ফের উর্ধ্বমুখী কোভিড সংক্রমণ কলকাতায়, চিন্তা বাড়াচ্ছে রাজ্যের এই ৩ জেলা


 কোভিড সংক্রমণ ফের বেড়েছে কলকাতা সহ রাজ্যে। চিন্তা বাড়াচ্ছে ৩ জেলা। উত্তর ২৪ পরগণা, পশ্চিম মেদিনীপুর এবং দার্জিলিং। উত্তর ২৪ পরগণার প্রায় সমানে সমানে কলকাতাতেও টপকে দাড়িয়ে দার্জিলিং ।  এদিকে সুস্থতার হারও দ্রত বৃদ্ধি পাচ্ছে না। এখনও আটকে ৯৭ এর ঘরেই। শুক্রবারের স্বাস্থ্য ভবনের বুলেটিন অনুযায়ী রাজ্যে এই মুহূর্তে একদিনে আক্রান্ত হয়েছেন, ১ হাজার ৪২২ জন এবং মৃত্যু হয়েছে ২৩ জনের। চলুন দেখে নেওয়া যাক বাংলা তথা কলকাতার কোভিড পরিস্থিতি ছবিতে-ছবিতে।

Asianet News Bangla | Published : Jul 3, 2021 2:38 AM IST

17
ফের উর্ধ্বমুখী কোভিড সংক্রমণ কলকাতায়, চিন্তা বাড়াচ্ছে রাজ্যের এই ৩ জেলা

 শুক্রবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গে একদিনে করোনা নিয়ে মৃত্যুর সংখ্যা   ২৩  জন এবং এর মধ্যে কলকাতায় একদিনে মৃত্যু সংখ্যা ৫ জন। কলকাতায় মোট মৃতের সংখ্যা  ৪,৯২৪ ।  উত্তর ২৪ পরগণায় মৃত্যু হয়েছে ৮ জনের।
 

27


 শুক্রবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, একদিনে কলকাতায় করোনার নতুন ঢেউয়ে আক্রান্তের সংখ্যা বেড়ে ১৩৭  জন এবং কলকাতায় মোট আক্রান্তের সংখ্যা  ৩০৮,৩৫৫ জন। রাজ্যে এই মুহূর্তে মোট আক্রান্ত ১৫,০২,৭০৬ জন।  

37

করোনার নতুন ঢেউয়ে উত্তর ২৪ পরগণায় একদিনে আক্রান্ত বেড়ে ১৫৮ জন। সংক্রমণ আগের থেকে কমলেও  সব জেলাকেও পিছনে ফেলে করোনায় প্রথম স্থানে  উত্তর ২৪ পরগণা। পশ্চিম মেদিনীপুরে একদিনে আক্রান্ত বেড়ে ১৫৭ জন। তাই এবার দ্বিতীয় স্থানে  পশ্চিম মেদিনীপুর।
 

47

তবে চিন্তা বাড়াচ্ছে দার্জিলিং। উত্তর ২৪ পরগণার প্রায় সমানে সমানে কলকাতাতেও টপকে দাড়িয়ে দার্জিলিং জেলা। করোনার নতুন ঢেউয়ে দার্জিলিং  একদিনে করোনা আক্রান্ত ১৫১ জন। কোভিডে একদিনের আক্রান্তে তৃতীয় স্থানে দার্জিলিং।

57


 শুক্রবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,   একদিনে বাংলায় করোনা আক্রান্ত১ হাজার ৪২২ জন।  পশ্চিমবঙ্গেএই অবধি মোট অ্য়াক্টিভ আক্রান্তের সংখ্য়া কমে ২০,১৭০ জন।  
 

67


 শুক্রবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গে একদিনে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১,৮৪০ জন।  
 

77


বাংলায় কোভিডজয়ীর সংখ্যা বেড়ে দাঁড়াল ১৪, ৬৫,২১৯জন। সুস্থতার হার  ৯৭.৬৪ শতাংশে পৌছে গিয়েও ফের কমে যায়। তবে এই মুহূর্তে তেমন বাড়ছে না এই হার। একদিনে  ৯৭.৫১ শতাংশ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos