বিয়ের আগে ৪ অভেনেত্রীর প্রেমে 'হাবুডুবু' খেয়েছিলেন ধোনি, জানুন তারা কারা

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক ও আইপিএলে বর্তমান সিএসকে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির সঙ্গে আমরা অনেকেই অনেক কিছু জানি।  কিন্তু সদা শান্ত স্বভাবের ধোনির ব্যক্তিগত জীবনে এমন কিছু খবর রয়েছে যা খুব কম মানুষই জানে। এমএসধোনি সাক্ষীকে তার জীবন সঙ্গী হিসেবে বেছে নিয়েছেন। কিন্তু আপনারা কি জানেন সাক্ষীর সঙ্গে বিয়ে বা সম্পর্কে জড়ানোর আগেও ধোনি আরও ৪ জন অভিনেত্রীর সঙ্গে ডেটিং করেছেন। আজ আপনাদের জানাববো সেই কাহিনি। 
 

Sudip Paul | Published : Sep 16, 2020 12:48 PM IST / Updated: Sep 16 2020, 06:26 PM IST

17
বিয়ের আগে ৪ অভেনেত্রীর প্রেমে 'হাবুডুবু' খেয়েছিলেন ধোনি, জানুন তারা কারা

মহেন্দ্র সিং ধোনি ও সাক্ষীর জুটিকে সকলেই খুব পছন্দ করেন। বিবাহিত জীবনে ১০ বছরও পার করে ফেলেছেন ধোনি ও সাক্ষী। বর্তমানে তাদের কন্যা জিভাকে নিয়ে হাসি-খুশি, সুখের সংসার।
 

27

কিন্তু খবরে প্রকাশ হয়েছিল সাক্ষীকে বিয়ের আগেও ধোনির ৪ জন অভিনেত্রীর সঙ্গে সম্পর্ক ছিল ধোনির। তাদের সঙ্গে ধোনি ডেটিং করেছিল বলেও শোনা যায়। অবশ্য ধোনি এই বিষয়ে কোনওদিন প্রকাশ্যে কিছুই বলেনি।
 

37

বিয়ের আগে ২০০৮ সালে দক্ষিণী অভিনেত্রী রাজ লক্ষ্মীর সঙ্গে ধোনির নাম জড়িয়েছিল। যা নি সোশ্য়াল মিডিয়া ও সংবাদ মাধ্যমে বেশ চর্চাও হয়েছিল। সুরেশ রায়না এক পার্টিতে ধোনির সঙ্গে রাজ লক্ষীর আলাপ করিয়ে দিয়েছিলেন বলে জানা যায়।
 

47

২০০৭ সালে ধোনির সঙ্গে অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গ ধোনির সম্পর্কের খবর মিডিয়ায় 'হট কেক' ছিল। এমনকী ধোনি নিজে জানিয়েছিলেন যে তিনি দীপিকাকে খুবই পছন্দ করেন। 'ওম শান্তি ওম' দীপিকার প্রথম ছবি রিলিজের সময় ধোনি বিশেষ আমন্ত্রণও পেয়েছিলেন। যদিও নিজেদের মধ্যে সম্পর্কের কথা অস্বীকার করেছিলেন ধোনি ও দীপিকা।
 

57

দ্য কপিল শর্মা শোয়ের ক্রিয়েটিভ ডিরেক্টর ছিলেন প্রীতি সিমোস। তার সঙ্গেও ধোনির সম্পর্কের খবর খুব ছড়িয়েছিল। শোনা যায় ধোনি ও প্রীতি লুকিয়ে লুকিয়ে একাধিকবার ডেটিং করেছেন।
 

67

ধোনির সঙ্গে অভিনেত্রী আসিনের প্রেমের খবরও সামনে এসেছিল। দুজন ওকই কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডরও ছিলেন। শোনা যায় ২০১০ সালে আইপিএলের সময় ধোনিকে আসিনের বাড়ির কাছেও দেখা গিয়েছিল। যার পরেই দুজনের মধ্যে সম্পর্কের খবর শিরোনামে এসেছিল। যদিও তা বেশি দিন স্থায়ী হয়নি।
 

77

তারপরই ২০১০ সালের ৪ জুলাই ধোনি সাক্ষীকে বিয়ে করেন। বর্তমানে তাদের একটি কন্যা সন্তানও রয়েছে। সুখী দাম্পত্য জীবন উপভোগ করছেন এমএস ধোনি ও সাক্ষী। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos