BIG BUMPER, গ্যাসের দাম বাড়লেও এবার বুকিংয়ে মিলছে ৯০০ টাকা ছাড়, শেষ তারিখ ৩১ জুলাই

হু হু করে বাড়ছে গ্যাসের দাম। অগ্নিমূল্য বাজার হেঁশেলে আগুন মধ্যবিত্তের। এবার গ্রাহকদের জন্য সুখবর। রান্নার গ্যাস নিয়ে বড় ঘোষণা। এবার থেকে রান্নার গ্যাস বুকিং করলেই মিলবে ৯০০ টাকা পর্যন্ত ছাড়। IOCL-এর তরফে টুইটে জানানো হয়েছে।  পেটিএম-এর সাহায্য়েই এই বিশেষ অফারটি পাবেন গ্রাহকেরা।  সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, আগামী ৩১ জুলাই পর্যন্ত গ্রাহকেরা এই বিশেষ সুবিধা নিতে পারবেন। 
 

Riya Das | Published : Jul 23, 2021 5:23 AM IST

18
BIG BUMPER, গ্যাসের দাম বাড়লেও এবার বুকিংয়ে মিলছে ৯০০ টাকা ছাড়, শেষ তারিখ ৩১ জুলাই


রান্নার গ্যাস নিয়ে বড় খবর।এবার থেকে রান্নার গ্যাস বুকিং করলেই মিলবে ৯০০ টাকা পর্যন্ত ছাড়। 

28


IOCL-এর তরফে টুইটে জানানো হয়েছে।  পেটিএম-এর সাহায্য়েই এই বিশেষ অফারটি পাবেন গ্রাহকেরা।

38

  সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, আগামী ৩১ জুলাই পর্যন্ত গ্রাহকেরা এই বিশেষ সুবিধা নিতে পারবেন। 

48


এই সুযোগ নেওয়ার জন্য হাতে খুব বেশি সময় নেই। এলপিজি গ্যাস সিলিন্ডার বুকিংয়ে এবার গ্রাহকরা ৯০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন।

58

পেটিএম-এর সাহায্যে প্রথম তিনটি সিলিন্ডার বুকিংয়ে পাবেন ৯০০ টাকা ক্যাশব্যাক। যারা অনলাইনে পেটিএম অ্যাপের মাধ্যমে পেমেন্ট করবেন তারাই পাবেন এই বিশেষ সুবিধা।
 

68

এর পাশাপাশি এই অফার নূন্যতম ৫০০ টাকার বুকিংয়েও মিলবে। তবে একবারই এই সুবিধা পাবেন আপনি।এর ফলে গ্রাহকদের মধ্যে ডিজিটাল লেনদেনের প্রতি আগ্রহ বাড়বে।

78


 সেই কারণেই গ্রাহকদের  এই সুবিধা দেওয়া হচ্ছে । এই সুবিধা পাওয়ার জন্য গ্রাহকদের বেশ কিছু পদ্ধতি জানানো হয়েছে। এবং গ্রাহকদের অনলাইন পদ্ধতিতে পেমেন্ট করতে হবে।
 

88


IOCL-এর তরফে টুইটে জানানো হয়েছে পেটিএম-এর মাধ্যমে পেমেন্ট করে সিলিন্ডার রিফিল করলে ৯০০  টাকা পর্যন্ত ক্যাশবাক পেয়ে যাবেন।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos