লক্ষ্য আইপিএলে সাফল্য, তার আগে ঈশ্বরের শরণাপন্ন হলেন সিএসকে অধিনায়ক ধোনি

সামনেই আইপিএলের ১৪ তম মরসুম। প্রতিটি ফ্র্যাঞ্চাইজি নতুনভাবে গুছিয়ে নিয়েছে তাদের দল। ব্যতিক্রম নয় এম এস ধোনির দল চেন্নাই সুপার কিংস। দলে একাধিক নতুন প্লেয়ার নিয়োগ করা হয়েছে। এবারের আইপিএল হতে পারে ধোনির শেষ মরসুম। ২০২০ স্মৃতি ভুলে সাফল্য পেতে মরিয়া মাহি। তাই আইপিএলের আগে পুজো দিলেন সিএসকে অধিনায়ক।
 

Sudip Paul | Published : Mar 1, 2021 8:19 AM IST

110
লক্ষ্য আইপিএলে সাফল্য, তার আগে ঈশ্বরের শরণাপন্ন হলেন সিএসকে অধিনায়ক ধোনি

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানোর পর, ২০২০ মরসুমের আইপিএল একেবারেই ভালো যায়নি এমএস ধোনি ও তার দল সিএসকের। প্রথমবার শেষ চারে কোয়ালিফাই করতে পারেনি তিনবারের আইপিএল চ্যাম্পিয়নরা।
 

210

তবে প্রতিযোগিতার শেষ ম্যাচে ধোনি জানিয়েছিলেন আইপিএল খেলা তিনি চালিয়ে যাবেন। আর এবার আইপিএল নিলানে মইন আলি, কৃষ্ণাপ্পা গৌতম সহ একাধিক প্লেয়ার নিয়েছে নিয়েছে ধোনির দল।
 

310

২০২০-র স্মৃতি ভুলে, নতুন মরসুমে নতুনভাবে শুরু করতে চাইছে ধোনি ও চেন্নাই সুপার কিংস। ফের সাফল্যের সরণিতে ফিরতে মরিয়া ধোনি নিজেও। এবারের আইপিএলে নিজের সেরাটাই দিতে চাইছেন মাহি।
 

410

আইপিএলে সাফল্য কামনায় এবার ঈশ্বরের শরণাপন্ন হলেন বিশ্বকাপ জয়ী প্রাক্তন ভারত অধিনায়ক।  রাঁচির দেউরি মন্দিরে পুজো দিয়ে এলেন এম এস ধোনি। 

510

যে কোনও বড় প্রতিযোগিতায় খেলতে যাওয়ার আগে ধোনির মন্দিরে পুজো দিতে যাওয়ার ছবি নতুন নয়। মাঝেমধ্যেই এই দেউরি মন্দিরে গিয়ে পুজো দিয়ে আসেন ধোনি।
 

610

এবার আইপিএলের আগে তার ব্যতিক্রম হল না। ধোনির সঙ্গে পুজো দিতে গিয়েছিলেন তাঁর ছোটবেলার বন্ধু সিমত লোহানি, যাঁকে সবাই চিট্টু নামে চেনেন।
 

710

সম্পূর্ণ সাধারণ মানুষের মতোই মন্দিরে পুজো দিতে যান ধোনি। কিন্তু ধোনি পুজো দিতে যাবেন আর ভিড় হবে না, তা কখনও হয় নাকি। ধোনির জন্য কড়া নিরাপত্তার আয়োজন করা মন্দির চত্বরে।

810

ধোনি অবশ্য তার ভক্তদের নিরাশ করেননি। ভক্তদের সঙ্গে মন্দিরে ঢোকার পাশাপাশি বেশ কয়েকটি ছবিও তুলেছেন ফ্যানেদের সঙ্গে। ধোনি কাছ থেকে পেয়ে খুশি সকলেই।

910

দেওরি মন্দিরে ধোনির পুজো দেওয়ার বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছে। যেগুলিু ভাইরাল হতে বেশি সময় নেয়নি নেট দুনিয়ায়।

1010

ফুল, মালা, নারকেল, ধূপ নিয়ে মন্দিরে ভক্তি সহকারে পুজো দিয়েছেন তিনি। পুরোহিতের সঙ্গেও তুলেছেন ছবি। তবে আইপিএল যে ধোনির পাখির চোখ, তা বলার অপেক্ষা রাখে না।

Share this Photo Gallery
click me!
Recommended Photos