কোভিডে রাজ্যে একদিনে মৃত ১৫৭ , বাড়িতে বসেই করোনা পরীক্ষার ছাড়পত্র দিল ICMR

 কোভিডে মৃত্যু মিছিল বেড়েই চলেছে রাজ্যে। মানসিক অবসাদে আত্মহত্যাও করছেন অনেকে। স্বজন হারিয়ে হাহাকার রাজ্যবাসীর। তবে এবার বাড়িতে বসেই করোনা পরীক্ষা করার সুযোগ এনে দিয়েছে আইসিএমআর।   বুধবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, রাজ্যে একদিনে মৃত  ১৫৭ জন এবং সংক্রমণ ১৯ হাজার ০০৬ জন। এই মুহূর্তে কলকাতা তথা রাজ্যে কোভিড পরিস্থিতি নিয়ে যাবতীয় পরিস্থিতি সহ বুলেটিনের আবডেট থাকল, দেখুন ছবিতে-ছবিতে।

Asianet News Bangla | Published : May 20, 2021 4:58 AM IST

16
কোভিডে রাজ্যে একদিনে মৃত ১৫৭ , বাড়িতে বসেই করোনা পরীক্ষার ছাড়পত্র দিল ICMR

 
বুধবারের   স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গে একদিনে করোনা নিয়ে মৃত্যুর সংখ্যা  ১৫৭ জন এবং এর মধ্যে কলকাতায় একদিনে মৃত্যু সংখ্যা ৩১ জন। কলকাতায় মোট মৃতের সংখ্যা  ৪,০৩৫।  উত্তর ২৪ পরগণায় মৃত্যু হয়েছে ৪৮ জনের।

26

বুধবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, একদিনে কলকাতায় করোনার নতুন ঢেউয়ে আক্রান্তের সংখ্যা  ৩৬১৮ জন এবং কলকাতায় মোট আক্রান্তের সংখ্যা  ২৬৫,৩৭৬ জন। রাজ্যে এই মুহূর্তে মোট আক্রান্ত ১১৯০, ৮৬৭ জন।  

36


করোনার নতুন ঢেউয়ে উত্তর ২৪ পরগণায় একদিনে আক্রান্ত ৪১৭৭ জন।  চিন্তা বাড়িয়ে সব জেলা সহ কলকাতাকেও পিছনে ফেলে করোনায় প্রথম স্থানে ফের উত্তর ২৪ পরগণা । একদিনে বাংলায় করোনা আক্রান্ত  ১৯ হাজার ০০৬ জন।

46


বুধবারের   স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গেএই অবধি মোট অ্য়াক্টিভ আক্রান্তের সংখ্য়া বেড়ে ১৩১,৪৯১ জন।  

56


বুধবারের   স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গে একদিনে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৯,১৫১জন।  তাই বাংলায় কোভিডজয়ীর সংখ্যা বেড়ে দাঁড়াল ১০৪৫, ৬৪৩ জন। সুস্থতার হার  ৯৭.৬৪ শতাংশ থেকে কমে গেলেও এই মুহূর্তে  ৮৬.৯৮ শতাংশ থেকে একদিনে বেড়ে ৮৭.৮১ শতাংশ।

66

 

 

বাড়িতে বসেই করোনা পরীক্ষা করার সুযোগ এনে দিয়েছে আইসিএমআর।  র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টিং কিটকে বুধবার ছাড়পত্র দিয়েছে এই সংস্থা। কারা এই কিট ব্যবহার করতে পারবেন এবং কীভাবে সেটা ব্যবহার করা যাবে, এনিয়েও বিস্তারিত নির্দেশ দিয়েছে আইসিএমআর।


 

Share this Photo Gallery
click me!
Recommended Photos