কেউ রূপে কেউ আবার গুনে, রাজস্থান রয়্যালস ক্রিকেটারদের বউরা সত্যি 'ড্রিম গার্ল', দেখুন ছবি

আইপিএল ২০২২ (IPL 2022) -এ যে কটি দলকে চ্যাম্পিয়ন হওয়ার অন্যতম দাবিদার মনে করা হচ্ছে তাদের মধ্যে অন্যতম হল রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)। ইতিমধ্যেই প্লে অফে পৌছে গিয়েছে সঞ্জু স্যামসনের দল। দীর্ঘ সময় পর আইপিএলে রাজস্থান ভালো পারফর্ম করায় ফ্যানেদের মধ্যেও উন্মাদনা তুঙ্গে। সমর্থকরা প্রিয় তারাকাদের ব্যক্তিগত জীবন নিয়ে জানার জন্য কৌতুহল প্রকাশ করছেন। আজ আপনাদের জানাবো রাজস্থান রয়্যালস ক্রিকেটারদের বউদের (Rajasthan Royals Cricketers Wife and Girlfriends) বিষয়ে। যার সকলেই সুন্দরী ও গ্ল্যানমারস। তাদের মধ্যে কে সবথেকে বেশি সুন্দরী সেই বিচার করুণ আপনারাই।
 

Sudip Paul | Published : May 20, 2022 10:26 AM IST

110
কেউ রূপে কেউ আবার গুনে, রাজস্থান রয়্যালস ক্রিকেটারদের বউরা সত্যি 'ড্রিম গার্ল', দেখুন ছবি

সঞ্জু স্যামসন-
রাজস্থান রয়্যালস অধিনায়ক সঞ্জু স্যামসন তার দীর্ঘদিনের বান্ধবী এবং কলেজের সহপাঠী চারুলতা রমেশকে বিয়ে করেছেন। তিনি রসায়নে ব্যাচেলর অফ সায়েন্স ডিগ্রী অর্জন করেছেন এবং পরে হিউম্যান রিসোর্সে স্নাতকোত্তর সম্পন্ন করেছেনছ বর্তমানে একজন উদ্যোক্তা। দম্পতি ২০১৮ সালে বিয়ে করেন। বর্তমানে তারা সুখী দাম্পত্য জীবন উপভোগ করছেন।

210

জস বাটলার-
জস বাটলার লুইস ওয়েবারের সাথে বিয়ে করেছেন যিনি একজন ফিটনেস প্রশিক্ষক। তিনি ইউটিউব সহ সোশ্যাল মিডিয়াতে তার সেশন পোস্ট করেন। ২১ অক্টোবর ২০১৭-তে  বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার আগে দুজনেই দীর্ঘদিন ধরে একে অপরকে ডেট করেছিলেন। বর্তমানে তাদের দুটি কন্য়া সন্তান রয়েছে। জস বাটলারের স্ত্রীকে স্টেডিয়ামে দেখা যায় তার স্ত্রীকে সমর্থন করতে।

310

ট্রেন্ট বোল্ট-
নিউজিল্যান্ডের ও রাজস্থান রয়্যালসের বাঁহাতি পেসার  ট্রেন্ট বোল্ট বিয়ে করেছেন গার্টি স্মিথকে। যিনি পেশায় একজন শিক্ষক। নিউজিল্যান্ডের অস্ট্রেলিয়া সফরের সময় মেলবোর্নে তার স্ত্রীকে প্রস্তাব দিয়েছিলেন ট্রেন্ট বোল্ট। এই জুটি ২০১৬ সালে বাগদান সারেন এবং  এক বছর পরে ২০১৭ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। তাদের একটি পুত্র সন্তান রয়েছে। বর্তমানে সুখী দাম্পত্য জীবন উপভোগ করছেন।

410


রবিচন্দ্রন অশ্বিন-
ভারতীয় অফ স্পিনার আর অশ্বিন বিয়ে করেছেন পৃথি নারায়ণনকে। অশ্বিনের স্ত্রী বি.টেক ডিগ্রিধারী এবং বর্তমানে একজন গৃহিনী। এছাড়াও তিনি ম্যারাথনে অংশ নিয়েছেন এবং একজন প্রশিক্ষিত শাস্ত্রীয় নৃত্যশিল্পীও। অশ্বিন এবং পৃথি চেন্নাইয়ের একই স্কুলে পড়তেন এবং তারপরে একই কলেজে যান। যেখানে তাদের বন্ধুত্ব প্রেমে পরিণত হয়। ২০১১  সালের ১৩ই নভেম্বর গাঁটছড়া বাঁধেন তারা। বর্তমানে তাদের দুই কন্য়া  সন্তান রয়েছে।

510

যুজবেন্দ্র চাহল-
লেগ স্পিনার যুজবেন্দ্র চাহাল বিয়ে করেছেন ধনশ্রী ভার্মাকে। তিনি নাভি মুম্বাইয়ের পদ্মশ্রী ডাঃ ডি ওয়াই পাটিল ডেন্টাল কলেজ ও হাসপাতাল থেকে স্নাতক। ডেন্টিস্ট হওয়া ছাড়াও, ধনশ্রী একজন পেশাদার নৃত্যশিল্পী এবং  জনপ্রিয় ইউটিউবার। লকডাউন চলাকালীন যুজবেন্দ্র চাহাল ধনশ্রীর নাচের ক্লাসে যোগ দিয়েছিলেন এবং দুজনেই একে অপরের প্রতি আকৃষ্ট হয়েছিলেন। সেখা থেকেই তাদের প্রেম শুরু হয়। পরে তারা বিয়ে করেন ও বর্তমানে দাম্পত্য জীবন উপভোগ করছেন। স্বামীকে সমর্থনের জন্য মাঠে উপস্থিত থাকেন।

610

জিমি নিশাম-
জেমস নিশাম বেশ কিছুদিন ধরে অ্যালেক্স ম্যাকলিওডের সাথে ডেটিং করছেন। এই দম্পতি ২০১৫ সালে ডেটিং শুরু করেন। অ্যালেক্স ম্যাকলিওড নেটবল খেলেন  এবং পেডিয়াট্রিক নার্স হিসেবেও কাজ করেন। তিনি ১০বছর বয়সে নেটবল খেলা শুরু করেছিলেন এবং তার কেরিয়ারে বিভিন্ন দলের প্রতিনিধিত্ব করেছেন। দুজনেই নিউজিল্যান্ডের অকল্যান্ডে অবস্থিত একটি ফ্ল্যাটে থাকেন।
 

710

রাসনি ভ্যান ডার ডুসেন-
দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার রাসি ভ্যান ডার ডুসেন বিয়ে করেছেন লারা ভ্যান ডার ডুসেনকে। এই দম্পতি ২০১২ সালে একটি ফেসবুক পোস্টের মাধ্যমে তাদের সম্পর্কের কথা ঘোষণা করেছিলেন৷ ২০১৮ সালের এপ্রিল মাসে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা৷ জানা যায় যে রাসির স্ত্রী লারা একজন প্রাক্তন আন্তর্জাতিক ক্রিকেটার৷ লারা ভ্যান ডার ডুসেন তার জীবন গোপন রাখতে পছন্দ করেন তবে প্রায়শই তাকে তার স্বামীকে সমর্থন করতে দেখা যায়। 
 

810

শিমরন হেটমায়ার-
ক্যারেবিয়ান ক্রিকেটার ও এবার আইপিএলে রাজস্থান রয়্যালসের তারকা শিমরন হেটমায়ার বিয়ে করেছেন নির্ভানি উমরাওকে। গায়ানার বাসিন্দা, নির্ভানি এবং হেটমায়ার একটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের মাধ্যমে প্রথম আলাপ হয়েছিল। সেখান থেকেই তাদের প্রেম শুরু হয়। ২০২০ সালে বিয়ে করেন। এবার আইপিএল চলাকালীন প্রথম সন্তানের বাবা-মা হয়েছেন হেটমায়ার ও নির্ভানি।

910

করুণ নায়ার-
কর্ণাটকের ব্যাটসম্যান করুণ নায়ার সানায়া ট্যাঙ্কারিওয়ালাকে বিয়ে করেছেন। যিনি একজন মিডিয়ায় কাজ করেন। এই জুটি দীর্ঘদিন ধরে ডেটিং করছিলেন এবং ২০১৫ সালে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করার সময় তাদের সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছিলেন। এর পরে, তারা ২০১৯ সালে গোয়াতে বাগদান সারেন। ২০২০সালের জানুয়ারীতে তারা উদয়পুরে পারসি এবং মালয়ালী ঐতিহ্যে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

1010

ন্য়াথান কুল্টারনাইল-
অস্ট্রেলিয়ান স্পিডস্টার নাথান কুল্টার-নাইল বিয়ে করেছেন শনি ব্লেকে। অস্ট্রেলিয়ায় জন্ম নেওয়া এই পেসারের স্ত্রী পশ্চিম অস্ট্রেলিয়ার একজন ফিজিওথেরাপিস্ট। জানা গেছে, তাদের বিয়ের আগে নাথান কুলটার-নাইল এবং শনি ব্লে দীর্ঘদিন ধরে ডেট করেছিলেন। ক্রিকেটারের স্ত্রীকে প্রায়ই তার স্বামীকে সমর্থন করতে দেখা গেছে। বর্তমান তাদের একটি কন্য়া সন্তান রয়েছে ও সুখী দাম্পত্য জীবন উপভোগ করছেন। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos