আচমকাই ফের বাড়ল সংক্রমণ, শুধু পশ্চিমবঙ্গেই আক্রান্ত ১৫ লাখ ছুঁইছুঁই


কোভিড দ্বিতীয় ঢেউয়ের মাঝেই আতঙ্ক বাড়াচ্ছে ডেল্টা প্লাস। ইতিমধ্য়েই প্রাণ কেড়েছে ডেল্টা প্লাস।   কলকাতা সহ রাজ্যে কোভিড সংক্রমণ ফের সামান্য বেড়েছে। শুক্রবারের স্বাস্থ্য ভবনের বুলেটিন অনুযায়ী রাজ্যে এই মুহূর্তে একদিনে আক্রান্ত হয়েছেন, ১ হাজার ৯৩৩ জন এবং মৃত্যু হয়েছে ৩৫ জনের। চলুন দেখে নেওয়া যাক বাংলা তথা কলকাতার কোভিড পরিস্থিতি ছবিতে-ছবিতে।


 

Asianet News Bangla | Published : Jun 26, 2021 3:14 AM IST / Updated: Jun 26 2021, 08:50 AM IST

16
আচমকাই ফের বাড়ল সংক্রমণ, শুধু পশ্চিমবঙ্গেই আক্রান্ত ১৫ লাখ ছুঁইছুঁই

 
শুক্রবারের   স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গে একদিনে করোনা নিয়ে মৃত্যুর সংখ্যা  ৩৫   জন এবং এর মধ্যে কলকাতায় একদিনে মৃত্যু সংখ্যা  ৬ জন। কলকাতায় মোট মৃতের সংখ্যা  ৪,৮৮০ ।  উত্তর ২৪ পরগণায় মৃত্যু হয়েছে ৭ জনের।
 

26

শুক্রবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, একদিনে কলকাতায় করোনার নতুন ঢেউয়ে আক্রান্তের সংখ্যা আরও বেড়ে ১৯০  জন এবং কলকাতায় মোট আক্রান্তের সংখ্যা  ৩০৭,২৯৪ জন। রাজ্যে এই মুহূর্তে মোট আক্রান্ত ১৪,৯১,২১৯ জন।  

36

করোনার নতুন ঢেউয়ে উত্তর ২৪ পরগণায় একদিনে আক্রান্ত বেড়ে ২১৭ জন। সংক্রমণ আগের থেকে কমলেও  সব জেলা সহ কলকাতাকেও এখনও পিছনে ফেলে করোনায় প্রথম স্থানে ফের উত্তর ২৪ পরগণা । একদিনে বাংলায় করোনা আক্রান্ত ১ হাজার ৯৩৩জন।

শুক্র

46

শুক্রবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গেএই অবধি মোট অ্য়াক্টিভ আক্রান্তের সংখ্য়া কমে ২২,২৩১জন।  

 

56

 
শুক্রবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গে একদিনে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১,৯৭৫  জন।  
 

66


বাংলায় কোভিডজয়ীর সংখ্যা বেড়ে দাঁড়াল ১৪, ৫১,৪৩৭ জন। সুস্থতার হার  ৯৭.৬৪ শতাংশে পৌছে গিয়েও ফের কমে যায়। তবে এই মুহূর্তে তেমন বাড়ছে না এই হার। একদিনে  ৯৭.৩৩ শতাংশ।


 

Share this Photo Gallery
click me!
Recommended Photos