কোভিডে চিন্তা বাড়িয়ে তৃতীয় দার্জিলিং, একদিনের আক্রান্তে দ্বিতীয় উত্তর ২৪ পরগণা


 কোভিড সংক্রমণ আগের থেকে অনেকটাই কমে এসেছে। চিন্তা বাড়াচ্ছে দার্জিলিং। উত্তর ২৪ পরগণার প্রায় সমানে সমানে কলকাতাতেও টপকে দাড়িয়ে দার্জিলিং জেলা।   তবে ইতিমধ্য়েই প্রাণ কেড়েছে ডেল্টা প্লাস। তবে কিছুতেই সুস্থতার হার দ্রত বৃদ্ধি পাচ্ছে না। এখনও আটকে ৯৭ এর ঘরেই। বৃহস্পতিবারের স্বাস্থ্য ভবনের বুলেটিন অনুযায়ী রাজ্যে এই মুহূর্তে একদিনে আক্রান্ত হয়েছেন, ১ হাজার ৫০১ জন এবং মৃত্যু হয়েছে ২৭ জনের। চলুন দেখে নেওয়া যাক বাংলা তথা কলকাতার কোভিড পরিস্থিতি ছবিতে-ছবিতে।
 

Asianet News Bangla | Published : Jul 1, 2021 3:31 PM IST

17
কোভিডে চিন্তা বাড়িয়ে তৃতীয় দার্জিলিং, একদিনের আক্রান্তে দ্বিতীয় উত্তর ২৪ পরগণা


বৃহস্পতিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গে একদিনে করোনা নিয়ে মৃত্যুর সংখ্যা   ২৭  জন এবং এর মধ্যে কলকাতায় একদিনে মৃত্যু সংখ্যা ৪ জন। কলকাতায় মোট মৃতের সংখ্যা  ৪,৯১৯ ।  উত্তর ২৪ পরগণায় মৃত্যু হয়েছে ৪ জনের।
 

27


বৃহস্পতিবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, একদিনে কলকাতায় করোনার নতুন ঢেউয়ে আক্রান্তের সংখ্যা ১২৭  জন এবং কলকাতায় মোট আক্রান্তের সংখ্যা  ৩০৮,২১৮ জন। রাজ্যে এই মুহূর্তে মোট আক্রান্ত ১৫,০১,২৮৪ জন।  
 

37

করোনার নতুন ঢেউয়ে উত্তর ২৪ পরগণায় একদিনে আক্রান্ত ১৩৬ জন। সংক্রমণ আগের থেকে কমলেও  সব জেলা সহ কলকাতাকেও এখনও পিছনে ফেলে করোনায় প্রথম স্থানে  পশ্চিম মেদিনীপুর। পশ্চিম মেদিনীপুরে একদিনে আক্রান্ত ১৪১ জন। তাই এবার দ্বিতীয় স্থানে  উত্তর ২৪ পরগণা।

47


তবে চিন্তা বাড়াচ্ছে দার্জিলিং। উত্তর ২৪ পরগণার প্রায় সমানে সমানে কলকাতাতেও টপকে দাড়িয়ে দার্জিলিং জেলা। করোনার নতুন ঢেউয়ে দার্জিলিং  একদিনে করোনা আক্রান্ত ১৩৫ জন।

57

বৃহস্পতিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,   একদিনে বাংলায় করোনা আক্রান্ত ১ হাজার ৫০১  জন।  পশ্চিমবঙ্গেএই অবধি মোট অ্য়াক্টিভ আক্রান্তের সংখ্য়া কমে ২০,১৭০ জন।  
 

67

 

বৃহস্পতিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গে একদিনে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১,৮৮৯ জন।  

77


বাংলায় কোভিডজয়ীর সংখ্যা বেড়ে দাঁড়াল ১৪, ৬৩,৩৭৯ জন। সুস্থতার হার  ৯৭.৬৪ শতাংশে পৌছে গিয়েও ফের কমে যায়। তবে এই মুহূর্তে তেমন বাড়ছে না এই হার। একদিনে  ৯৭.৪৮ শতাংশ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos