৫০০- ১০০০ নয়, মাত্র ১৫০ টাকা দিয়ে শুরু করুন LIC-র এই পলিসি, ইনভেস্ট করলেই পাবেন ১৯ লক্ষ টাকা

দীর্ঘদিন ধরে  দেশের সবথেকে বড় ইনস্যুরেন্স সংস্থা ভারতীয় জীবন বিমা নিগম সকলের সুরক্ষার কথা মাথায় রেখে একাধিক পলিসি নিয়ে এসেছে। গ্রাহকদের জন্য বড় ঘোষণা এলআইসি-র । বাচ্চাদের ভবিষ্যতের মাথায় রেখে তাদের জন্য এই বিশেষ স্কিম নিয়ে এসেছে এলআইসি। প্ল্যানটির নাম 'নিউ চিলড্রেন্স মানি ব্যাক প্ল্যান'। মাত্র ১৫০ টাকা বিনিয়োগ করলেই আপনি পেতে পারেন ১৯ লক্ষ টাকা। বিষয়টি শুনলে অবাক হলেও এটাই সত্যি। পলিসির বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য রয়েছে। 

Riya Das | Published : Sep 16, 2021 6:20 AM IST

18
৫০০- ১০০০ নয়, মাত্র ১৫০ টাকা দিয়ে শুরু করুন LIC-র এই পলিসি, ইনভেস্ট করলেই পাবেন ১৯ লক্ষ টাকা

দেশের বিশ্বাসযোগ্য বিমা সংস্থা বলতেই সবার আগে মাথায় আসে এলআইসি-র নাম। মূল্যবৃদ্ধির বাজের সকলেই আপ্রাণ চেষ্টা করছেন আয়ের কিছু টাকা জমানোর । কিন্তু কোন টাকা কোন খাতে জমালে সেখান থেকে ভবিষ্যতে সুরক্ষা মিলবে এটাই সবথেকে বড় বিষয়।

28

দীর্ঘদিন ধরে  দেশের সবথেকে বড় ইনস্যুরেন্স সংস্থা ভারতীয় জীবন বিমা নিগম সকলের সুরক্ষার কথা মাথায় রেখে একাধিক পলিসি নিয়ে এসেছে। প্রতিটি পলিসির মধ্যে রয়েছে হাজার হাজার মানুষ। প্রত্যেকেই নিজেদের প্রয়োজন মতো ভবিষ্যতের সুরক্ষায় এই পলিসি করিয়ে রেখেছেন।   

38

যারা এলআইসি-জীবন বিমা পলিসি কেনার কথা ভাবছেন তাদের জন্য এটা খুবই গুরুত্বপূর্ণ একটি খবর। ইনস্যুরেন্স সংস্থা ভারতীয় জীবন বিমা নিগম দারুণ সুবিধা নিয়ে এসেছে সাধারণ মানুষদের জন্য। 

48

এলআইসি-র গ্রাহকদের জন্য বড় ঘোষণা। বাচ্চাদের ভবিষ্যতের মাথায় রেখে তাদের জন্য এই বিশেষ স্কিম নিয়ে এসেছে এলআইসি। প্ল্যানটির নাম 'নিউ চিলড্রেন্স মানি ব্যাক প্ল্যান'। 

58

মাত্র ১৫০ টাকা বিনিয়োগ করলেই আপনি পেতে পারেন ১৯ লক্ষ টাকা। এই বিমার ন্যূনতম বয়স হল ০ বছর। বিমা করার সবথেকে বেশি বয়স হল ১২ বছর।

68

ন্যূনতম ১ লক্ষ টাকার বিমা করাতে হবে। এছাড়া চাইলে যে কোনও অঙ্কের টাকা দিয়েও এই বিমা করাতে পারেন। এর কোনও সীমা নেই।

78

পলিসি হোল্ডার ১৮, ২০, ২২ বছর পূর্ণ হওয়ার পরই এর ২০ শতাংশ টাকা পেয়ে যাবেন। পলিসি ম্যাচিওর হওয়ার পর পলিসি হোল্ডার বিমার ৪০ শতাংশ বাকি টাকা বোনাসের সঙ্গে পেয়ে যাবেন।

88

পলিসি ম্যাচিওর হওয়ার আগে যদি পলিসি হোল্ডারের মৃত্যু হয় তাহলে বিমার টাকার পাশাপাশি অতিরিক্ত বোনাস দেওয়া হবে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos