এবার নিজের পরিচয় পাল্টে ফেললেন বিরাট কোহলি, ব্যাপারটা কী

বিরাট-অনুষ্কার জীবনে এসেছে এক ফুটফুটে কন্যা সন্তান। জীবনটাই পাল্টে গিয়েছে ভারত অধিনায়কের। জীবনের নতুন অনুভূতি উপভোগ করছেন তারকা দম্পতি। তবে এবার সকলকে চমকে দিয়ে সোশ্যাল মিডিয়ায় নিজের পরিচয় পাল্টে ফেললেন বিরাট। যা দেখে আপ্লুত নেটিজেনরা।
 

Sudip Paul | Published : Jan 20, 2021 5:43 AM IST

16
এবার নিজের পরিচয় পাল্টে ফেললেন বিরাট কোহলি, ব্যাপারটা কী

তিনি ক্রিকেটার। তিনি তিন ফর্ম্যাটেই ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক। তার রানের খিদে ও একের পর এক মাইলস্টোন তৈরি করার জন্য 'রানমেশিন' নামেও তাকে ডাকেন ক্রিকেট বিশেষজ্ঞ থেকে ভক্তরা। তিনি বিরাট কোহলি। 
 

26

কিন্তু এবার নিজের পরিচয় পাল্টে ফেললেন বিরাট কোহলি নিজেই। সোশ্যাল মিডিয়ায় নিজের পরিচয় পাল্টে নতুন পরিচয় ঠিক করলেন ভারত অধিনায়ক। আর বিরাটের নতুন পরিচয় দেখে আপ্লুত নেটিজেন ও কোহলি ভক্তরা।
 

36

সম্প্রতি কন্যা সন্তানের বাবা হয়েছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও বলি সুপার স্টার অনুষ্কা শর্মা। যেই খবর সোশ্যাল মিডিয়ায় নিজেই প্রথম শেয়ার করেছিলেন বিরাট। মেয়ের ছবি প্রকাশ্যে না আনলেও, শুভেচ্ছার জোয়ারে ভাসছেন বিরাট ও অনুষ্কা। 
 

46
মেয়ে হওয়ার পরও একজন আদর্শ বাবা ও স্বামীর পরচয় দিয়ে সোশ্যাল মিডিয়ায় বদলে ফেললেন নিজের পরিচয়। ট্যুইটার অ্যাকাউন্টে নিজের নামের সঙ্গে লিখলেন 'একজন গর্বিত স্বামী ও বাবা'।
56

বিরাটের এই পরিচয় পরিবর্তন মুহূর্তের মধ্যে শোরগোল ফেলে দিয়েছে নেট দুনিয়ায়। এই পরিবর্তন মনে ধরেছে বিরাট অনুগামী থেকে নেটিজেনদের। সকলেই প্রশংসা করছেন ভারত অধিনায়কের এই ভাবনার।

66

 প্রথম সন্তানের সময় স্ত্রীর পাশে থাকতে অস্ট্রেলিয়া সফরে একটি টেস্ট খেলেই দেশে ফিরেছিলেন কোহলি। বিরাটের পিতৃত্বকালীন ছুটি নিয়ে উঠেছিল অনেক প্রশ্নও। কিন্তু বিরাটের এই আবেগপ্রবণ ঘটনা আরও একবার প্রমাণ করল পরিবারকে কতচা ভালোবাসেন তিনি।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos