বিশ্ব মহামারী করোনা ভাইরাস হারিয়ে দিল আইপিএল, জানুন কীভাবে

ভারতে ক্রিকেট যে শুধু একটা খেলা নয়, ভারতীয়দের রক্তে মিশে গিয়েছে ২২ গজরে লড়াই। তা একবার ফের প্রমাণিত করল এই দেশ। সঙ্গে গোটা বিশ্ব জুড়েও প্রমাণিত হল ক্রিকেটের জনপ্রিয়তা। করোনা আতঙ্কে যখন কাবু গোটা পৃথিবী। তখন করোনা ভাইরাসকে হেলায় হারিয়ে দিল আইপিএল। শুনে অবাক হচ্ছেন? জানুন কীভাবে করোনা ভাইরাসকে মাত দিল আইপিএল।

Sudip Paul | Published : Dec 9, 2020 1:02 PM IST

17
বিশ্ব মহামারী করোনা ভাইরাস হারিয়ে দিল আইপিএল, জানুন কীভাবে

ভারত ক্রিকেট পাগল দেশ। ক্রিকেটের প্রতি আবেগ, ভালোবাসাটাই আলাদা ভারতীয়দের। তা আরও একবার প্রমাণিত হল। বিশ্ব মহামারী ভাইরাস করোনাকেও হারিয়ে দিল ভারতীয়রা। 

27

চলতি বছরে করোনা ভাইরাস মহামারীতে কাবু গোটা বিশ্ব। মৃত ও আক্রান্তের সংখ্যা এখনও বেড়ে চলেছে লাফিয়ে লাফিয়ে। ভাইরাস নিয়ে আশার আলো দেখা গেলেও , মারণ রোগ কবে নিয়ন্ত্রণে আসবে তা অজানা সকলের।
 

37

এই পরিস্থিতিতে করোনার আতঙ্কের থেকেও ভারতীয়রা বেশি জানার কৌতুহল দেখিয়েছে আইপিএল নিয়ে। এমনটাই তথ্য দিচ্ছে গুগলের পরিসংখ্যান।

47

গুগলের বার্ষিক পরিসংখ্যান অনুযায়ী ২০২০ সালে ভারতীয়রা করোনা ভাইরাসের থেকেও বেশি সার্চ করেছেন আইপিএল নিয়ে। 
 

57

এবছর আইপিএলই সবথেকে বেশি সার্চ করা স্পোর্টস ও নিউজ ইভেন্টের মর্যাদা পাচ্ছে। গতবছর সবথেকে বেশি সার্চ করা হয়েছিল আইসিসি ক্রিকেট ওয়ার্ল্ড কাপ নিয়ে।
 

67

ভারতে আইপিএল শুধু করোনা ভাইরাসকেই নয়, পিছনে ফেলে দিয়েছে আমেরিকার প্রেসিডেন্ট নির্বাচনের মত বিশ্ব জুড়ে কৌতুহলের বিষয়কেও। আইপিএলের কাছে হার মেনেছে বিহার নির্বাচনের ফলাফলও।
 

77

করোনার কারনে যেই প্রতিযোগিতা স্থগিত হয়ে গিয়েছিল। বাতিল হয়ে যাওয়ার পথে ছিল। সেই মারণ ভাইরাসকে অন্তত সার্চ ইঞ্জিনের মাধ্যমে হার মানাল ভারতীয়রা।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos