মেয়ের পরিচয় পাল্টে ফেললেন হাসিন জাহান, শামি পত্নীর নয়া কীর্তিতে নেট দুনিয়ায় শোরগোল

ভারতীয় তারকা ক্রিকেটার মহম্মদ শামি ও তার স্ত্রী হাসিন জাহানের সম্পর্কের তিক্ততার কথা আমাদের সকলের জানা। ডিভোর্স না হলেও, তাদের মধ্যে আইনি লড়াই চলছে। এবার কী আরও তলানিতে গিয়ে ঠেকল সেই সম্পর্ক। হাসিন জাহানের ইনস্টাগ্রাম পোস্টে মেয়ের আরিয়ার পরিচয় তুলে দিল সেই প্রশ্ন।
 

Sudip Paul | Published : Feb 3, 2021 12:25 PM IST / Updated: Feb 03 2021, 05:57 PM IST

112
মেয়ের পরিচয় পাল্টে ফেললেন হাসিন জাহান, শামি পত্নীর নয়া কীর্তিতে নেট দুনিয়ায় শোরগোল

আইপিএলে চিয়ার লিডার থাকালীন মডেল , ডান্সার ও অভিনেত্রী হাসিন জাহানের প্রেমে পড়েছিলেন ভারতীয় পেসার মহম্মদ সামি।
 

212

কিছু বছর একসঙ্গে সংসার ও করেন হাসিন জাহান ও মহম্মদ শামি। তাদের একটি কন্যা সন্তানও হয়। অনেক সখ করে মেয়ের নাম রাখেন আরিয়া।
 

312

শামির আগে আরও একটি বিয়ে ছিল হাসিন জাহানের সেই কথাও সকলেরই জানা। প্রথম পক্ষেও সন্তান রয়েছে হাসিনের। সেই বিয়ে টেকেনি তার।
 

412

২০১৮ সাল থেকে মহম্মদ শামির সঙ্গেও সমস্যা তৈরী হয়। একাধিক মেয়ের সঙ্গে সম্পর্কের অভিযোগ তুলে শামির বিরুদ্ধে সরব হন হাসিন।
 

512

মহিলাদের সঙ্গে তারকা পেসারের চ্যাটের স্ক্রিনশট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তাঁর বিরুদ্ধে বিশ্বাসভঙ্গের অভিযোগ আনেন হাসিন। 
 

612

শুধু তাই নয়, শামি ও তার পরিবারের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার, অত্যাচার ও মারধরের অভিযোগও তোলেন হাসিন। শামির বিরুদ্ধে গড়াপেটায় যুক্ত থাকারও অভিযোগ আনেন।
 

712

যদিও সমস্ত অভিযোগ নস্যাৎ করে শামি জানিয়েছিলেন সব ভূয়ো ও মিথ্যে। বিসিসিআই তদন্তের পর ক্লিনচিট দিয়েছিল ভারতীয় তারকা পেসারকে।
 

812

তারপর থেকেই আর একসঙ্গে শামির সঙ্গে থাকেন না হাসিন জাহান। শামির ছোট্ট মেয়ে আরিয়া থাকেন মায়ের সঙ্গে। তবে মেয়েকে মিস করেন এই কথা বার বার জানিয়েছেন।

912

এবার আরিয়ার একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে যে পরিচয় দিয়েছেন তাতে নতুন করে বিতর্ক শুরু হয়েছে। কারণ পোস্টে শামির মেয়ের পরিচয় বদলে দিয়েছেন হাসিন।

1012

যেই ছবিতে দেখা গিয়েছে মহম্মহ শামির মেয়ের নাম লেখা আরিয়া জাহান। অর্থাৎ নিজের সারনেম মেয়েকে দিয়েছেন হাসিন।
 

1112

বিষয়টি নিয়ে মুহূর্তের মধ্যে নেট দুনিয়ায়  আলোচনা শুরু হয়ে যায়। প্রশ্ন ওঠে  তাহলে কি মেয়ের নাম থেকে শামির পদবি সরিয়ে দিয়েছেন হাসিন?
 

1212

নেট দুনিয়ায় জোর চর্চা শুরু হয়েছে বিষয়টি নিয়ে। যদিও আদতে আসলে কারণ কী, তা নিয়ে এখনও কোনও মুখ খোলেননি হাসিন জাহান।

Share this Photo Gallery
click me!
Recommended Photos