন স্কিম নিয়ে এসেছে এলআইসি। যেখানে সেভিংসও থাকবে  এর পাশাপাশিই সুরক্ষাও। ইনস্যুরেন্স সংস্থা ভারতীয় জীবন বিমা নিগম দারুণ সুবিধা নিয়ে এসেছে সাধারণ মানুষদের জন্য।  মাত্র ১৫০ টাকা করে জমালেই ফেরত পাবেন ১৯ লক্ষ টাকা, জেনে নিন কীভাবে।
 

Riya Das | Published : Feb 11, 2021 8:39 AM IST

18
Big Bumper, মাত্র ১৫০ টাকা ইনভেস্ট করুন এই পলিসিতে, রিটার্ন মিলবে ১৯ লক্ষ টাকা


দেশের বিশ্বাসযোগ্য বিমা সংস্থা বলতেই সবার আগে মাথায় আসে এলআইসি-র নাম। মূল্যবৃদ্ধির বাজের সকলেই আপ্রাণ চেষ্টা করছেন আয়ের কিছু টাকা জমানোর । কিন্তু কোন টাকা কোন খাতে জমালে সেখান থেকে ভবিষ্যতে সুরক্ষা মিলবে এটাই সবথেকে বড় বিষয়।

28


দীর্ঘদিন ধরে  দেশের সবথেকে বড় ইনস্যুরেন্স সংস্থা ভারতীয় জীবন বিমা নিগম সকলের সুরক্ষার কথা মাথায় রেখে একাধিক পলিসি নিয়ে এসেছে। প্রতিটি পলিসির মধ্যে রয়েছে হাজার হাজার মানুষ। প্রত্যেকেই নিজেদের প্রয়োজন মতো ভবিষ্যতের সুরক্ষায় এই পলিসি করিয়ে রেখেছেন।   

38


যারা এলআইসি-জীবন বিমা পলিসি কেনার কথা ভাবছেন তাদের জন্য এটা খুবই গুরুত্বপূর্ণ একটি খবর। ইনস্যুরেন্স সংস্থা ভারতীয় জীবন বিমা নিগম দারুণ সুবিধা নিয়ে এসেছে সাধারণ মানুষদের জন্য। 

48


গ্রাহকদের জন্য বড় ঘোষণা এলআইসি-র। সন্তানদের ভবিষ্যতের কথা মাথায় রেখেই এই পলিসি নিয়ে এসেছে এলআইসি।
 

58


সন্তানের পড়াশোনা, বিয়ের খরচের কথা মাথায় রেখেই এই স্কম নিয়ে হাজির এলআইসি। এই স্কিমের নাম 'নিউ চিলড্রেনস মানি ব্যাক প্ল্যান'।

68


এই বিমার ন্যূনতম বয়স ০  এব অধিকতম বয়স ১২।  এলআইসি-র এই প্ল্যানটি ২৫ বছরের আপনি করাতে পারবেন। মাত্র ১৫০ টাকা করে রাখলেই আপনি পেয়ে যাবেন ১৯ লক্ষ টাকা।

78


এই প্ল্যান অনুযায়ী এলআইসি পলিসিহোল্ডারের ১৮ বছর, ২০ বছর এবং ২২ বছর হওয়ায় বেসিক সাম ইনস্যুয়র্ডের ২০-২০ শতাংশ টাকা দেবে সংস্থাটি। এবং বারি ৪০ শতাংশ টাকা ২৫ বছর পূর্ণ হওয়ার পর দেওয়া হবে।

88

এই পলিসিতে সমস্ত রকমই বকেয়া বোনাস দেওয়া হবে। পলিসি ম্যাচিউর হওয়ার সময় পলিসি হোল্ডার বাকি ৪০ শতাংশ টাকা ও বোনাস পাবেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos