স্বামী-স্ত্রীর যৌথ সম্পত্তির পরিমাণ ৪ কোটি, হলফনামায় জানালেন চুঁচুড়ার বিজেপি প্রার্থী লকেট

রাজ্য বিজেপির প্রথম সারির নেত্রী লকেট চট্টোপাধ্যায়। তিনি সাংসদও। বঙ্গ বিধানসভা নির্বাচনে তিনি হুগলির চুঁচুড়া আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রথমে তৃণমূল কংগ্রেসের সঙ্গে যুক্ত থাকলেও ২০১৬ সালে বিজেপিতে যোগদান করেন তিনি। তারপরেই শুরু হয় রাজনৈতিক জীবনে তাঁর নাটকীয় উত্থান।

Asianet News Bangla | Published : Apr 5, 2021 12:00 PM IST

18
স্বামী-স্ত্রীর যৌথ সম্পত্তির পরিমাণ ৪ কোটি, হলফনামায় জানালেন  চুঁচুড়ার বিজেপি প্রার্থী লকেট

হুগলি জেলার চুঁচুড়া বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়। ওই কেন্দ্রের তাঁর প্রতিপক্ষ তৃণমূল কংগ্রেসের অসিত মজুমদার ও সিপিএমের প্রণব ঘোষ। 
 

28

 নৃত্যশিল্পী অভিনেত্রী হিসেবে প্রচারের আলোয় এলেও বর্তমানে তিনি একজন সফল রাজনীতিবিদ। ২০১৬ সালে তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান। ২০১৭ সালে রূপা গঙ্গোপাধ্যায়কে সরিয় পশ্চিমবঙ্গের মহিলা শাখার প্রেসিডেন্ট করা হয় তাঁকে। ২০১৯ সালে হুগলি লোকসভাকেন্দ্র কেন্দ্র থেকে নির্বাচিত হয়ে তিনি লোকসভায় যান। 

38

রাজ্য বিজেপির প্রথম সারির নেতা নেত্রীদের মধ্য অন্যতম নাম হল লকেট চট্টোপাধ্যায়। মনোনয়ন পেশের সময় দেওয়া হলফনামায় তিনি জানিয়েছেন তাঁর ও তাঁর স্বামীর সম্পত্তির মোট পরিমাণ ৪ কোটি টাকারও বেশি। 

48

 মনোনয়ন জমা দেওয়ার সময় তাঁর হাতে ছিল ৩৩ হাজার টাকা। বিভিন্ন ব্যাঙ্ক অ্যাকাউন্টে তাঁর নামে রয়েছে ৫৩ লক্ষ টাকা। স্বামীর নামে রয়েছে ৫৯ লক্ষ টাকা। 

58

শেয়ার, বন্ড, মিউচুয়াল ফান্ড, বিমা- সবক্ষেত্রে  তিনি ৭১ লক্ষ টাকা বিনিয়োগ করেছেন। স্বামীর বিনিয়োগ ৫১ লক্ষ টাকা। পিপিএফ-এ লকেটের ৮ আর স্বামীর ২২ লক্ষ টাকা রয়েছে ।

68

বিজেপি প্রার্থীর দুটি গাড়ি রয়েছে। টয়োটা ফর্চুনারের মূল্য ১৫ লক্ষ টাকা, আর হুন্ডাই ইয়ন -এর মূল্য ১.২০ লক্ষ। স্বামীর ৩ লক্ষ ২০ হাজার টাকা মূল্যের সুজুকি সিইফট গাড়ি রয়েছে। লকেটের নামে সোনারপুরে দুটি ও বাইপাসে একটি ফ্ল্যাট রয়েছে। যার দাম ১.৮ কোটি টাকা। 
 

78

 লকেটের ৫০০ গ্রাম সোনার গয়না রয়েছে। যার বাজারমূল্য ২২ লক্ষ টাকা। প্রার্থীর অস্থাবর সম্পত্তির পরিমাণ ১.৭০ কোটি টাকা। স্বামীর স্থাবর সম্পত্তির পরিমাণ ২৫ লক্ষ টাকা। হলফনামায় লকেট জানিয়েছেন দম্পতির মোট সম্পত্তির পরিমাণ ৪ কোটি টাকা। 
 

88

হলফনামায় লকেট জানিয়েছেন তাঁর নামে সিউড়ি, কোচবিহার, পুরুলিয়াসহ রাজ্যের একাধিক আদালতে বেশ কয়েকটি মামলা রয়েছে। নিজেকে অভিনেত্রী হিসেবেই পরিচয় দিয়েছেন লকেট। তাঁর কোনও ব্যাঙ্ক লোন নেই বলেও জানিয়েছেন তিনি। 
 স্বামীর অস্থাবর সম্পত্তির পরিমাণ ৭৭ লক্ষ টাকা। আয়করেও বকেয়া নেই বলে জানিয়েছেন তিনি। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos