শেষ মুহূর্তে রায়না টিকে গেলেও, ২০২১ আইপিএলে সিএসকে থেকে বাদ পড়ল একাধিক তারকা

২০১৯ আইপিএল চেন্নাই সুপার কিংসের ইতিহাসে সবথেকে খারাপ মরসুম। আইপিএলের ইতিহাসে প্রথমবার দল শেষ চারে পৌছতে পারেনি। ধোনি সহ একাধিক তারকা আশানরূপ পারফরমেন্স করতে পারেনি। তাই ২০২১ আইপিএলে দলে বড়সড় রদলদল হতে চলেছে সেই কথা আগেই জানা গিয়েছিল। তাই মিনি নিলামের আগে দলের ফান্ড বৃদ্ধি করতে একাধিক তারকা প্লেয়ারেদর ছেড়ে দিল চেন্নাই সুপার কিংস।
 

Sudip Paul | Published : Jan 20, 2021 12:33 PM IST

18
শেষ মুহূর্তে রায়না টিকে গেলেও, ২০২১ আইপিএলে সিএসকে থেকে বাদ পড়ল একাধিক তারকা

সুরেশ রায়না-
গত বচৎ দলের সঙ্গে আরব আমিরশাহিতে গেলেও, প্রতিযোগিতা শুরুর আগেই দেশে ফিরেছিলেন সুরেশ রায়না। দলে করোনা থাবার আতঙ্ক ও পারিবারিক সমস্যার কারণে খেলেননি তিনি। তারপর থেকেই শোনা যাচ্ছিল রায়নাকে ছেড়ে দিতে পারে সিএসকে। কিন্তু অবশেষে রায়নাকে দলে রাখার সিদ্ধান্ত নিল টিম ম্যানেজ মেন্ট।

28

সুরেশ রায়না-
চেন্নাই সুপার কিংসের তরফ থেকে জানানো হয়েছে, ‘গত দশ বছরে রায়না আমাদের অন্যতম সেরা ব্যাটসম্যান। গতবছর আইপিএল খেলেনি বটে, তবে এখন ও ফিরে এসেছে। আমরা ওকে নিয়ে খুশি।’

38

হরভজন সিং-
গত বছর করোনার কারণে দলের সঙ্গে যোগ দেননি হরভজন সিং। দলের বিপদের সময় পাশে না থাকায় তাকে সিএসকে ছেড়ে দিতে পারে বলে শোনা যাচ্ছিল। তবে তার আগেই হরভজন সিং ট্যুইট করে জানিয়ে দিলেন তার সঙ্গে সিএসকের চুক্তি শেষ। তিনি আর এই গলে খেলবেন না।
 

48

হরভজন সিং-
ট্যুইটে হরভজন লেখেন,'চেন্নাইয়ের  সঙ্গে আমার চুক্তি শেষ হচ্ছে। এই দলের সঙ্গে খেলার অভিজ্ঞতা দারুণ। অনেক ভাল ভাল স্মৃতি রয়েছে। ভাল বন্ধুও আছে দলে। সেই জন্যই এই দলকে চিরকাল মনে রাখব। টিম ম্যানেজমেন্ট থেকে সমর্থক, সকলকে ধন্যবাদ জানাই।' 
 

58

মুরলি বিজয়-
এছাড়াও মিনি নিলামের আগেই দলের তিন তারকাকে ছাড়া কথা জানিয়ে দিল সিএসকে কর্তৃপক্ষ। তাদের মধ্যে অন্যতম হল মুরলী বিজয়। একসময় চেন্নাই সুপার কিংসের হয়ে অনেক ম্যাত উইনিং ইনিংস খেলেছিলেন তিনি। কিন্তু বিগত কয়েক মরসুম ধরে ছন্দে নেই তিনি। গত মরসুমে অনেক ম্যাচে সুযোগ পেলেও ব্যর্থ হয়েছেন। তাই মুরলি বিজয়কে রিলিজ দিল দল।
 

68

পীযুষ চাওলা-
গত মরসুমেই কেকেআর থেকে চেন্নাই সুপার কিংসে গিয়েছিলেন অভিজ্ঞ স্পিনার পীযুষ চাওলা। কিন্তু ধোনির দলে গিয়ে দাগ কাটতে ব্যর্থ হয়েছেন চাওলা। তাই এবছর তাকে রিলিজ করে দিল সিএসকে কর্তৃপক্ষ।

78

কেদার যাদব-
বেশ কয়েক বছর ধরে চেন্নাই সুপার কিংস দলে থাকলেও, আহামরি কিছু পারফরমেন্স করতে পারেননি কেদার যাদব। তাই বাদ পড়ায় তালিকাতে নাম রয়েছে মিডল অর্ডার ব্যাটসম্যানের।

88

এমএস ধোনি-
২০১৯ আইপিএলে জীবনের সেরা খারাপ আইপিএল গিয়েছে এমএস ধোনি। তবে ২০২১ আইপিএলে ৩ বার দলকে চ্যাম্পিয়ন করা অধিনায়কের উপর ভরসা রাখছে সিএসকে। জানানো হয়েছে এই বছর সিএসকে অধিনায়ক থাকছেন এমএস ধোনিই।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos