মিশন বিশ্বকাপ, পৌঁছে গেল মেন ইন ব্লুজ! দেখুন বিলেত যাত্রার ফটো গ্যালারি

আর মাত্র এক সপ্তাহ, তারপরেই শুরু আইসিসি বিশ্বকাপ ২০১৯। বুধবার ইংল্যান্ড পৌছে গেল মেন ইন ব্লুজ। এদিন ভোর ৪.১০-এর বিমানে পারি দিয়েছিল বিরাট কোহলির নেতৃত্বাধীন টিম ইন্ডিয়া। প্রত্যেক ক্রিকেটার থেকে শুরু করে কোচ ও সাপোর্ট স্টাফরা - সবাই ছিলেন একেবারে বোর্ডের লোগো দেওয়া ফর্মাল পোশাকে। বিমান বন্দরে অপেক্ষা করার সময়ে অবশ্য ক্রিকেটারদের অনেককেই সময় কাটাতে পিইউবিজি খেলতে দেখা যায়। বোর্ডের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্টও করা হয়। এছাড়া বিলেতের উদ্দেশ্যে উড়ে যাওয়ার সময় অধিকাংশ ক্রিকেটারই ফ্যানদের সঙ্গে সেই মুহূর্তের ছবি শেয়ারও করেছেন। সেইসব ছবি নিয়েই রইল বিশ্বকাপের দেশে পারির ফটো অ্য়ালবাম।

 

amartya lahiri | Published : May 22, 2019 2:19 PM IST / Updated: May 22 2019, 08:29 PM IST

110
মিশন বিশ্বকাপ, পৌঁছে গেল মেন ইন ব্লুজ! দেখুন বিলেত যাত্রার ফটো গ্যালারি
বিসিসিআই - ভারত বোর্ডের পোস্ট করা ছবিতে দেখা গিয়েছে বিমান বন্দরের রেস্তোরাঁয় বসে পিইউবিজি খেলছেন দুই জোরে বোলার মহম্মদ শামি ও ভূবনেশ্বর কুমার। একই টেবিলে বসেছিলেন শিখর ধাওয়ান-ও।
210
বিসিসিআই - বিসিসিআই-এর পোস্ট করা ছবিতে ধোনি ও চাহালকেও গেম খেলতে দেখা গিয়েছে। অধিনায়ক কোহলি ও হার্দিক পাণ্ডিয়া ছিলেন গল্পে মশগুল।
310
বিসিসিআই - অন্যদিকে ভোররাতেও সামান্য দক্ষিণ হস্তের কাজ সেরে নেন কেদার যাদব। তাঁকে সঙ্গ দিয়েছেন দীনেশ কার্তিক।
410
রোহিত শর্মা - কেদার ও কুলদীপ দুজনকে নিয়েই সাংবাদিক সম্মেলনে প্রশ্নের মুখে পড়তে হয়েছিল বিরাট কোহলিকে। কেদার যাদবের সমস্য়া ফিটনেস, কুলদীপ যাদবের অফফর্ম। তবে দুজনের উপরই আস্থা দেখিয়েছিলেন অধিনায়ক। সহ-অধিনায়ক রোহিত শর্মা তাঁদের দুজনকে নিয়েই ছবি দিয়ে লিখলেন 'জেট সেট ওয়ার্ল্ডকাপ'!
510
যশপ্রীত বুমরা - ভারতীয় বোলিং-এর পান অস্ত্র যশপ্রীত বুমরা আবার কুলদীপ, শিখর ধাওয়ান ও কেএল রাহুলের সঙ্গে একসঙ্গে একটি ছবি তুলে পোস্ট করেছেন। সঙ্গে লিখেছেন, 'প্রত্যেকে ক্রিকেট বিশ্বকাপের জন্য তৈরি'
610
যুজবেন্দ্র চাহাল - এই ছবিকে বলা যায় ভারতীয় ওপেনিং ও স্পিন জুড়ির ছবি।
710
হার্দিক পাণ্ডিয়া - হার্দিক পাণ্ডিয়া বোর্ডের সরকারি ফটো সেশনের ছবিটিই দিয়ে লিখেছেন 'আমরা আসছি'
810
রবীন্দ্র জাদেজা - বিমান বন্দরে একটি আয়নার সামনে সেলফি তুলে পোস্ট করেছেন রবীন্দ্র জাদেজা। গত বছর এশিয়া কাপে দলে ফিরে সেখান থেকে এদিন তাঁর বিশ্বকাপের বিমানে ওঠার কাহিনিই তাঁর প্রতিভার পরিচয়।
910
মহম্মদ শামি - বিমানে উঠে সেখান থেকে ছবি তুলে পোস্ট করেছেন জোরে বোলার মহম্মদ শামি। ছবিতে ধরা পড়েছেন অলরাউন্ডার বিজয় শঙ্কর এবং টিম ইন্ডিয়ার 'থ্রো-ডাউন' বিশেষজ্ঞ রঘুকে।
1010
বিরাট কোহলি - রওনা হওয়ার আগে বা বিমান থেকে কোনও মুহূর্ত ভক্তদের সঙ্গে ভাগ করে না নিলেও ইংল্যান্ডে পৌঁছেই হিথরো বিমান বন্দর থেকে গোটা দলের ছবি দেন অধিনায়ক। সঙ্গে লেখেন 'টাচডাউন ইউকে'। শুধু ভক্তদেরই নয়, প্রতিপক্ষদেরও যেন তিনি তাঁর ও তাঁর দলের আগমনের বার্তা দিয়ে সতর্ক করলেন।
Share this Photo Gallery
click me!
Recommended Photos