বাংলায় কোভিডে সুস্থতায় হার ছাড়াল ৯৫ শতাংশ, মৃত্যু কমল কলকাতায়

কোভিডে সংক্রমণ এবং মৃত্যু দুইই কমল বাংলায়। রাজ্যে ভোট শুরু মুহূর্তে যেখানে প্রতিদিন বাংলায় আক্রান্তে সংখ্যা ১ হাজারের ভিতরের ঘোরাঘুরি করতে, সেখানে ভোট শেষ হওয়ার পর দৈনিক আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ায় ১৫ হাজারের উপরে। এমন অবস্থায় রাজ্য কার্যত লকডাউনে ফের লাগাম পরানো গিয়েছে সংক্রমণে। বেড়েছে সুস্থতার হার। শুক্রবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,রাজ্যে একদিনে মৃত  ১১৩  জন এবং সংক্রমণ ৭ হাজার ৯১৩ জন। দেখুন এই মুহূতে সারা বাংলার কোভিড পরিস্থিতি, ছবিতে-ছবিতে।

 

Asianet News Bangla | Published : Jun 5, 2021 7:11 AM IST

18
বাংলায় কোভিডে সুস্থতায় হার ছাড়াল ৯৫ শতাংশ, মৃত্যু কমল কলকাতায়

শুক্রবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গে একদিনে করোনা নিয়ে মৃত্যুর সংখ্যা   ১১৩  জন এবং এর মধ্যে কলকাতায় একদিনে মৃত্যু সংখ্যা ২৩ জন। কলকাতায় মোট মৃতের সংখ্যা  ৪,৫৭৬।  উত্তর ২৪ পরগণায় মৃত্যু হয়েছে ২৫ জনের।

28


শুক্রবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, একদিনে কলকাতায় করোনার নতুন ঢেউয়ে আক্রান্তের সংখ্যা  ৮৯৯ জন এবং কলকাতায় মোট আক্রান্তের সংখ্যা  ২৯৯,৩৯৩ জন। রাজ্যে এই মুহূর্তে মোট আক্রান্ত ১৪,১১,৪৪৮ জন।  
 

38


করোনার নতুন ঢেউয়ে উত্তর ২৪ পরগণায় একদিনে আক্রান্ত ১৬৮৬ জন। সংক্রমণ আগের থেকে কমলেও  সব জেলা সহ কলকাতাকেও এখনও পিছনে ফেলে করোনায় প্রথম স্থানে ফের উত্তর ২৪ পরগণা । একদিনে বাংলায় করোনা আক্রান্ত  ৭ হাজার ৯১৩ জন। 
 

48

শুক্রবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গেএই অবধি মোট অ্য়াক্টিভ আক্রান্তের সংখ্য়া কমে ৫৩, ০২৩ জন।  
 

58

শুক্রবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গে একদিনে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৬,৫৫৭ জন।  

68

 বাংলায় কোভিডজয়ীর সংখ্যা বেড়ে দাঁড়াল ১৩৪২, ৩৯১ জন। সুস্থতার হার  ৯৭.৬৪ শতাংশে পৌছে গিয়েও ফের কমে যায়। তবে এই মুহূর্তে একদিনে আবার বেড়ে ৯৫.১১ শতাংশ।
 

78

কোভিশিল্ড যেভাবে দেওয়া চলছে সেভাবেই দেওয়া চলবে, বলে জানালেন কলকাতা পুরসভার বর্তমান প্রশাসক মন্ডলীর চেয়ারম্যান ফিরহাদ হাকিম। 

88

 কলকাতার ষাটোর্ধ্ব মানুষজনকে এবার শহরের ৪৪ টি কেন্দ্র থেকেই ও ভ্যাকসিন দেওয়ার কাজ শুরু করতে চলেছে কলকাতা পুরসভা। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos