স্বামী বিজেপিতে, তৃণমূলে নাম লিখিয়ে আরামবাগ থেকে টিকিট পাওয়া সুজাতার সম্পত্তির পরিমান জেনে নিন

স্বামী বিজেপির সাংসদ। তিনিও একটা সময় বিজেপি-র প্রথম সারির নেত্রী ছিলেন। কিন্তু বর্তমানে তিনি তৃণমূল কংগ্রেসের আরামবাগ কেন্দ্রের প্রার্থী। জেনে নিন তাঁর সম্পত্তির পরিমাণ। 

Asianet News Bangla | Published : Apr 5, 2021 11:39 AM IST

18
স্বামী বিজেপিতে, তৃণমূলে নাম লিখিয়ে আরামবাগ থেকে টিকিট পাওয়া সুজাতার সম্পত্তির পরিমান জেনে নিন

বিষ্ণুপুর লোকসভা কেন্দ্র থেকে বিজেপির টিকিটে স্বামীকে লোকসভায় পাঠাতে প্রাণপাত পরিশ্রম করেছিলেন সুজাতা মণ্ডল। তখন অবশ্য তিনি ছিলেন সৌমিত্র খাঁর ঘরনী। কিন্তু মাসখানেক আগে পদ্মশিবির ছেড়ে আচমকাই ঘাসফুল শিবিরে নাম লেখান। বর্তমানে তাঁকে তৃণমূল কংগ্রেসের একজন তারকা প্রার্থী বলা যেতেই পারে। 
 

28

তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় তাঁকে আরামবাগ বিধানসভা কেন্দ্রের প্রার্থী করেছেন। গতবিধানসভা নির্বাচনেও এই আসন থেকে তৃণমূলই জয়ী হয়েছিল । এবার সুজাতার প্রতিপক্ষ বিজেপির মধুসূদন বাগ ও সংযুক্ত মোর্টার শক্তিমোহন মালিক। 
 

38

মনোনয়ন পেশের সময় যে হলফনামা দাখিল করেছিলেন সুজাতা সেখানে ২০১৯-২০ অর্থবর্ষে তাঁর আয়ের পরিমাণ ১ লক্ষ ১৬ হাজার ৯২০ টাকা। মনোনয়ন পত্র পেশের সময় তাঁর হাতে ছিল ৮ হাজার টাকা। 
 

48

৬টি ব্যাঙ্কে তাঁর অ্যাকাউন্ট রয়েছে। তাতে ৪৪লক্ষ ৫৬ হাজার ১০২ টাকা রয়েছে। ১ লক্ষ ৯৫ হাজার টাকার মিউচুয়াল ফান্ড রয়েছে। জীবনবীমা ও ডাকঘর প্রকল্পে ২১ লক্ষ ৫০ হাজার টাকাও বিনিয়োগ করেছেন তিনি। 
 

58

 আরামবাগের তৃণমূল কংগ্রেস প্রার্থীর একটি হন্ডাসিটি গাড়ি ও একটি স্কুটি রয়েছে। ২০১৯ সালে তিনি গাড়ি কিনেছিলেন তিনি। গাড়ির দাম ৭ লক্ষ ২১ হাজার আর স্কুটির দাম ৫৮ হাজার। 
 

68

 সুজাতার ৪০০ গ্রাম সোনা রয়েছে। যার বাজারমূল্য ২০ লক্ষ ৫৪ হাজার ২৫০ টাকা। সুজাতার কোনও স্থাবর সম্পত্তি নেই। অস্থাবর সম্পত্তির পরিমাণ ৯৬ লক্ষ ৯২ হাজার ৮৯৯ টাকা। 

78

 ৩৪ বছরের  সুজাতা মণ্ডল জানিয়েছেন, মনোনয়নপত্র দাখিলের সময় পর্যন্ত কোনও ফৌজদারী মামলা নেই। 

88

হলফনামায় নিজেকে শিক্ষিকা হিসেবে পরিচয় দিয়েছেন সুজাতা মণ্ডল। বর্ধমান বিশ্ববিদ্যালয় থেকে বাংলা নিয়ে এমএ পাশ করেছেন তিনি। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos