ঠিকানা বদল হচ্ছে সৌরভ গঙ্গোপাধ্যায়েরর, কত টাকায় নতুন বাড়ি কিনলেন মহারাজ

বেহালার বীরেন রায় রোডের মঙ্গলচন্ডী ভবন ছিল সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) এযাবৎকালের ঠিকানা।  কিন্তু এবার হয়তো সেই ঠিকানা বদল হতে চলেছে বর্তমান বিসিসিআই প্রেসিডেন্টের (BCCI President)। বেহালার বাড়ি ছেড়ে নিজের নতুন বাড়িতে আসতে চলেছেন প্রাক্তন ভারত অধিনায়ক। জেনে নিন সৌরভের নতুন মহারাজকীয় ঠিকানার খুটিনাটি।

Sudip Paul | Published : May 20, 2022 2:27 PM IST / Updated: May 21 2022, 02:14 PM IST

18
ঠিকানা বদল হচ্ছে সৌরভ গঙ্গোপাধ্যায়েরর, কত টাকায় নতুন বাড়ি কিনলেন মহারাজ

বেহালার বাড়িতেই ছোট বেলা থেকে বড় হয়ে ওঠা সৌরভের। এই বাড়ি থেকেই সেরেছেন স্কুল জীবন, ক্রিকেট কোচিং থেকে ভারতীয় দলে ক্রিকেটার-অধিনায়ক ও বিসিসিআই প্রেসিডেন্ট হওয়া পর্যন্ত সফর। ফলে বেহালার বাড়ির প্রতি সৌরভ গঙ্গোপাধ্যাকে একাট আলাদাই চান রয়েছে।
 

28

শুধু পড়াশোনা বা ক্রিকেট নয়,  ব্যক্তিগত জীবনেও বেহালার বাড়ি সৌরভের অনেক স্মৃতির সাক্ষী। ডোনার সঙ্গে প্রেম থেকে বিয়া, জীবনে সানার আগমন ও বেড়ে ওঠা সবকিছুই বেহালার বাড়িতে। কিন্তু এবার ঠিকানা বদবের সিদ্ধান্তটা নিয়েই নিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। 

38

বেহালার বীরেন রায় রোডের মঙ্গলচন্ডী ভবন ছেড়ে সৌরভের নতুন ঠিকানা হতে চলেছে মধ্য কলকাতার লোয়ার রডেন স্ট্রিট। সেখানেই একটি বিলাস বহুল বাংলো কিনেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। এটিই কলতারা সৌরভের প্রথম নিজের কেনা আলাদা বাড়ি।

48

সৌরভ ও তাঁর পরিবারকে স্বাগত জানানোর জন্য পুরোপুরি প্রস্তুত মহারাজকীয় ঠিকানা। শহরের মাঝামাঝি সৌরভ গঙ্গোপাধ্যায়ের নতুন বাংলোর দাম জানলে মাথায় হাত পড়বে আপনারও। ৪০ কোটি টাকার বিনিময়ে এই বাংলোটি কিনছেন বিসিসিআই প্রেসিডেন্ট। কাজ-কর্মের সুবিধার জন্য সেখানেই সপরিবারে থাকবেন ভারতের প্রাক্তন অধিনায়ক ।

58

বাংলোটি তিনি কিনেছেন ব্যবসায়ী অনুপমা বাগরি, তাঁর কাকা কেশব দাস বিয়ানি এবং তাঁর ছেলে নিকুঞ্জ বিয়ানির কাছ থেকে।  ২৩.৬ কাঠা জমির উপর বাগান-সহ দোতলা বাংলোটি এক কথায় অনবদ্য। সৌরভের নতুন বাড়ি নিজাম প্যালেসের খুব কাছেই। রাস্তার একদম শেষপ্রান্তে বাড়ি হওয়ায় শান্ত পরিবেশ থাকবে। 
 

68

 নতুন বাংলো কিনে খুশি সৌরভ বলেছেন,'নিজের বাড়ি কিনতে পেরে আমি খুশি। মধ্য কলকাতায় বাড়ি কিনলাম, কারণ এখান থেকে যে কোনও জায়গার যোগাযোগ ব্যবস্থা তুলনামূলক ভাল। এটাও ঠিক, ৪৮ বছর যে বাড়িতে কেটেছে সেটা ছেড়ে আসা বেশ কঠিন।' পুরোনো বাড়ির সঙ্গেও নিয়মিত যোগাযোগ থাকবে সৌরভের।
 

78

সৌরভ গঙ্গোপাধ্যায়ের টাইট শিডিউল। বেহালা থেকে যাতায়াত করাটা খুব কঠিন। তার মধ্যে ট্রাফিক সমস্য়াও রয়েছে।  সময় সাপেক্ষ হয়ে যায় যাতায়াত। মূল সেই কারমেই হয়তো মধ্য কলকাতায় বাড়ি কিনেছেন সৌরভ। এখান থেকে সব কিছুর জন্যই সুবিধা হব। আর যে এলাকায় সৌরভের নতুন বাড়ি একটু নিলিবিলি
 

88

নতুন বাড়িতে কবে থেকে থাকবেন তা জানা না গেলেও, সম্ভবত খুব তাড়াতাড়িই সৌরভ উঠে আসতে পারেন মধ্য কলকাতার নতুন ঠিকানায়। সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের নতুন বাড়ি কেনার খবরে খুশি ভক্তরা। শুভেচ্ছাও জানাচ্ছেন তারা। এখন শুধু অন্দরমহল দেখার অপেক্ষায় সকলে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos