কলকাতায় কোভিডে সংক্রমণ নামল ৮০০ এর নীচে, বাড়ল সুস্থতার হার, দেখুন ছবি

কোভিডে সংক্রমণ এবং মৃত্যু দুইই কমল বাংলায়। রাজ্যে ভোট শুরু মুহূর্তে যেখানে প্রতিদিন বাংলায় আক্রান্তে সংখ্যা ১ হাজারের ভিতরের ঘোরাঘুরি করতে, সেখানে ভোট শেষ হওয়ার পর দৈনিক আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ায় ১৫ হাজারের উপরে। এমন অবস্থায় রাজ্য কার্যত লকডাউনে ফের লাগাম পরানো গিয়েছে সংক্রমণে। বেড়েছে সুস্থতার হার। শনিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,রাজ্যে একদিনে মৃত  ১১৮  জন এবং সংক্রমণ ৭ হাজার ৬৮২ জন। দেখুন এই মুহূতে সারা বাংলার কোভিড পরিস্থিতি, ছবিতে-ছবিতে।
 

Asianet News Bangla | Published : Jun 6, 2021 2:32 AM IST

18
কলকাতায় কোভিডে সংক্রমণ নামল ৮০০ এর নীচে, বাড়ল সুস্থতার হার, দেখুন ছবি


 শনিবারের   স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গে একদিনে করোনা নিয়ে মৃত্যুর সংখ্যা   ১১৮  জন এবং এর মধ্যে কলকাতায় একদিনে মৃত্যু সংখ্যা ২৩ জন। কলকাতায় মোট মৃতের সংখ্যা  ৪,৫৯৯।  উত্তর ২৪ পরগণায় মৃত্যু হয়েছে ২৮ জনের।

28

 শনিবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, একদিনে কলকাতায় করোনার নতুন ঢেউয়ে আক্রান্তের সংখ্যা  ৮৯৯ জন এবং কলকাতায় মোট আক্রান্তের সংখ্যা  ৩০০,১৮৯ জন। রাজ্যে এই মুহূর্তে মোট আক্রান্ত ১৪,১৯,১৩০ জন।  
 

38

করোনার নতুন ঢেউয়ে উত্তর ২৪ পরগণায় একদিনে আক্রান্ত ১৬৬৪ জন। সংক্রমণ আগের থেকে কমলেও  সব জেলা সহ কলকাতাকেও এখনও পিছনে ফেলে করোনায় প্রথম স্থানে ফের উত্তর ২৪ পরগণা । একদিনে বাংলায় করোনা আক্রান্ত  ৭ হাজার ৬৮২ জন। 

48

 শনিবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গেএই অবধি মোট অ্য়াক্টিভ আক্রান্তের সংখ্য়া কমে ৪৪, ৪৪১ জন।  

58

 শনিবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গে একদিনে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৬,১৪৬জন।  

68

 বাংলায় কোভিডজয়ীর সংখ্যা বেড়ে দাঁড়াল ১৩৫৮, ৫৩৭জন। সুস্থতার হার  ৯৭.৬৪ শতাংশে পৌছে গিয়েও ফের কমে যায়। তবে এই মুহূর্তে একদিনে আবার বেড়ে ৯৫.৭৩ শতাংশ।
 

78

 কলকাতার ষাটোর্ধ্ব মানুষজনকে এবার শহরের ৪৪ টি কেন্দ্র থেকেই ও ভ্যাকসিন দেওয়ার কাজ শুরু করতে চলেছে কলকাতা পুরসভা। 
 

88
Share this Photo Gallery
click me!
Recommended Photos