কোভিডে সংক্রমণ কমল কলকাতায়, রাজ্যে একদিনে মৃত ১৪৭


 কোভিডে সংক্রমণ কমলেও ফের মৃত্যু বাড়ল রাজ্যে।   আশা করা হচ্ছে  রাজ্য জুড়ে কার্যত লকডাউনে সংক্রমণের সংখ্যা অনেকটাই কমবে। রবিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,রাজ্যে একদিনে মৃত  ১৪৭ জন এবং সংক্রমণ ১৯ হাজার ১১৭ জন। তবে বাড়ল সুস্থতার হার। ৮৬.৯৮ শতাংশ থেকে একদিনে বেড়ে ৮৭.২০ শতাংশ। এই মুহূর্তে কলকাতা তথা রাজ্যে কোভিড পরিস্থিতি নিয়ে যাবতীয় পরিস্থিতি সহ বুলেটিনের আবডেট থাকল, দেখুন ছবিতে-ছবিতে।
 

Ritam Talukder | Published : May 17, 2021 3:19 AM IST / Updated: May 17 2021, 09:16 AM IST

17
কোভিডে সংক্রমণ কমল কলকাতায়,  রাজ্যে একদিনে মৃত ১৪৭

 
রবিবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গে একদিনে করোনা নিয়ে মৃত্যুর সংখ্যা  ১৪৭   জন এবং এর মধ্যে কলকাতায় একদিনে মৃত্যু সংখ্যা ৩৩ জন। কলকাতায় মোট মৃতের সংখ্যা  ৩,৯২৯।  উত্তর ২৪ পরগণায় মৃত্যু হয়েছে ৩৯ জনের।
 

27


রবিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, একদিনে কলকাতায় করোনার নতুন ঢেউয়ে আক্রান্তের সংখ্যা ৩৯৫১ জন থেকে সামান্য কমে ৩৪৫১ জন এবং কলকাতায় মোট আক্রান্তের সংখ্যা  ২৫৪,০৭৪ জন। রাজ্যে এই মুহূর্তে মোট আক্রান্ত ১১৩৩, ৪৩০ জন।  
 

37

করোনার নতুন ঢেউয়ে উত্তর ২৪ পরগণায় একদিনে আক্রান্ত  ৪২৭৯ জন থেকে সামান্য ৪১১৬ জন।  চিন্তা বাড়িয়ে সব জেলা সহ কলকাতাকেও পিছনে ফেলে করোনায় প্রথম স্থানে ফের উত্তর ২৪ পরগণা । একদিনে বাংলায় করোনা আক্রান্ত ১৯ হাজার ১১৭ জন।
 

47


রবিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গেএই অবধি মোট অ্য়াক্টিভ আক্রান্তের সংখ্য়া বেড়ে ১৩১,৮০৫ জন।  

57

রবিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গে একদিনে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৯,১১৩ জন।  তাই বাংলায় কোভিডজয়ীর সংখ্যা বেড়ে দাঁড়াল ৯৮৮, ৩৪১ জন। সুস্থতার হার  ৯৭.৬৪ শতাংশ থেকে কমে গেলেও এই মুহূর্তে  ৮৬.৯৮ শতাংশ থেকে একদিনে বেড়ে ৮৭.২০ শতাংশ।
 

67


 এবার থেকে ঘরে বসে নিজের ইচ্ছে মতো সময় বুকিং করে কোভিড ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিতে পারবেন কলকাতাবাসী। ৪৫ বছরের বেশি বয়সীদের জন্য এই ব্যবস্থা চালু করেছে কলকাতা পুরসভা।

77


উল্লেখ্য  রবিবার থেকেই শুরু হয়েছে রাজ্য জুড়ে লকডাউন। জরুরী পরিষেবা ছাড়া বাইরে বেরোনো নিষিদ্ধ। তাই আশা করা হচ্ছে এতে সংক্রমণের সংখ্যা অনেকটাই কমবে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos