কোভিডে সংক্রমণ কমলেও লাগামছাড়া মৃত্যু কলকাতায়, রাজ্যে একদিনে মৃত  ১৫৯


 কোভিডে মৃত্যু মিছিল বেড়েই চলেছে রাজ্যে।  স্বজন হারিয়ে হাহাকার রাজ্যবাসীর। আশা করা হচ্ছে  রাজ্য জুড়ে কার্যত লকডাউনে সংক্রমণের সংখ্যা অনেকটাই কমবে। ১৬ মের পর যদিও  কিছুটা কমেছে সংক্রমণ, তবে বেড়েই চলেছে মৃত্য়ু। শুক্রবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, রাজ্যে একদিনে মৃত  ১৫৯ জন এবং সংক্রমণ ১৯ হাজার ৮৪৭ জন। এই মুহূর্তে কলকাতা তথা রাজ্যে কোভিড পরিস্থিতি নিয়ে যাবতীয় পরিস্থিতি সহ বুলেটিনের আবডেট থাকল, দেখুন ছবিতে-ছবিতে।


 

Asianet News Bangla | Published : May 22, 2021 3:38 AM IST / Updated: May 23 2021, 08:56 AM IST

16
কোভিডে সংক্রমণ কমলেও লাগামছাড়া মৃত্যু কলকাতায়,  রাজ্যে একদিনে মৃত  ১৫৯

 
শুক্রবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গে একদিনে করোনা নিয়ে মৃত্যুর সংখ্যা  ১৫৯ জন  । কলকাতায় মোট মৃতের সংখ্যা  ৪,১০৪।  উত্তর ২৪ পরগণায় মৃত্যু হয়েছে ৪৭ জনের।
 

26

শুক্রবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, একদিনে কলকাতায় করোনার নতুন ঢেউয়ে আক্রান্তের সংখ্যা  ৩৫৬০ জন এবং কলকাতায় মোট আক্রান্তের সংখ্যা  ২৭২,৩৯৭ জন। রাজ্যে এই মুহূর্তে মোট আক্রান্ত ১২২৯, ৮০৫ জন।  
 

36

করোনার নতুন ঢেউয়ে উত্তর ২৪ পরগণায় একদিনে আক্রান্ত ৪২৪০ জন।  চিন্তা বাড়িয়ে সব জেলা সহ কলকাতাকেও পিছনে ফেলে করোনায় প্রথম স্থানে ফের উত্তর ২৪ পরগণা । একদিনে বাংলায় করোনা আক্রান্ত  ১৯ হাজার ৮৪৭।

46


শুক্রবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গেএই অবধি মোট অ্য়াক্টিভ আক্রান্তের সংখ্য়া বেড়ে ১৩২,১৮১ জন।  

56

শুক্রবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গে একদিনে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৯,০১৭ জন। 

66

বাংলায় কোভিডজয়ীর সংখ্যা বেড়ে দাঁড়াল ১০৮৩, ৫৭০জন। সুস্থতার হার  ৯৭.৬৪ শতাংশ থেকে কমে গেলেও এই মুহূর্তে  ৮৬.৯৮ শতাংশ থেকে একদিনে বেড়ে ৮৮.১১ শতাংশ।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos