ফেক নয়, প্রথমবার প্রকাশ্যে বিরাট-অনুষ্কা মেয়ের আসল ছবি, জানা গেল একরত্তির নামও

অবশেষে প্রতীক্ষার অবসান। কোনও ফেক ছবি নয়, সদ্যজাত মেয়ের আসল ছবি প্রকাশ্যে আনলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি ও বলি সুপারস্টার অনুষ্কা শর্মা। একইসঙ্গে কোনও ফ্যানমেড নয়, মেয়ের আসল নামও সকলকে জানালেন তারকা দম্পতি।
 

Sudip Paul | Published : Feb 1, 2021 7:37 AM IST

17
ফেক নয়, প্রথমবার প্রকাশ্যে বিরাট-অনুষ্কা মেয়ের আসল ছবি, জানা গেল একরত্তির নামও

গত ১১ জানুয়ারি বিরাট কোহলি ও অনুষ্কার শর্মার ঘর আলো করে এসেছিল ছোট্ট ফুটফুটে 'লক্ষ্মী'। কন্যা সন্তান জন্মানোর খবর নিজেই সবার প্রথম সোশ্যাল মিডিয়ায় দিয়েছিলেন বিরাট কোহলি।
 

27

এরপর বিরুষ্কার একরত্তির ছবি দেখার অপেক্ষায় প্রহর গুনছিল কোটি কোটি ভক্করা। কখনও পায়ের ছবি, কখনও আবার ফেক ছবি বারবার ভাইরাল হয়েছে বিরাট-অনুষ্কার মেয়ের। তবে ছবি চুলতে নিষেধাজ্ঞা জারি করেছিলেন বিরুষ্কা। 

37

এই দম্পতি সাংবাদিকদের অনুরোধ করেছিলেন, যেন গোপনে কোনওভাবেই মেয়ের ছবি তোলা না হয়। তাঁরা নিজেরাই প্রকাশ করবেন সেই ছবি। সাংবাদিকদের বিশেষ উপহার পাঠিয়ে এই অনুরোধ করেছিলেন তাঁরা।

47

অবশেষে সব প্রতীক্ষার অবসান ঘটিয়ে প্রথমবার 'ফ্যামিলি পিক' প্রকাশ্যে আনলেন অনুষ্কা শর্মা। যেখানে প্রথমবার দেখা মিলল বিরুষ্কার জীবনের নতুন সঙ্গীর।
 

57

ছবিতে দেখা যাচ্ছে সদ্যজাতকে নিয়ে বেশ খুশি রয়েছে বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। তবে সদ্য জাতের মুখ দেখায় যায়নি ছবিতে। তবে মেয়ের নাম যে 'ভামিকা' রেখেছেন তা জানিয়েছেন অনুষ্কা শর্মা।

67

ছবি শেয়ার করে অনুষ্কা শর্মা পোস্টে লিখেছেন,  "আমরা একসঙ্গে ভালবাসা, কৃতজ্ঞতা নিয়ে বেঁচে এসেছি। এবার ভামিকার হাত ধরে নতুন পথচলা শুরু। হাসি, কান্না, চিন্তা, সুখ সব অনুভূতি যেন নিমেষে অনুভব করেছি। ঘুমের সময়সীমা অনেকটা কমে গেলেও আমাদের মন ভরছে নিত্যদিন। সকলের শুভেচ্ছার জন্য কৃতজ্ঞ আমরা।"

77

সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল হয়েছে বিরাট কোহলি অনুষ্কা শর্মার মেয়ের প্রথম ছবি ও নাম। এবার খুব শীঘ্রই মেয়ের মুখ দেখানোর আবদার করেছে ভক্তরা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos